আজকের সৌদি রিয়াল রেট অনেক বাড়তি 07/09/2022

 আজকের সৌদি রিয়াল রেট অনেক বাড়তি 07/09/2022 

 আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ বারাকাতুহু সৌদি প্রবাসী ভাই ও বোনেরা আশা করি সবাই ভালো আছেন আজকে আমি আপনাদের মাঝে একটি পোস্ট নিয়ে এসেছি জিটি সৌদি আরবের রিয়ালের রেট কত সেই ব্যাপারে কথা বলব .

সৌদির রিয়াল রেট? ৭/৯/২২

আমার তো মনে হয় বাংলাদেশ পাকিস্তান হতে যাচ্ছে দিনদিন টাকার রেট বেড়ে যাচ্ছে, কমছে না বাংলাদেশে সরকার ভাবে বিশ্বব্যাংকের সরকার ভালো জানে যাইহোক টাকার রেট বেশি  হলে প্রবাসীদের জন্য ভালো হয়তো দেশের জন্য খারাপ এখন আমি আপনাদেরকে জানাবো বাংলাদেশি টাকার রেট কত এক রিয়াল বাংলাদেশি কত টাকা? ০৭/০৯/২০২২

সৌদি রিয়ালের রেট কত?

আমার প্রবাসী ভাই ও বোনেরা আমরা সৌদি আরব এতদূর কেন এসেছি শুধু রিয়াল ইনকাম করার জন্য এ রিয়াল আমরা যদি সঠিক রেট বাংলাদেশ না পাঠাতে পারি তাহলে আমাদের মনে কষ্ট হয়।

সৌদি আরব প্রবাসী ভাই ও বোনেরা আমরা সঠিক রেট কিভাবে পাব কোথা থেকে পাব সেজন্য এই পোস্টটি করা

সৌদি রিয়ালের রেট আজ অনেক বেড়েছে। 07/09/2022

আমার মনে হয় অনেকেই জানেনা টাকার রেট সম্পর্কে তাহলে আমি বলব সর্বপ্রথম আপনাদের যদি পাশে কোন ব্যাংক থাকে যে ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠানো যায় সে ব্যাংকে গিয়ে রেট জেনে নেবেন আর যদি ব্যাংক দূরে থাকে অবশ্যই আপনি আপনার মোবাইল দিয়ে গুগলে সার্চ করবেন NooR24.com লিখে সার্চ করলে আমার এই ওয়েবসাইটটি আসবে তারপর আপনারা এখানে টাকার রেট দেখতে পাবেন।

সৌদি রিয়ালের রেট বেড়ে আজ আকাশ ছোয়া। 7/9/2022

সৌদি আরব থেকে অনেক ব্যাংকের মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠানো যায় আমরা তিনটি ব্যাংকের রেট আপনাদেরকে জানিয়ে দেবো ইনশাআল্লাহ। তবে আপনারা জানেন ব্যাংকের মাধ্যমে মানিগ্রাম করে টাকা পাঠানো যায় এবং বাংলাদেশ ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠানো যায়, এখন আমরা অনেকেই জানিনা কিভাবে টাকা পাঠালে রেট বেশি পাওয়া যায়?

আজকের টাকার সঠিক রেট 2022/9/7

আপনাদের হাতে যে এন্ড্রয়েড মোবাইল আছে সেই মোবাইল দিয়ে প্লেস্টোর থেকে ব্যাংকে টাকা পাঠানোর অ্যাপস আছে সেই অ্যাপসটি যদি ডাউনলোড করে আপনি সুন্দর করে টাকা রেট জানতে পারেন ।  আমি বলব টাকা পাঠাতে হলে আপনারা আগে জেনে নেবেন মানিগ্রামে টাকার রেট বেশি দেয় না ব্যাংক একাউন্টে টাকা রেট বেশি দেয় ।

Saudi Arab NCB Bank quick pay bangladesh

১ রিয়াল বাংলাদেশের ২৯.৬৬ টাকা

১০ রিয়াল বাংলাদেশের ২৯৬.৫৮ টাকা

১০০ রিয়াল বাংলাদেশের ২৯৬৫.১৮ টাকা

১০০০ রিয়াল বাংলাদেশের ২৯৬৫৭.৭৬ টাকা

 Al rajhi Bank URPAY bangladesh

১ রিয়াল = কত টাকা ২০২২ = ২৯.৬২

১০ রিয়াল = কত টাকা ২০২২ = ২৯৬.১৬

১০০ রিয়াল = কত টাকা ২০২২ = ২৯৬১৫৭

১০০০ রিয়াল = কত টাকা ২০২২ = ২৯৬১৫.৬৭

STCPAY

সৌদি ১ রিয়াল কত টাকা? = ২৯.৫৮

সৌদি ১০ রিয়াল কত টাকা? = ২৯৫.৮০

সৌদি ১০০ রিয়াল কত টাকা? = ২৯৫৮.০০

সৌদি ১০০০ রিয়াল কত টাকা? = ২৯৫৮০.০০

আজকের সৌদির রিয়ালের রেট

আজকের রিয়াল রেট,আজকের সৌদির টাকার রেট,সৌদি এক রিয়াল বাংলার কত টাকা,টাকার রেট,টাকার রেট কত,আজকের টাকার রেট,আজকের টাকার রেট কত,সকল দেশের আজকের টাকার রেট,today money rate 5-9-2022,today money rate 5,money rat 5-9-2022,today money rate,riyals rate,saudi riyal,saudi riyal bangladeshi taka

If you have any doubts please let me know

Previous Post Next Post