আজকে বিকাশের রেট কত ।। 07 সেপ্টেম্বর 2022 ।। Bikash Rate Koto

আজকে বিকাশের রেট কত ।। 07 সেপ্টেম্বর 2022 ।। Bikash Rate Koto 

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ প্রিয় প্রবাসী বন্ধুরা কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন আমি আজকে জে পোস্ট নিয়ে এসেছি সেটি হলো বিকাশ এর রেট

আজকে বিকাশের রেট কত ?

আমরা আজকে জানবো সৌদি আরবের বিকাশ এর রেট কত  ? দুবাই আবুদাবি bikash rate কত? কাতার বিকাশ এর রেট কত ? বাহারাইন বিকাশ এর রেট কত ? সিঙ্গাপুর বিকাশ এর রেট কত? ওমান  বিকাশ এর রেট কত?

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকা

আমার প্রবাসী ভাই ও বোনেরা আমরা বিকাশে  আমারা কখন টাকা পাঠাই যখন আমাদের একাউন্টে টাকা পাঠানোর সময় নাই প্লাস আমাদের জরুরী টাকা পাঠানো দরকার সেজন্য আমরা তারাতারি বিকাশে টাকা পাঠাযই।     তারারারি জানি আমরা বাংলাদেশের সাথে সাথে তুলতে পারি এখন আমাদের এই বিকাশের রেট জানা উচিত। আমরা যে দেশ থেকে টাকা পাঠাবো ওই দেশে টাকা অনুযায়ী বাংলাদেশে কত টাকা বিকাশে দিবেন।

প্রবাস থেকে বিকাশ

তবে বিকাশ আমাদের আরেকটি সুযোগ দিয়েছে বাংলাদেশ সরকার যে 2.50 পার্সেন্ট আমাদের প্রবাসী ভাইদের দেন ব্যাংকের মাধ্যমে কিন্তু এখন বিকাশে টাকা পাঠালে ওইটা কাটা আমরা পাই , তাহলে আমাদের ব্যাংকে টাকা পাঠানো বা বিকাশে টাকা পাঠানোর প্রায় সমান কত এখন বর্তমানে বিকাশে ও ব্যাংকে এক টাকার রেট পাওয়া যায়.

বিকাশ ক্যাশ আউট ও সেন্ড মানি খরচ কত?

আমি প্রবাসী ভাই ও বোনদের কাছে অনুরোধ করবো আমরা হুন্ডির মাধ্যমে টাকা পাঠাবো না বাংলাদেশ সরকারকে লস দেবোনা প্লাস আমাদেরও লস হবে না,আমরা হুন্ডির মাধ্যমে যে টাকাটা বেশি পাব সেটা  সরকার আমাদের দিতে আছে আমাদের হুন্ডিতে অবৈধভাবে টাকা পাঠানো উচিত না.

আজকের বিকাশের রেট কত ২০২২?

মালয়েশিয়া ১ রিংগিত এ আপনি বিকাশে পাবেন 25 টাকা 35 পয়সা

 সৌদি আরবের ১ রিয়াল আপনি বিকাশে পাবেন 30 টাকা 00 পয়সা

মার্কিন ১ ডলার আপনি পাবেন 120 টাকা 00 পয়সা 

সিঙ্গাপুর 1 ডলার এ আপনি বিকাশের মাধ্যমে পাবেন 79 টাকা 21 পয়সা

দুবাই 1 দিরহাম বিকাশের মাধ্যমে আপনি পাবেন 30 টাকা 00 পয়সা

 ওমানি এক রিয়াল বিকাশের মাধ্যমে আপনি পাবেন 276 টাকা 50 পয়সা

বাহারাইনে ১ দিনার বিকাশের মাধ্যমে আপনি পাবেন 292 টাকা 50 পয়সা

কুয়েতি 1 দিনার এ আপনি পাবেন  বিকাশের মাধ্যমে 360 টাকা 40 পয়সা

কাতারি 1 রিয়ালে আপনি পাবেন 30 টাকা 00 পয়সা

আমার প্রবাসী ভাই ও বোনেরা যদি আমার এই পোস্টটি পড়ে আপনাদের ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন এবং আপনাদের সোশ্যাল মিডিয়ার ফেসবুক-ইউটিউব হোয়াটসঅ্যাপ যেখানে আছে এগুলো শেয়ার করে আপনাদের বন্ধুদের কেউ সঠিক তথ্য জানিয়ে দেবেন।

অনলাইন বিকাশ-রিচার্জ সার্ভিস

টাকার রেট ২৫.২৫,টাকা,ব্যাংক রেট,আজকের সৌদির রিয়াল,সৌদির রিয়াল কত,ডলার কত,সৌদি রিয়াল বাংলার টাকা কত,সৌদির ব্যাংক রেট,today bangk rete,saudi 1 riyal bangladesh how much,saudi riyal to bangla taka,taka rate,riyal price,bin mishal,saudi probashi,dollar

If you have any doubts please let me know

Previous Post Next Post