যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার 2022।।যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকী।।Jubo League postar design (plp file)

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার।।যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকী।।Jubo League postar design (plp file)
যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার।।Jubo League postar design (plp file)
যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার।।Jubo League postar design (plp file) 

যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিক ব্যানার পোস্টার ব্যানার plp file

 যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকী

ইতিহাস ১৯৭২ সালের ১১ই নভেম্বর শেখ ফজলুল হক মনি কর্তৃক বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগ ২০২২ সালের ১১ নভেম্বর ৫০ বছর পূর্তি উদ্‌যাপন হবে।

Jubo League foundation anniversary banner

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে।যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিক ব্যানার পোস্টার প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ডিজাইন বিএনপি প্রতিষ্ঠি বার্ষিকী ব্যানার ডিজাইন ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ডিজাইন। প্রতিষ্ঠা বার্ষিকী পি এল পি ফাই ব আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ব্যানার যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ব্যানার প্রতিষ্ঠার বার্ষিকী লোগো বার্ষিকী বক্তব্য।

যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিক ব্যানার পোস্টার 

বন্ধুরা কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন। সামনে যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকী ৫০ তম আমরা এই যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকী জন্য নিজের ছবি দিয়ে একটি যুবলীগের পোস্টার ডিজাইন করতে চাই ,যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকীর ব্যানার পোস্টার বানাতে চাই কিন্তু আমরা অনেকেই জানি না কি ভাবে মোবাইল দিয়ে পোস্টার বানানো যায়।আমি আপনাদের সুবিধার জন্য এই পোস্ট করলাম আপনারা আপনাদের অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে আপনি নিজের ছবি দিয়ে একটি যুবলীকে প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার বা ডিজাইন বানাতে পারবেন একদম ইজিভাবে।

প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার 

প্রিয় পাঠক সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন তাহলে আপনি বুঝতে পারবেন কিভাবে আপনি যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানারটি বানাতে হয়।

তারপরও আপনাদের সুবিধার্থে আমি একটি ভিডিও করে একদম পোস্টের নিচে দিয়ে দিছি কিভাবে আপনারা বানাবেন এবং কিভাবে এই পি এল পি ফাইলটি ডাউনলোড করবেন যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকী ৫০ বছর প্রতি উপলক্ষে আপনার ছবি দিয়ে বানাবেন।

কি ভাবে আপনার ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করবেন

কি ভাবে আপনার ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করবেন ?যুবলীগ কর্মী ভাইরা আপনার মোবাইল দিয়ে ভালো করে একটি ছবি তুলে আপনার গ্যালারিতে সেভ করে রাখবেন তারপরে নিচে আপনি দেখতে পাবেন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ ওখানে আমি একটি লিংক দিয়ে দেব সেই লিংকের উপরে ক্লিক করলে আপনাকে ব্যাকগ্রাউন্ড চেঞ্জ এর জায়গায় নিয়ে যাবে সেখান থেকে আপনি আপলোড করে আপনার ছবিটি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে আপনার মোবাইলে সেভ করে রাখবেন।

Remove Image Background

কিভাবে আপনার মোবাইলে PixelLab ডাউনলোড করবেন

কিভাবে আপনার মোবাইলে সফটওয়্যার ডাউনলোড করবেনযুবল ীগ ভাইরা আপনাদের দ্বিতীয় কাজ হল আপনাদের মোবাইলে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে যে অ্যাপসের মাধ্যমে আপনি এডিটিং করবেন অ্যাপসটি লিংক আমি নিচে দিয়ে দিলাম এখান থেকে ক্লিক করলে আপনাকে প্লে স্টোর নিয়ে যাবে সেখান থেকে আপনি ডাউনলোড করে নিতে পারেন অথবা আপনার মোবাইল থেকে প্লে স্টোর ওপেন করে সেখান থেকে আপনি ডাউনলোড করে নিতে পারেন। ডাউনলোড ও ইন্সটল করে আপনার মোবাইলে রাখবেন।

PixelLab Download

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর পোস্টার ডিজাইন plp যুবলীগ প্রতিষ্ঠাবার্ষিকী পি এলপি ফাইল

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর পোস্টার ডিজাইন plp যুবলীগ প্রতিষ্ঠাবার্ষিকী পি এলপি ফাইল যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকী ৫০ বছর উপলক্ষে পিএনপি ফাইলটি এখন আপনাদের ডাউনলোড করতে হবে আমি নিচে আপনাদেরকে দেখিয়ে দিচ্ছি কিভাবে ডাউনলোড করবেন নিচে আপনার নিচে দেখতে পাচ্ছেন গ্রীন কালার লেখা ইন্সটল করুন এটির উপরে টাচ করুন তার উপরে 20 সেকেন্ড আপনারা অপেক্ষা ক্রুন অপেক্ষা করার পর আপনার সামনে লেখা।  Click To Download আপনি Click To Download এর উপরে ক্লিক করবেন তারপর আপনাকে ডাউনলোডের অপশনে নিয়ে যাবে সেখান থেকে আপনি ডাউনলোড করে আপনার মোবাইলে রাখবেন।

Click To Download

পরে আপনি যে PixelLab যে অ্যাপসটি ডাউনলোড করেছেন সেটি ওপেন করবেন। ওপেন করার পরে ৩ ডট এটার উপরে ক্লিক করার পরে নিচে দেখেন পিএলপি ফাইল আপনি সিলেক্ট করেন তারপর আপনার সামনে যে ফাইলটি ডাউনলোড করছেন সেটি ওপেন হবে এরপর আপনার নাম আপনার ছবি আপনি ইচ্ছে মতো চেঞ্জ করে বসিয়ে নি।

তো যুবলীগ বন্ধুরা আপনারা বুঝতে পারছেন কিভাবে যুবলীগ প্রতিষ্ঠা 50 সাল উপলক্ষে একটি পোস্টার ডিজাইন আপনি নিজের ছবি দিয়ে করতে পারবেন তারপরও আপনাদের সুবিধার্থে আমি নিচে একটি ভিডিও দিলাম সেখান থেকে আপনি আপনার মন মত দেখে শুনে একটি পোস্টার ডিজাইন বানাবেন।

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর পোস্টার ডিজাইন plp,
 প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ডিজাইন, প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার ডিজাইন, যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার, আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার, প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা, প্রতিষ্ঠা বার্ষিকী plp file, ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী, আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ব্যানার প্রতিষ্ঠা বার্ষিকী বক্তব্যপ্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন,যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন plp,যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার,ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী,প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার,যুবলীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন,ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার,যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে,প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার,আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী

If you have any doubts please let me know

Previous Post Next Post