সিলেটকে হারিয়ে কুমিল্লার চতুর্থ শিরোপা জয় । Comilla beat Sylhet to win the fourth title

সিলেটকে হারিয়ে কুমিল্লার চতুর্থ শিরোপা জয় । Comilla beat Sylhet to win the fourth title


বিপিএলে রেকর্ড চতুর্থ শিরোপা কুমিল্লার,চতুর্থবারের মতো শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়াস,মাশরাফির সিলেট কে হারিয়ে চ্যাম্পিয়ন হল কুমিল্লা ভিক্টোরিয়াস,কুমিল্লা ভিক্টোরিয়ান্স ভার্সেস সিলেট স্ট্রাইকার্স,ফরচুন বরিশালকে ৬৩ রানে হারলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স,কুমিল্লা বনাম ফরচুন বরিশাল,কুমিল্লা ভিক্টোরিয়ান্স,বরিশাল বনাম কুমিল্লা লাইভ,ক্রিকেট,মুস্তাফিজ নাহিদুল বোলিং ঘূর্ণিতে দিশেহারা বরিশাল,মাহমুদউল্লাহ,বিপিএলের ফাইনাল ম্যাচ হাইলাইটস,খেলার খবর,মুশফিকুর রহিম

সিলেটকে হারিয়ে টানা দ্বিতীয় শিরোপা কুমিল্লার


বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে সিলেট স্ট্রাইকার্সকে ৭ উইকেটে হারিয়ে চতুর্থ শিরোপা জয় করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এছাড়া টানা দ্বিতীয় শিরোপাও ঘরে তুলল দলটি। তবে প্রথমবারের মতো সিলেটের কোনো ফ্র্যাঞ্চাইজি ফাইনালে উঠলেও রানার্সআপ হয়ে সন্তুষ্ট থাকতে হলো।


বিপিএলে সিলেটকে হারিয়ে কুমিল্লার রেকর্ড চতুর্থ শিরোপা জয়


এর আগে ২০১৫, ২০১৮ ও ২০২২ সালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স চ্যাম্পিয়ন হয়েছিল। গতবার ফরচুন বরিশালকে হারিয়ে শিরোপা জয় করেছিল।


সিলেটকে হারিয়ে শিরোপার রেকর্ড কুমিল্লার,


আজ বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচে দাপুটে জয়ই তুলে নেয় ইমরুল কায়েসের নেতৃত্বের কুমিল্লা। যেখানে প্রথমে ব্যাট করা সিলেট নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহিমের হাফসেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭৫ রানের বড় সংগ্রহ পায়। তবে জবাবে ব্যাট করতে নেমে লিটন দাস ও জনসন চার্লসের ঝড়ো ফিফটিতে ৩ উইকেট হারিয়ে ও ৪ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় কুমিল্লা।


সিলেটকে হারিয়ে কুমিল্লার শিরোপা জয়


সিলেট স্ট্রাইকার্সকে ৭ উইকেটে হারিয়ে বিপিএলে চতুর্থবারের মতো শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


দলের শিরোপা জয়ে ৫২ বলে ৭টি চার আর ৫টি ছক্কার সাহায্যে ৭৯ রানের অনবদ্য ইনিংস খেলে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন কুমিল্লার ক্যারিবীয় তারকা ব্যাটসম্যান জনসন চার্লস।


দলের জয়ে ১৭ বলে ২ চার আর এক ছক্কায় অপরাজিত ২৫ রান করেন মঈন আলী। এছাড়া ৩৯ বলে ৯টি চার আর একটি ছক্কার সাহায্যে ৫৫ রান করেন দেশের তারকা ওপেনার লিটন কুমার দাস।


চার্লসের ঝড়ে মাশরাফিদের হারিয়ে কুমিল্লার চতুর্থ শিরোপা


টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ২৬ রানে ২ উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় সিলেট। এরপর নাজমুল হোসেন শান্ত ও মুশফিকুর রহিমের ৫৬ বলের ৫৯ রানের জুটিতে বড় স্কোর গড়ার পূঁজি পায় তারা। 


২ উইকেটে ১৩৪ রান করা সিলেট পরের ৩০ রানের ব্যবধানে হারায় ৫ উইকেট। নিয়মিত বিরতিতে উইকেট পতনের কারণে ১৭৫ রানে ইনিংস গুটায় সিলেট। দলের হয়ে সর্বোচ্চ ৭৪ ও ৬৪ রান করে করেন মুশফিক ও শান্ত। 


মাশরাফির সিলেটকে হারিয়ে কুমিল্লার চতুর্থ শিরোপা জয়


টার্গেট তাড়া করতে নেমে ৩.১ বলে ৩৪ রানে ২ উইকেট হারায় কুমিল্লা। তৃতীয় উইকেটে জনসন চার্লসের সঙ্গে ৫৭ বলে ৭০ রানের জুটি গড়েন ওপেনার লিটন কুমার দাস। তাদের এই জুটিতে জয়ের পথে এগিয়ে যায় কুমিল্লা।


৫৫ রান করে লিটন আউট হলে মঈন আলীর সঙ্গে জুটি গড়েন জনসন। এই জুটিতে ৪০ বলে অনবদ্য ৭২ রান করে ৪ বল আগেই দলের শিরোপা নিশ্চিত করেন তারা।


কুমিল্লার চতুর্থ বিপিএল ট্রফি সিলেটকে হারিয়ে শিরোপা জিতেছে কুমিল্লা


আজ রাতে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনালে সিলেট স্ট্রাইকার্সকে সাত উইকেটে হারিয়ে জনসন চার্লসের অপরাজিত 52 বলে 79 রানের সুবাদে কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্টাইলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শিরোপা রক্ষা করেছে।


সিলেটকে হারিয়ে টানা দ্বিতীয় শিরোপা কুমিল্লার,সিলেটকে হারিয়ে শিরোপার রেকর্ড কুমিল্লার,চার্লসের ঝড়ে মাশরাফিদের হারিয়ে কুমিল্লার চতুর্থ শিরোপা 

সিলেটকে হারিয়ে বিপিএলে চতুর্থ শিরোপা জিতল কুমিল্লা  

বিপিএল: মাশরাফির সিলেটকে হারিয়ে কুমিল্লার চতুর্থ শিরোপা জয় 

বিপিএলে সিলেটকে হারিয়ে কুমিল্লার রেকর্ড চতুর্থ শিরোপা জয়


সিলেটকে হারিয়ে কুমিল্লার চতুর্থ শিরোপা জয় 

If you have any doubts please let me know

Previous Post Next Post