রমজানের ক্যালেন্ডার ২০২২ ও সময়সূচী

আসসালামু আলাইকুম ❤️❤️

Noor24
হোমMobile apps APKরমজানের ক্যালেন্ডার ২০২২ || Ramadhan Calendar 2022, রমজান ক্যালেন্ডার ২০২২byNoor24-এপ্রিল  ২০২২
রমজানের ক্যালেন্ডার ২০২২ || Ramadhan Calendar 2022, রমজান ক্যালেন্ডার ২০২২
রমজান বাংলা ক্যালেন্ডার ২০২২। রমজানের সর্বশেষ সকল জেলার সময়সূচী নিয়ে তৈরি আমাদের এই অ্যাপটি। রমজান ক্যালেন্ডার ২০২২ অ্যাপটিতে আপনারা পবিত্র মাহে রমজানের সেহেরী, ফজর এবং ইফতার ও নামাজের সময়সূচী আরো সাথে থাকছে রমজান মাসের গুরুক্ত পূর্ন কিছু আমল। যা আমাদের সকলের জন্য খুবই উপকারী । রমজান ২০২২ বয়ে আনুক আমাদের জন্য কল্যাণকর একটি মাস। Romadhan 2022 হয়ে উঠুক আমাদের পাপ মোচন করার মাস। রমজানের পবিত্রতা ছড়িয়ে পড়ুক সবার মাঝে।

বাংলা রমজান ক্যালেন্ডার বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের মুসলমানদের জন্য তৈরি করা হয়েছে। এখানে আপনি মাহে রমজানের সময়সূচী এবং ইফতারের সময়, রোজার নিয়ত, ইফতার দোয়া এবং রমজান সম্পর্কিত অনেক তথ্য খুঁজে পাবেন। আমরা আপনাকে এবং আপনার পরিবার কে মাহে রমজানের শুভেচ্ছা জানাচ্ছি।



রোজার তারিখ পরিবর্তন করা হয়েছে।
👉 আল্লাহর ৯৯ টি নাম যুক্ত করা হয়েছে।
👉 কালেমা সমূহ যুক্ত করা হয়েছে।
👉তাসবিহ সিস্টেম যুক্ত করা হয়েছে।
👉আরো কিছু প্রয়োজনীয় দোয়া যুক্ত করা হয়েছে।
👉বাজে বিজ্ঞাপন বন্ধ করা হয়েছে।
👉 এবং কিছু ক্রুটি সমধান করা হয়েছে।
App of Ramadhan 2022 (Ramadan Schedule 2022)




রমজান ক্যালেন্ডার এর লিংকঃ--Link:--
https://play.google.com/store/apps/details?id=com.sbappstore.romjanbanglacalendar


রমজান ক্যালেন্ডার ২০২২। রমজানের সর্বশেষ সকল জেলার সময়সূচী  নিয়ে আমাদের এই অ্যাপটি। রমজান ক্যালেন্ডার ২০২২ অ্যাপটিতে আপনারা পবিত্র মাহে রমজানের সেহেরী, ফজর এবং ইফতারের সময়সূচী আরো সাথে থাকছে রমজান মাসের গুরুক্ত পূর্ন কিছু আমল। যা আমাদের সকলের জন্য খুবই উপকারী । রমজান ২০২২ বয়ে আনুক আমাদের জন্য ক্যালনকর একটি মাস। রমজান ২০২২ হয়ে উঠুক আমাদের পাপ মোচন করার মাস। রমজানের পবিত্রতা ছড়িয়ে পড়ুক সবার মাঝে।

Ramadhan Calendar 2021. This is our latest app about Ramadhan schedule for all district. In Ramadan calendar 2021, you will be accompanied by the schedule of holy month Ramzan's Saheiri, Fajr and Iftar. Which is very useful for all of us. The month of Ramadan to get our sins forgiven. The holiness of Ramadan will spread among all.


বাংলা রমজান ক্যালেন্ডার বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের মুসলমানদের জন্য তৈরি করা হয়েছে। এখানে আপনি রমজান সময়সূচী এবং ইফতারের সময়, রোজার নিয়ত, ইফতার দোয়া এবং রমজান সম্পর্কিত অনেক তথ্য খুঁজে পাবেন। আমরা আপনাকে এবং আপনার পরিবার কে মাহে রমজানের শুভেচ্ছা জানাচ্ছি।

Bangla Ramadan Calendar is made for Muslim people of Bangladesh and West Bengal. Here you find Ramadan Schedule and Iftar timing, Rojar Niyat, Iftar dua and many information about Ramadan. We wish you and your family Happy Mahe Ramzan 2019.Ramzan 2022.
=এই এপ্লিকেশন এ যা যা পাবেনঃ=====
৬৪ জেলার মাহে রমজান ও, নামাজের সময়সূচী।

====তারাবির নামাজ পড়ার নিয়ম।====
👉 তারাবির নামাজ কি?

If you have any doubts please let me know

Previous Post Next Post