powerdirector without watermark free download

 powerdirector without watermark free download


পাওয়ার ডিরেক্টর - সেরা পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত ভিডিও সম্পাদক এবং ভিডিও নির্মাতা। মিউজিক, ট্রানজিশন, মোশন টাইটেল, ইফেক্ট, ইমোজি, ব্যাকগ্রাউন্ড, ফিল্টার এবং ইত্যাদি যোগ করুন।

🎬 অত্যাশ্চর্য, উচ্চ মানের ভিডিও তৈরি করুন পেশাদারদের মত – দ্রুত এবং সহজে।
আপনি সিনেম্যাটিক-স্টাইলের সিনেমা তৈরি করুন, আপনার সাম্প্রতিক অ্যাডভেঞ্চারের ভিডিও বা উত্তেজনাপূর্ণ, স্মরণীয় মুহূর্তগুলি ভাগ করার জন্য ক্লিপগুলিকে একত্রিত করুন, PowerDirector হল নিখুঁত মোবাইল এডিটিং অ্যাপ।
এই অ্যাপটি বিনামূল্যের মোবাইল সম্পাদকের জন্য সত্যিই ভাল। সফ্টওয়্যারটি ছোট ভিডিও এবং ক্লিপগুলির জন্য নিখুঁত, কিন্তু যদি আপনার সফ্টওয়্যারে অনেকগুলি অডিও, ভিডিও, ছবি ইত্যাদি থাকে তবে এটি খুব পিছিয়ে যায়, কখনও কখনও নির্দিষ্ট ফ্রেমে কিছুক্ষণের জন্য বিরতি দেয় এবং এমনকি ক্র্যাশও হয়৷ যাইহোক, এটি আপনার ভিডিওর উপর নির্ভর করে শুধুমাত্র 4-10 মিনিটের ভিডিওর জন্য। সামগ্রিকভাবে, এটা নিখুঁত. এবং আপনি যদি অতিরিক্ত জিনিস (স্টক ইমেজ/ভিডিস/সাউন্ড এবং ভিডিওর নীচে পাওয়ার ডিরেক্টর আইকন) না কিনেন তবে আপনি অনেক কিছু মিস করবেন না।

NamePowerDirector Pro + MOD APK
Version10.2.1
Size102 MB
Get it On
PLAY STORE
MOD FeaturesNO WATERMARK
Total Installs
100M+
CategoryVideo Editor
Required AndroidUp to 5.0
APK TypePro/MODIFIED APK


powerdirector without watermark free download

  • 1.No Watermark in the Video
  • 2.Chroma Key supported to Remove Background or Green Screen.
  • 3.You can add any formats of video and photo in the PowerDirector.
  • 4.Slow-motion editor lets you create slow-mo video FX with a few taps.
  • 5.Save videos to your phone or upload to YouTube, Facebook, Tiktok & more
  • 6.Crop and Rotate Video.
  • 7.You can Trim Video.
  • 8.You can also add music and voice over in the video.
  • 9.Export video in 720p, Full HD 1080p, and 4K.
  • 10.Video collage effects bring out the best in your scene.

  •  Powerful editing tools to get excited about:
  • 1. 4K রেজোলিউশন পর্যন্ত ভিডিও সম্পাদনা এবং রপ্তানি করুন*
  • 2. গতি সামঞ্জস্য সহ দ্রুত এগিয়ে বা ধীর গতির ভিডিও তৈরি করুন
  • 3. ভিডিও স্টেবিলাইজার দিয়ে নড়বড়ে ক্যাম ফুটেজ ঠিক করুন
  • 4. অ্যানিমেটেড শিরোনাম সহ নজরকাড়া ভূমিকা তৈরি করুন
  • 5. ভয়েস চেঞ্জারে অদ্ভুত অডিও প্রভাবের সাথে পরীক্ষা করুন
  • 6. ক্রোমা-কী ব্যবহার করে সবুজ স্ক্রীন সম্পাদক দিয়ে পটভূমি প্রতিস্থাপন করুন
  • 7. ভিডিও ওভারলে এবং মিশ্রন-মোড থেকে দর্শনীয় ডবল এক্সপোজার প্রভাব তৈরি করুন
  • 8. সরাসরি YouTube এবং Facebook এ আপলোড করুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন

Premium Mod Apk

All Features Enabled
No Watermark
All Media Supported
Chroma Key Present.
4K Video Editing & Produce Project support.

