মোবাইল দিয়ে টাকা আয় করার উপায়

মোবাইল দিয়ে টাকা আয় করার উপায়/মোবাইল দিয়ে টাকা ইনকাম করার নিয়ম
মোবাইল দিয়ে টাকা ইনকাম করার নিয়ম


মোবাইল দিয়ে অনলাইনে টাকা ইনকাম করতে চান? 

সেক্ষেত্রে অনুসরণ করুন এই মোবাইল আর্নিং গাইড। এই পোস্টে মোবাইল দিয়ে টাকা আয় করার উপায় ও কীভাবে মোবাইলে টাকা ইনকাম করবেন তা নিয়ে আলোচনা করা হয়েছে। সম্পূর্ণ নিজের দায়িত্বে এই উপায়গুলো ট্রাই করতে পারেন।


মোবাইল দিয়ে টাকা আয় করার উপায় কি?


মোবাইল দিয়ে টাকা ইনকাম করার একাধিক উপায় রয়েছে। যদি আপনার হাতে একটি ফোন আর ইন্টারনেট সংযোগ থাকে, তাহলেই এখনি নেমে পড়তে পারেন মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে। মোবাইল দিয়ে টাকা আয় করার উপায় সমুহ হলো

এমন কোনো কাজ বলবেন কি, যেটা থেকে প্রতিদিন অন্তত ৩৫ টাকা আয় করতে পারবো মোবাইল থেকে?

এটির আসল উত্তর ছিল: এমন কোনো কাজ বলুন যেটা থেকে প্রতিদিন অন্তত ৩৫টাকা আয় করতে পারবো মোবাইল থেকে।

মোবাইল দিয়ে টাকা আয় করার উপায় আরো পড়ুন


2023 সালে আপনার ফোনে কীভাবে অর্থ উপার্জন করবেন

মোবাইলে এড দেখে টাকা আয় করার সেরা ৫ টি ওয়েবসাইট মোবাইল দিয়ে টাকা ইনকাম করার নিয়ম কিভাবে মোবাইল দিয়ে টাকা ইনকাম করা যায়




খুবই সুন্দর প্রশ্ন করেছেন। প্রতিদিন অন্তন ৩৫ টাকা ইনকাম করা কোন ঘটনাই না। আমি আপনাকে যে প্লাটফর্মটির নাম বলবো সেখানে আপনি প্রতিদিন ১০০ টাকা থেকে হাজার টাকাও ইনকাম করতে পারবেন। তবে হ্যা অবশ্যই সেটা আপনার কাজের উপর নির্ভর করবে।

প্লাটফর্মটির নাম হলো স্টক ফটোগ্রফি। জ্বী হ্যা, অনলাইনে ছবি বিক্রি করার প্লাটফর্মটির কথাই বলছি।

প্রথমেই বলে নিই আমি কেন আপনাকে স্টক ফটোগ্রাফির কথা বলছি। যেহেতু আপনি দিনে অন্তত ৩৫ টাকা ইনকামের কথা বলছেন। তার মানে আমি ধরে নিচ্ছি আপনি অল্প পরিশ্রম এবং অল্প সময় ব্যয় করতে চাচ্ছেন।


আর তাই আমি আপনাকে অনলাইনে ছবি বিক্রির কথা বলছি। তবে একটি কথা, সেটা হলো এই প্লাটফর্মে কাজ করতে হলে আপনাকে অবশ্যই ফটোগ্রাফি ভালো বাসতে হবে। কেননা, আপনি যদি ছবি তুলতে পছন্দ না করেন তাহলে কখনই এই প্লাটফর্ম থেকে অর্থ উপার্জন করতে পারবেন না।


মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায় ২০২৩


আরো একটি মজার বিষয় হলো, অনলাইনে ছবি বিক্রির জন্য আপনার কোন ডিএসএলআর ক্যামেরার প্রয়োজন হবে না। এখানে আপনি আপনার মোবাইল ফোন দিয়ে তোলা ছবি অনলাইনে বিক্রি করেই ভালো পরিমান অর্থ উপার্জন করতে পারবেন।

আমি নিজেও একজন মোবাইল ফোন ফটোগ্রাফার। এবং আমার স্টক ফটোগ্রাফি সাইট গুলোতে আপলোডকৃত সকল ছবিই মোবাইল দিয়ে তোলা। আমি Xiaomi Poco F1 ফোন ব্যবহার করি। এবং আপনাকে ও কমপক্ষে ভালো ক্যামেরা যুক্ত একটি মোবাইল ব্যবহার করতে হবে।


টাকা ইনকাম করার ওয়েবসাইট 2023


মোবাইলে এড দেখে টাকা আয় করার সেরা ৫ টি ওয়েবসাইট



অনলাইনে মোবাইলের ছবি বিক্রি করার অনেক ওয়েবসাইট রয়েছে। আর এই সাইট গুলোকে মূলত স্টক ফটোগ্রাফি সাইট বলা হয়।

জনপ্রিয় কিছু স্টক ফটোগ্রাফি সাইট গুলো হলো, Shutterstock, Adobe stock, Istock, Dreamstime, Bigstock ইত্যাদি। অমি নিজেও 4/5 টি স্টক ফটোগ্রাফি সাইটে কাজ করেছি এবং এখনো করছি তবে এখন পর্যন্ত কেবল মাত্র Shutterstock থেকে পেমেন্ট পেয়েছি।

অন্য সাইট গুলো থেকে পেমেন্ট না পাওয়ার কারণ হল সেখানে বিক্রির পরিমাণ খুবই কম এবং ন্যূনতম পরিমাণ অর্থ উপার্জন করতে না পারলে তা উত্তোলন করা যায় না। তবে Shutterstock এ আপনি ৩৫ ডলার হলেই সেখান থেকে অর্থ উত্তোলন করতে পারবেন।


অনলাইনে ছবি বিক্রি করে আয় করুন খুব সহজেই।


কিভাবে Shutterstock থেকে আয় করবেন? Shutterstock এ একাউন্ট তৈরি করার নিয়ম।
Shutterstock এ আমার বর্তমান ব্যালেন্স এবং টোটাল ইনকাম এর স্ক্রিনশট -
আমি কি ধরনের ছবি আপলোড করি সেই বিষয়ে বিস্তারিত দেখতে আমার Shutterstock প্রোফাইল ভিজিট করতে পারেন।

মোবাইল ফোনের মাধ্যমে কিভাবে টাকা উপার্জন করা যায়?

2023 সালে আপনার ফোনে কীভাবে অর্থ উপার্জন করবেন,মোবাইল দিয়ে টাকা ইনকাম করার উপায় ২০২৩,বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন,ফ্রি টাকা ইনকাম,টাকা ইনকাম করার ওয়েবসাইট 2023,মোবাইল দিয়ে টাকা ইনকাম app,মোবাইল দিয়ে টাকা ইনকাম 2023মাসে ৫০ হাজার টাকা আয় করার উপায়মোবাইল দিয়ে টাকা ইনকাম 2022 কোটি টাকা আয় করার উপায়

If you have any doubts please let me know

Previous Post Next Post