ওমান টাকার রেট বাংলাদেশ ৩ই এপ্রিল ২০২৩।।ওমান টাকার রেট

ওমান টাকার রেট বাংলাদেশ ৩ই এপ্রিল ২০২৩।।ওমান টাকার রেট
ওমান টাকার রেট বাংলাদেশ ৩ই এপ্রিল ২০২৩।।ওমান টাকার রেট

ওমান টাকার রেট বাংলাদেশ ৩ই এপ্রিল ২০২৩

ওমান টাকার রেট বাংলাদেশ ৩১শে মে ২০২৩ বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেব আজ এ ৩ই এপ্রিল ২০২৩ শনিবার ওমানি রিয়ালের সাথে বাংলাদেশি টাকায় আপনারা যদি টাকায় চেঞ্জ করে থাকেন তাহলে আপনারা বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন। বন্ধুরা এখানে আমি আপনাদের এক থেকে দশ হাজার ওমানি রিয়ালের এক্সচেঞ্জ রেট আজকে বাংলাদেশি টাকায় কত চলছে তার বিস্তারিত শেয়ার করব।

ওমান ১ টাকা বাংলাদেশের কত - আজকের টাকার রেট ওমান


ওমানের মুদ্রার সঠিক নাম হলঃ ওমানি রিয়াল। বাংলাদেশী মুদ্রা কে যেভাবে টাকা বলে আখ্যায়িত করা হয়, ঠিক একই রকমভাবে ওমানের মুদ্রা কে ওমানি রিয়াল বলে আখ্যায়িত করা হয় এবং এবং ওমানি জনগোষ্ঠীর লোকেরা তাদের মুদ্রাকে ওমানি রিয়াল বলে ডাকে। এর মূল্য ডলারের মূল্যের চেয়ে কয়েক গুণ বেশি।


আজকের ওমানের টাকার রেট | ওমানের টাকার মান ২০২৩


ওমানি রিয়াল থেকে বাংলাদেশ টাকা বিনিময় হার আজকের ওমানের টাকার রেট | ওমানের টাকার মান ২০২৩ আজকের টাকার রেট ওমান,ওমানের ১ রিয়াল বাংলাদেশের কত টাকা।আজকের বাংলাদেশী টাকা থেকে ওমানী রিয়াল রেট কত জেনে নিন আজকের ওমানের টাকার রেট - ওমান রিয়াল রেট বাংলাদেশ ওমানের ১ টাকা বাংলাদেশের কত | আজকের ওমান টাকার রেট - ২০২৩ বেড়েছে ওমানি রিয়াল রেট দেখেনিন আজকের রেট কত ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ ওমানের 100 টাকা বাংলাদেশের কত ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ ওমান ১ রিয়াল = কত টাকা দুবাই টাকার রেট ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩


আজকে ওমানের 1 রিয়াল সমান বাংলাদেশ 285.30 টাকা


কখন দেশে টাকা পাঠালে লাভবান হবেন

প্রতিনিয়তই প্রায় সব দেশের মুদ্রা রেট ওঠানামা করে থাকে। বিদেশের রেমিটেন্স দেশে পাঠানোর আগে যেই দেশে বসবাস করছেন সেই দেশের প্রকৃত মুদ্রা রেট জেনে দেশে টাকা পাঠাবেন। প্রতিদিনের মুদ্রার রেট জেনে দেশে টাকা পাঠালে সহজেই মুদ্রার মূল্য বেশি পাবেন।



পৃথিবীতে কোন দেশের মুদ্রায় বেশি ব্যবহৃত হয়


বিশ্বের বাজারে সব থেকে বেশি ব্যবহার করা মুদ্রা হল আমেরিকান ডলার। ডলার ছাড়া বিশ্ব বাণিজ্য করা একেবারেই অসম্ভব।


কোন দেশের টাকার মান সবচেয়ে বেশি


প্রতিনিধি দিনের আপডেট অনুযায়ী বর্তমান বিশ্বে কুয়েত ওমান বাহারাইন এইসব দেশের টাকার মান সবচেয়ে বেশি। এরপরের এই স্থান হলো ডলার এবং দিরহাম রিয়াল রেট


ওমান টাকার,ওমান টাকার রেট,ওমান টাকার রেট বাংলাদেশ,

ওমান টাকার মান কত,ওমান টাকার মান,ওমান টাকার রেট কত বাংলাদেশ,ওমান টাকার রেট কত,ওমান টাকার রেট বিকাশ,ওমান টাকার রেট ২০২৩,

বাংলাদেশ ওমান টাকার রেট কত

If you have any doubts please let me know

Previous Post Next Post