powerdirector without watermark free download

খুব সুবিধাজনক এবং দরকারী! বিশেষ করে বেড়াতে গেলে এবং আপনি একটি ভিডিও সম্পাদনা করতে চান৷ পর্যাপ্তভাবে একটি ভিডিও সম্পাদনা করার জন্য আমাদের যা প্রয়োজন তা যথেষ্ট অফার করে। এত বেশি যে এখন পর্যন্ত আমি এটিকে আমার প্রধান ভিডিও সম্পাদক হিসাবে মাঝে মাঝে ব্যবহার করি। তারা এই অ্যাপে দারুণ উন্নতি করেছে! আমি বিশেষ করে তাদের কাছে থাকা চ্যালেঞ্জ বিভাগটি পছন্দ করি যা আমাদের অ্যাপে বিনামূল্যে প্রিমিয়াম অ্যাক্সেস পেতে দেয়! এটা রাখুন! আপনি যখনই স্টক ভিডিও/মিউজিক, ইত্যাদি ডাউনলোড করেন তখনই ডাউনলোড করে এবং জায়গা নেয়!

ক্রোমা কী এই ভিডিও এডিটর অ্যাপের সেরা বৈশিষ্ট্য। আপনি যদি আপনার ভিডিওতে একটি অ্যানিমেশন প্রভাব যুক্ত করতে চান যাতে আপনি ইউটিউব থেকে অ্যানিমেটেড সবুজ স্ক্রীনের ভিডিও ডাউনলোড করতে পারেন এবং তারপরে আপনি PowerDirector pro apk-এ ক্রোমা কী ব্যবহার করতে পারেন এবং অ্যানিমেটেড ভিডিওর পটভূমি মুছে ফেলতে পারেন এবং প্রধানটিতে অ্যানিমেটেড ভিডিও যুক্ত করতে পারেন। ভিডিও আপনি ভিডিওটিতে একটি স্তর হিসাবে একটি ভিডিও যুক্ত করতে পারেন এবং তারপরে ভিডিওটি নির্বাচন করতে পারেন তারপর আপনি আপনার স্ক্রিনের উপরের বাম দিকে প্রচুর বিকল্প দেখতে পাবেন তারপরে ক্রোমা কী বিকল্পে ক্লিক করুন এবং এখানে আপনি আপনার ভিডিওর পটভূমির রঙ চয়ন করতে পারেন। আপনি যে মুছে ফেলতে চান এবং এখন আপনার সম্পাদিত ক্লিপ চালান, আপনি দেখতে পাবেন আপনার ভিডিও ব্যাকগ্রাউন্ড মুছে যাবে।

powerdirector without watermark free download

User Reviews:

PowerDirector ভিডিও সম্পাদনার জন্য সবচেয়ে শক্তিশালী টুলগুলির মধ্যে একটি। আমি গত 3 থেকে 4 বছর ধরে PowerDirector অ্যাপ ব্যবহার করছি এবং এটি ভিডিও সম্পাদনার জন্য আমার প্রাথমিক টুল। সবচেয়ে দরকারী বৈশিষ্ট্য হল 'ক্রোমা কী' কারণ আমি প্রচুর পরিমাণে ক্রোমা কী ব্যবহার করি এবং পাওয়ার ডিরেক্টর সবুজ স্ক্রিনটি খুব নিখুঁতভাবে কেটেছে।

আমি একজন ইউটিউবার এবং আপনি জানেন, প্রত্যেক ইউটিউবারকে অবশ্যই একজন ভালো ভিডিও এডিটর প্রয়োজন। আমার কোনো ল্যাপটপ বা ডেস্কটপ নেই এবং সেই কারণেই আমার অগ্রাধিকার একটি মোবাইল ভিডিও এডিটর অ্যাপ্লিকেশনে যায়। আমার বন্ধু আমাকে PowerDirector অ্যাপ ব্যবহার করতে বলেছিল এবং তারপর থেকে আমি এই অ্যাপটি ব্যবহার করছি এবং আমি সত্যি বলছি যে এই অ্যাপটি প্রিমিয়াম ডেস্কটপ ভিডিও এডিটিং সফ্টওয়্যার দিয়ে সম্পূর্ণ হতে পারে।

আমার মতো একজন সোশ্যাল মিডিয়া প্রভাবকের অবশ্যই একটি ভাল ভিডিও এডিটর অ্যাপ্লিকেশন থাকতে হবে কারণ আমাকে ব্যাকগ্রাউন্ড মিউজিকের একাধিক স্তর, একাধিক ট্রানজিশন, প্রচুর প্রভাব এবং আরও অনেক কিছু যোগ করতে হবে এবং এটি আমার সমস্ত প্রয়োজনীয়তা পাওয়ার ডিরেক্টর সহজেই পূরণ করতে পারে। তাই, আমি 100% একটি সামাজিক মিডিয়া প্রভাবকের জন্য এই অ্যাপটি সুপারিশ করছি।

powerdirector without watermark free download

You have to wait 24 seconds.

Download Timer








If you have any doubts please let me know

Previous Post Next Post