আল নাসর রিয়াদ বনাম আল ওয়েহদা লাইভ Al Wehda vs Al Nassr live

আল নাসর রিয়াদ বনাম আল ওয়েহদা লাইভ Al Wehda vs Al Nassr live



আল ওয়েহদা বনাম আল নাসর রিয়াদ লাইভ স্ট্রিমিং


09 ফেব্রুয়ারি 2023 আল ওয়েহদা বনাম আল নাসর রিয়াদের দীর্ঘ প্রতীক্ষিত ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচের সরাসরি সম্প্রচার 20:30 এ নির্ধারিত হয়েছে। বায়ুতে উপস্থাপিত দলগুলির সম্পর্কের স্পষ্টীকরণ দেখা সবচেয়ে সুবিধাজনক এবং অবশ্যই, আমরা আপনাকে এমন একটি সুযোগ দেওয়ার জন্য সবকিছু করার চেষ্টা করেছি। গেমটি দেখার জন্য, আপনাকে কেবল অনলাইনে নিবন্ধন করতে হবে এবং সম্প্রচারটি বিনামূল্যে সরবরাহ করা হয়েছে তা এখনই জোর দেওয়া মূল্যবান। দর্শন উপভোগ কর!


কোন সময়ে আল ওয়েহদা এবং আল নাসরের মধ্যে ম্যাচ শুরু হয়?


ভারত: 9ই ফেব্রুয়ারি 2023, রাত ১১ টায়

বাংলাদেশ : 9ই ফেব্রুয়ারি 2023, রাত 11.30 টায়

USA: 9ই ফেব্রুয়ারি 2023, দুপুর 1:30 PM (ইস্টার্ন স্ট্যান্ডার্ড টাইম), 12:30 PM (সেন্ট্রাল স্ট্যান্ডার্ড টাইম), 10:30 AM (প্রশান্ত মহাসাগরীয় মান সময়)


ইউকে: 9ই ফেব্রুয়ারি 2023, সন্ধ্যা 6:30 মিনিটে


Cristiano Ronaldo ক্রিশ্চিয়ানো রোনালদো এই সপ্তাহে আল নাসরের জন্য আরেকটি খেলায় উপস্থিত হতে চলেছেন কারণ বৃহস্পতিবার কিং আব্দুল আজিজ স্টেডিয়ামে একটি গুরুত্বপূর্ণ সৌদি প্রো লিগের লড়াইয়ে রুডি গার্সিয়ার অভিযোগ আল ওয়েহদার সাথে শিং লক করে। সাম্প্রতিক সপ্তাহগুলিতে উভয় দলই প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে এবং এই খেলায় তাদের এটি একটি খাঁজ নিতে হবে


আল-ওয়েহদা আল নাসর এফসি এ পর্যন্ত 21টি ম্যাচ খেলেছে।


আল-ওয়েহদা সরাসরি 3টি ম্যাচে জিতেছে। আল নাসর এফসি জিতেছে ১৪ ম্যাচে। ৪টি ম্যাচ ড্র হয়েছে। প্রত্যক্ষ ম্যাচে গড়ে উভয় দলই প্রতি ম্যাচে ২.৩৮ গোল করেছে।


আল ওয়েহদা বনাম আল নাসর প্রিভিউ.


আল ওয়েহদা বর্তমানে সৌদি প্রো লীগ স্ট্যান্ডিংয়ে 13 তম স্থানে রয়েছে এবং গত বছর ধরে উদাসীন ফর্মে রয়েছে। হোম সাইড লিগে তার চারটি ম্যাচের তিনটিতে হেরেছে এবং এই ম্যাচটিতে একটি সুযোগ দাঁড়াতে প্লেটে উঠতে হবে।


অন্যদিকে, আল নাসর এই মুহূর্তে লিগ টেবিলের শীর্ষে রয়েছে এবং গত বছর ধরে প্রতারণা করার জন্য তোষামোদ করেছে। লীগ নেতারা তাদের আগের খেলায় অনুপ্রাণিত আল ফাতেহ পক্ষের দ্বারা হতাশাজনক 2-2 ড্রতে অনুষ্ঠিত হয়েছিল এবং এই সপ্তাহে তাদের একটি শক্তিশালী ফ্রন্ট স্থাপন করতে হবে।


আল নাসর ফরোয়ার্ড তালিসকাকে আল ফাতেহের বিপক্ষে বিদায় করা হয়েছিল এবং এই ম্যাচের জন্য সাসপেন্ড থাকবে। ভিনসেন্ট আবুবাকারও ক্লাবের সাথে তার সম্পর্ক শেষ করার সাথে, চূড়ান্ত তৃতীয়টিতে তার পক্ষে এগিয়ে যাওয়ার দায়িত্ব ক্রিশ্চিয়ানো রোনালদোর উপর থাকবে।


How to watch live streaming of Al Wehda vs Al Nassr?আল ওয়েহদা বনাম আল নাসরের লাইভ স্ট্রিমিং কিভাবে দেখবেন?


যাইহোক আল নাসর বনাম আল ওয়েহদা লাইভ।। al nasr vs Al Wehda live লাইভ খেলা দেখার অ্যাপ ডাউনলোড করতে হলে নিচে Download লেখার উপড় ক্লিক করে 16 second অপেক্ষা করতে হবে, যখন 16 সেকেন্ড শেষ হয়ে যাবে তখন লেখা আসবে software Download Now যখন ওটার উপর ক্লিক করবেন আপনাকে ডাউনলড পেইজে নিয়ে যাবে সেখান থেকে আপনি Download করে ।।আল ওয়েহদা vsআল নাসর l live mobile App live football Cristiano Ronaldo 2023 খেলাটি উপভোগ করুন।

Software download Now 


আপনি যখন সফটওয়ারটি ডাউনলোড ইনস্টল করবেন আপনার সামনে এভাবে একটি ইন্টারফেস শো হবে

Al Wehda Mecca - Al Nassr Riyadh,আল ওয়েহদা মক্কা - আল নাসর রিয়াদ,