Free Fire OB37 APK+OBB Download latest Version Update। free fire next update

Free Fire OB37 APK+OBB Download latest Version Update। free fire next update


ফ্রি ফায়ার পরবর্তী ob আপডেট সম্ভবত নভেম্বর মাসের ১ম সপ্তাহ থেকে পাওয়া যাবে। তার মানে ff অ্যাডভান্স সার্ভার OB37 01 থেকে 07 নভেম্বর 2022 এর মধ্যে উপলব্ধি করবে। ফ্রি ফায়ার ob37 আপডেট এবং ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারের মুক্তির তারিখের জন্য একটি গণনা রয়েছে।

When will Free Fire OB37 update be available to download Now

ফ্রি ফায়ার ob37 আপডেট তারিখ


আমরা সবাই জানি যে গ্যারেনা ফ্রি ফায়ার প্রধান OB আপডেটের 2 সপ্তাহ আগে তার উন্নত সার্ভার চালু করে। চলমান OB36 15 নভেম্বর 2022 পর্যন্ত থাকবে। এই অনুসারে, এবং পূর্ববর্তী কার্যকলাপ আমরা নিশ্চিত করতে পারি যে পরবর্তী OB-37 আপডেটের তারিখ 16 নভেম্বর 2022-এ যাবে।

free fire next update

লঞ্চ করার আগে চূড়ান্ত ওবি আপডেট ফ্রি ফায়ার আপডেট করুন বাগ এবং ত্রুটির জন্য একটি টেস্টিং সার্ভার। প্রি-লঞ্চিং ফ্রি ফায়ার সার্ভারকে বলা হয় ফ্রি ফায়ার অ্যাডভান্সড সার্ভার। পরবর্তী ob আপডেটের 15 দিন (2 সপ্তাহ) আগে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার চালু হয়।


আমি ফ্রী ফায়ার এডভান্স সার্ভারের অ্যাক্টিভেশন কোড পেতে চাই


DE4GQEPMAXK5W274 fresh

8H198S8C249WWE1E Fresh

3B81H1PJDZ8QN242  New

FKJ8Y44480NXS6D0  New

JY81H1P5HE8QNW4F Old


ফ্রি ফায়ার ob37 আপডেট তারিখ


সার্ভার/ওবি লঞ্চের তারিখ

ফ্রি ফায়ার ob37 আপডেট 15 নভেম্বর 2022

ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার 01 থেকে 07 নভেম্বর

ff অ্যাডভান্স সার্ভার এপিকে ডাউনলোড করুন এফএফ অ্যাডভান্স সার্ভার এপিকে

অফিসিয়াল ওয়েবসাইট https://ff-advance.ff.garena.com

ফ্রি ফায়ার ob37 আপডেট তারিখ

ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার OB37 আপডেট 15 নভেম্বর বা 16 নভেম্বর 2022-এ লঞ্চ হবে। বরাবরের মতোই Garena ফ্রি ফায়ার আপডেট ফ্রি ফায়ার মাসের মাঝামাঝি সময়ে নতুন OB আপডেট। ফ্রি ফায়ার প্লেয়াররা নভেম্বরের প্রথম সপ্তাহ থেকে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারের অ্যাক্সেস পেতে পারেন।


ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার apk ডাউনলোড করতে, সবার আগে আপনাকে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশনে নিবন্ধন করতে হবে। ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভারে রেজিস্ট্রেশন করার পর, আপনি ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার অ্যাক্টিভেশন কোড পাবেন এবং এফএফ অ্যাডভান্স সার্ভার অ্যাপ ডাউনলোড করতে পারবেন...


ফ্রি ফায়ার পরবর্তী আপডেট


ফ্রি ফায়ার OB37 আপডেট প্রকাশের তারিখ এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। এখন ফ্রি ফায়ার চলমান সিজন হল CS 15। এই চলমান সিজন CS 15 16 নভেম্বর 2022 পর্যন্ত থাকবে। আগের প্যাটার্ন অনুযায়ী আমরা আশা করতে পারি যে পরবর্তী আপডেটটি CS সিজন 15-এর শেষ তারিখের একদিন আগে প্রকাশিত হতে পারে।


ob37-এর জন্য ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার 1লা নভেম্বর থেকে 7ই নভেম্বর পর্যন্ত খুলতে পারে৷ এই খোলা অগ্রিম সার্ভার সুযোগ এক সপ্তাহের জন্য অবশিষ্ট আছে. তাই বিনামূল্যে ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড করতে আপনাকে অ্যাক্সেস কোড পেতে ক্লায়েন্টের আগমনের সময়সীমার আগে নিবন্ধন করতে হবে এবং 0B37 অ্যাডভান্স সার্ভার আপডেট ডাউনলোড করতে হবে।

ফ্রি ফায়ার ওবি আপডেটের তারিখ


Download Free Fire OB37 Update APK (One Click 457MB)

Download Free Fire OB37 Update APK (One Click) - 457MB


First Step - Dowanload free fire by the link (Click the top link)

Second Step - Click install

Third Step - Open

 

Download Free Fire OB37 Update APK + OBB (One Click 61MB)

Download Free Fire OB37 Update APK + OBB (one click install) - 61MB


First Step - Dowanload free fire by the link (Click the top link)

