আল নাসর বনাম আল তাওউন লাইভ ( Cristiano Ronaldo)

আল নাসর বনাম আল তাওউন লাইভ ( Cristiano Ronaldo)


আল নাসর শুক্রবার (17 ফেব্রুয়ারি) সৌদি প্রো লিগের কিং সৌদ বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে পঞ্চম স্থানে থাকা আল তাওউনকে বিনোদন দেবে কারণ তারা লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করতে চায়।


আল নাসর বৃহস্পতিবার আল ওয়েহদাতে 4-0 তে জিতেছে, ক্রিশ্চিয়ানো রোনালদোর চারটি গোলই, তাদের অপরাজিত লিগ রান 14 গেমে প্রসারিত করতে। তারা আল শাবাব থেকে তিন পয়েন্ট পিছিয়ে এবং একটি জয়ের সাথে শীর্ষস্থান পুনরুদ্ধার করবে।

এদিকে আল তাওউন গত সপ্তাহে আল ফা

তেহের বিপক্ষে ঘরের মাঠে ২-১ গোলে হেরেছে। 21তম মিনিটে আলেজান্দ্রো রোমেরো স্পট থেকে গোলের সূচনা করেন, তবে ফেরাস আলব্রিকানের ব্রেস ঘাটতি উল্টে দেয়।


আল নাসর বনাম আল তাওউন ভবিষ্যদ্বাণী


আল নাসর 2023 সালে তাদের পাঁচটি লিগ খেলার মধ্যে চারটিতে ক্লিন শীট রেখে শক্ত ফর্মে রয়েছে। ঘরের মাঠে আল তাওউনের বিপক্ষে হারেনি তারা।


দর্শকদের বিপক্ষে ঘরের শেষ দশ ম্যাচে অন্তত দুবার গোল করেছে তারা। অ্যান্ডারসন তালিসকা নিষেধাজ্ঞা থেকে ফিরে গেলে, প্রচুর গোল হতে পারে।


এদিকে, আল তাওউন, এই মেয়াদে তাদের দূরে থাকা একটি খেলা ছাড়া সবকটিতে গোল করেছে। রিয়াদে তাদের শেষ আট সফরের সাতটিতে গোল করেছে তারা। যাইহোক, এই মেয়াদে আল নাসরের দুর্দান্ত হোম ফর্ম এবং দর্শকদের বিরুদ্ধে অপরাজিত হোম রেকর্ড বিবেচনা করে, তাদের স্বাচ্ছন্দ্যে জেতা উচিত।


ফুটবল প্রেমী বন্ধুরা আপনারা যদি মবাইলে লাভ খেলা দেখতে চান তাহলে নিচে একটি লিংক আছে দেখতে পাচ্ছেন  আল নাসর Cristiano Ronaldoম্যাচের লাইভ খেলা দেখার লিংক আপনারা শুধু এটার উপর টাচ করুন তাহলে আপনাদেরকে নিয়ে যাবে ডাউনলোডের পেইজে, সেখান থেকে আপনারা একদম নিচের দিকে চলে গেলেই ডাউনলোড লেখা একটি অপশন পাবেন সেটির উপর টাচ করলে আপনাদের মোবাইলে আজকে ফুটবল খেলা লাইভ অ্যাপস টি অটোমেটিক ডাউনলোড হয়ে যাবে

আল নাসর বনাম আল তাওউন লাইভ 

রোনালদো আল নাসর,রোনালদো ফ্রি কিক,রোনালদো,আল নাসর রোনালদো,আল নাসর রোনালদো গোল,রোনালদো বনাম আল ওয়েহদা,রোনালদো বনাম আল ওয়েহদা গোল,রোনালদো বনাম আল ওয়েহদা হাইলাইট,আল নাসর বনাম আল তাওউন,আল নাসর বনাম আল তাওন,জাদওয়াল নাসর বনাম আল তাওউন,রোনালদো আল নাসর টেরবারু,রোনালদো কোয়াট্রিক,রোনালদো আল নাসর কোয়াট্রিক,রোনালদো হ্যাটট্রিক আল নাসর,গোল রোনালদো দি আল নাসর টেরবারু,ক্রিস্টিয়ানো রোনালদো আল নাসর টেরবারু,কাবার টেরবারু রোনালদো আল নাসর টেরবারু

If you have any doubts please let me know

Previous Post Next Post