পিএসজি VS বায়ার্ন আজকের লাইভ । psg vs bayern today

 পিএসজি VS বায়ার্ন আজকের লাইভ । psg vs bayern today

পিএসজি বনাম বায়ার্ন মিউনিখ লাইভ স্ট্রিম, তারিখ, হেড টু হেড, কীভাবে দেখবেন, দলের খবর, পূর্বাভাসিত লাইনআপ

মঙ্গলবার প্যারিস সেন্ট-জার্মেই বায়ার্ন মিউনিখ তাদের শেষ-16 টাইয়ের প্রথম লেগে পার্ক দেস প্রিন্সেসে মুখোমুখি হলে চ্যাম্পিয়ন্স লিগে ফ্রান্স এবং জার্মানির চ্যাম্পিয়নরা মুখোমুখি হবে।


পিএসজি আশা করছে 2023 সেই বছর যেখানে তারা চ্যাম্পিয়ন্স লিগ ট্রফির জন্য তাদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়েছে, যখন বাভারিয়ানরা সপ্তমবারের মতো ইউরোপের চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছে।

 

পিএসজি বায়ার্ন মিউনিখ কতবার জিতেছে?


এই জুটির মধ্যে হেড টু হেড রেকর্ড প্রায় সমানভাবে বিভক্ত, প্যারিস সেন্ট-জার্মেইনের ছয়টি জয় বায়ার্নের পাঁচটি (একটি ড্র) ছাড়িয়ে গেছে


মেসি কি পিএসজি বনাম বায়ার্নে খেলছেন?


কিলিয়ান এমবাপ্পে এবং লিওনেল মেসিকে প্যারিস সেন্ট জার্মেইর স্কোয়াডে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অফ-16-এর প্রথম লেগের জন্য পার্ক দেস প্রিন্সেসে নাম দেওয়া হয়েছে।


ম্যাচের পূর্বাভাস


পিএসজি 2-1 বায়ার্ন - এটি মূলত এমবাপ্পে এবং মেসির খেলার জন্য ফিট হওয়ার উপর পূর্বাভাস দেওয়া হয়েছে। উপরন্তু, ঘরের সুবিধা এবং বায়ার্নের ইনজুরির কারণে পিএসজিকে প্রথম লেগের লিড লুকিয়ে রাখা উচিত, মিউনিখে ফিরতি ম্যাচে খেলার জন্য এটি সব ছেড়ে দেওয়া উচিত।


ইনজুরির লিওনেল মেসি এমবাপ্পে


নকআউট পর্বে যাওয়ার জন্য দুই দলেরই বেশ কিছু ইনজুরির উদ্বেগ রয়েছে। লিওনেল মেসি এবং কাইলিয়ান এমবাপ্পে উভয়ই যথাক্রমে হ্যামস্ট্রিং এবং উরুর চোটে প্রথম লেগে স্পর্শ করেন এবং যান। একজন সন্দেহ করে যে তারা যদি 70% ফিটও থাকে তবে তারা খেলবে।


পিএসজি বনাম মার্সেই মোবাইলে লাইভ দেখার অ্যাপ কি ভাবে ডাওনলোড করবেন


যাইহোক পিএসজি(PSG) বনাম বায়ার্ন ( bayern)লাইভ ফুটবল লাইভ খেলা দেখার অ্যাপ ডাউনলোড করতে হলে নিচে Download লেখার উপড় ক্লিক করে 16 second অপেক্ষা করতে হবে, যখন 16 সেকেন্ড শেষ হয়ে যাবে তখন লেখা আসবে software Download Now যখন ওটার উপর ক্লিক করবেন আপনাকে ডাউনলড পেইজে নিয়ে যাবে সেখান থেকে আপনি Download করে psg vs  bayern Today live football (masi neymar)  খেলাটি উপভোগ করুন।


Software download Now 


ফুটবল প্রেমী বন্ধুরা আপনারা যখন সফটওয়্যার ডাউনলোড করে আপনার মোবাইলে ইন্সটল করবেন ইন্সটল করে অ্যাপসে যখন ওপেন করবেন ওপেন করার পর আপনার সামনে এভাবে একটি ইন্টারফেস শো হবেপিএসজি বনাম মার্সেই লাইভ

PSG প্যারিস সেন্ট জার্মেই সম্ভাব্য শুরুর লাইনআপ


ডোনারুম্মা; হাকিমি, মারকুইনহোস, রামোস; মেন্ডেস; পেরেরা; রুইজ, ভিতিনহা, ভেরাত্তি; নেইমার, মেসি


বায়ার্ন bayern মিউনিখ সম্ভাব্য শুরু লাইনআপ


সামার; ক্যানসেলো, ডি লিগট, উপমেকানো, ডেভিস; গোরেটজকা, কিমিচ; সানে, মুসিয়ালা, কোমান; চৌপো-মোটিং


psg vs bayern munich,psg vs bayern,bayern munich,psg vs bayern munich 2023,psg bayern munich,psg vs bayern preview,psg bayern,bayern munich vs psg,messi psg,psg vs bayern munich live today,psg v bayern,psg vs bayern ucl,psg vs bayern 0-1,psg vs bayern 2023,psg bayern münchen,analyse psg bayern,psg bayern munich live,psg vs bayern munich 3-3,neymar psg,psg vs bayern munich live,psg vs bayern munich 2021,match psg vs bayern munich

If you have any doubts please let me know

Previous Post Next Post