Second step - Click Install

Third Step - Open

Fourth Step - Download Data



ফ্রি ফায়ার পরবর্তী অগ্রিম সার্ভার


ফ্রি ফায়ার পরবর্তী অ্যাডভান্সার সার্ভার OB37 আপডেটের জন্য হবে। আমরা সকলেই জানি যে ফ্রি ফায়ার সম্প্রদায় ob আপডেটের চূড়ান্ত লঞ্চের আগে তাদের গেমটি পরীক্ষা করে। রানিং ফ্রি ফায়ার সার্ভার হল ফ্রি ফায়ার OB36। এবং পরবর্তী সার্ভারটি ফ্রি ফায়ার ob 37 আপডেট হবে।


ফ্রি ফায়ার সবসময় প্রতিটি আপডেটে অনেক বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করে। আসন্ন ফ্রি ফায়ার OB37 আপডেট নিয়ে আমি খুবই উত্তেজিত। আমি আশা করি একজন ফ্রি-ফায়ার প্রেমিক এবং গেমার হিসাবে আপনিও কৌতূহলী হবেন যে ফ্রি ফায়ার পরবর্তী অগ্রিম সার্ভার এবং OB 37 আপডেট কী হচ্ছে.


ফ্রি ফায়ার অগ্রিম সার্ভার আপডেট তারিখ


ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার OB37 আপডেট সম্ভবত 15 বা 16 নভেম্বর 2022-এ প্রকাশিত হবে এবং 2022 সালের নভেম্বরের প্রথম সপ্তাহে ক্লায়েন্টের আগমন ঘটতে পারে।


আমরা সবাই জানি যে গ্যারেনা ফ্রি ফায়ার প্রধান OB আপডেটের 2 সপ্তাহ আগে তার উন্নত সার্ভার চালু করে। চলমান OB36 15 নভেম্বর 2022 পর্যন্ত থাকবে। এই অনুসারে, এবং পূর্ববর্তী কার্যকলাপ আমরা নিশ্চিত করতে পারি যে পরবর্তী OB-37 আপডেটের তারিখ 16 নভেম্বর 2022-এ যাবে।


ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার OB37 APK ডাউনলোড করুন


কীভাবে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার নিবন্ধন করবেন

আশা করি সেটপগুলি অনুসরণ করে আপনি কোনও ঝামেলা এবং সমস্যা ছাড়াই ff অ্যাডভান্স সার্ভারে পাবেন এবং খেলতে পারবেন।


 1:- গেরিনা ফ্রি ফায়ার অ্যাডভান্সড সার্ভার অফিসিয়াল ওয়েবসাইট


আপনি যদি ফ্রি ফায়ার নিউ সার্ভার এবং অ্যাডভান্স সার্ভারে খেলতে চান তবে আপনাকে প্রথমে গেরিনা ফ্রি ফায়ার অফিসিয়াল ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। কিন্তু সমস্যা হল এখন অফিসিয়াল অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন ওয়েবসাইট ff-advance.ff.garena.com দেখানো হয় না বা ইন্টারনেটে কাজ করে না। যাকে বলা হয় ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন। যাইহোক, এর জন্য নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন--


2:- গ্যারেনা ফ্রি ফায়ার অগ্রিম সার্ভার নিবন্ধন


এখন আপনি যদি ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার পেতে চান, তাহলে আপনাকে ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলা খুবই সহজ। আপনি আপনার ফ্রি ফায়ার অ্যাকাউন্ট বা ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে সার্ভারে যেতে পারেন। ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার ওয়েবসাইটে লগইন করার পর, পরবর্তী ধাপ অনুসরণ করুন।


3:- ফ্রি ফায়ার অ্যাডভান্স সার্ভার রেজিস্ট্রেশন 2022


উপরে দেখানো নিয়মগুলি অনুসরণ করার পরে এবং হেট ফ্রি ফায়ার অগ্রিম সার্ভার লিঙ্কে ক্লিক করার পরে এখন আপনি নীচের চিত্রের মতো একটি ওয়েবসাইট দেখতে পাবেন এবং সেখানে আপনি বিনামূল্যে ফায়ার অগ্রিম সার্ভার নিবন্ধনের জন্য দুটি উত্স বিকল্প পাবেন এবং অগ্রিম সার্ভার কোড প্রথমটি ফেসবুক অ্যাকাউন্ট নিবন্ধনের মাধ্যমে। এবং অন্যটি হল গুগলের মাধ্যমে নিবন্ধন-


Garena Free Fire OB37 Update: Release ...

Garena Free Fire OB37 Update Leaks: Release Date, features,

Garena Free Fire OB37 Update Leaks ...

When will Free Fire OB37 update be available to download? Release date,  time, features, 

Free Fire OB37 Update Full Details | 16 November New Update Free Fire | ff  new update |new ff update - 

Free Fire OB37 update download link for ...

Free Fire MAX OB37 Advance Server: Check out the expected release date and  time of the upcoming Advance Server, ALL DETAILS

Free Fire MAX OB37 Advance Server ...

When will Garena release next Free Fire update (OB37)? Advance Server and  more details


free fire ob37,ob37 free fire,freefire ob37,free fire,free fire x86 ob37,free fire ob37 x86,free fire ob37 apk,free fire apk ob37,free fire ob 37 apk,free fire ob 37 x86,free fire x86 ob 37,x86 free fire ob37,free fire x86,free fire max,freefire max,freefire x86,x86 free fire,free firex86,bnl free fire,free fire b2k,free fire 86x,free fire x 86,new free fire,free fire ob37 update,free fire ob37 x86 apk,free fire x86 apk ob37

If you have any doubts please let me know

Previous Post Next Post