VLC Media Player Free Download for PC 2022

 আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ ওবারাকাতুহু 

আপনি কি VLC মিডিয়া প্লেয়ার খুঁজছেন আপনার পিসির জন্য আপনি সঠিক একটি ওয়েবসাইট এসে পৌঁছে গেছেন তাহলে আপনি আস্তে আস্তে সব জেনে যাবেন কিভাবে ডাউনলোড করতে হয়,VLC প্লেয়ার কতটা উপকারী হিসেব আমি আপনাদের মাঝে বলব।

VLC Media Player is a free-to-use, robust, and feature-packed software

VLC Media Player একটি বিনামূল্যে ব্যবহারযোগ্য, শক্তিশালী এবং বৈশিষ্ট্যযুক্ত সফ্টওয়্যার যা বিস্তৃত অডিও, চিত্র এবং ভিডিও ফাইল চালায়। এটি এক্সট্রাক্টেবল ডিভাইস বা পিসি থেকে সরাসরি মাল্টিমিডিয়া ফাইল চালাতে পারে। উপরন্তু, প্রোগ্রামটি Disney+, Hulu, Gaia, এবং Netflix এর মত জনপ্রিয় ওয়েবসাইট থেকে স্ট্রিম করতে পারে। VLC Media Player  প্লেস্টেশন লাইভ, এক্সবক্স লাইভ, ফেসবুক, টুইটার এবং ইউটিউব থেকে লাইভ ভিডিও গ্রহণ করে। বেশিরভাগ প্রতিযোগিতামূলক প্রোগ্রাম বিজ্ঞাপন প্রদর্শন করে, VLC Media Player  একটি অলাভজনক সংস্থা থেকে সমর্থন পায় না।
vlc media player,vlc media player (software),install vlc media player,download vlc media player,vlc media player in windows 10,how to install vlc media player,media player (software genre),vlc media player tutorial,media player,vlc player,vlc media player tricks,free media player,best media player,how to install vlc media player on windows 10,how to download vlc media player for windows 10,vlc media player download,player,windows media player (software)

Packed with features and fully customizable

VLC ডাউনলোড Microsoft Windows, macOS, Android, iOS, Linux, এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন প্ল্যাটফর্মে উপলব্ধ। যেমন, আপনি বেশ কয়েকটি ডিভাইসে জনপ্রিয় মিডিয়া প্লেয়ার ব্যবহার করতে পারেন। সহজ এবং পরিষ্কার ইন্টারফেসের সাথে, প্ল্যাটফর্মটি আপনাকে প্রোগ্রামটিকে একটি ব্যক্তিগত স্পর্শ দিতে নিয়ন্ত্রণ প্যানেলটি কাস্টমাইজ করতে দেয়। আপনি আপনার মেজাজ এবং পছন্দগুলির উপর নির্ভর করে বিভিন্ন স্কিন থেকে চয়ন করতে পারেন।

Does VLC support streaming content?

পুরানো মিডিয়া প্লেয়ারগুলিতে বড় আকারের ভিডিও ফাইলগুলি চালানোর সময় বেশিরভাগ ব্যবহারকারী বাফারিং সম্পর্কিত সমস্যার সম্মুখীন হন। AVI ফাইল, উদাহরণস্বরূপ, ল্যাগ ছাড়াই ফাইল চালানোর জন্য এখনও একটি দ্রুত প্রসেসর প্রয়োজন। যাইহোক, VLC এর সাথে, আপনি স্মার্ট ডিকোডিং উপভোগ করতে পারেন, যা অ্যানিমেশন বা রেজোলিউশনের জটিলতার উপর নির্ভর করে ভিডিওগুলি দ্রুত চালায়।

যেহেতু প্রোগ্রামটি স্ট্রিমিং সমর্থন করে, তাই এটি একাধিক সফ্টওয়্যার এক্সটেনশন চিনতে পারে। আপনি সহজেই MKV, FLV, WMV, SWF এবং অন্যান্য ফরম্যাটে ফাইল চালাতে পারেন। অন্যান্য মাল্টিমিডিয়া প্লেয়ার সাধারণত নির্দিষ্ট কোডেকগুলির সাথে সমস্যা সৃষ্টি করে। অন্যদিকে, ভিএলসি ডাউনলোড একটি ঝামেলা-মুক্ত দেখার অভিজ্ঞতা নিশ্চিত করতে সর্বশেষ কোডেক বিকল্পগুলির সাথে একত্রিত হয়।

অন্যান্য সফ্টওয়্যারের তুলনায়, প্রোগ্রামটি আপনাকে অনলাইনে ভিডিও দেখতে দেওয়ার জন্য দ্রুত স্ট্রিমিং নিশ্চিত করে। দুর্ভাগ্যবশত, এটি ক্লাউড সমর্থন করে না, এবং আপনাকে হয় একটি জনপ্রিয় ওয়েবসাইট থেকে স্ট্রিম করতে হবে বা পিসি বা এক্সট্রাক্টেবল ডিভাইস থেকে ফাইল প্লে করতে হবে। যাইহোক, সামগ্রিক অভিজ্ঞতা হতাশাজনক হবে না।

App specs

  • License

    Free

  • Version

    3.0.16

    Older versions (30)

  • Latest update

    Dec 2, 2021

  • Platform

    Windows

    Other platforms (3)

  • OS

    Windows 10

  • Language

    English

  • Downloads

    102M

  • Developer

    VideoLAN | More Programs (20)


Software download Now

If you have any doubts please let me know

Previous Post Next Post