ঈদের ব্যানার Eid Banar Design 2024

  আসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। 


দেশে এবং বিদেশের সকল ভাই এবং বোনদেরকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। প্রিয় ভাই ও বোনেরা আশা করি সকলে ভালো আছেন। 

আপনাদের মাঝে নিয়ে আসলাম নতুন আরেকটি  plp ফাইল।


ঈদের ব্যানার  Eid Banar Design


ঈদের ব্যানার  Eid Banar Design



আমাদের মাঝে চলে আসছে পবিত্র ঈদুল আযহা আমরা সকলেই চাই সুন্দর একটি পোস্টার ডিজাইন ২০২৪ করে ফেসবুক সব জায়গায় পোস্ট করতে কিন্তু আমরা সুন্দর পোস্ট ডিজাইন তৈরি করতে পারি না তাই পিএলটি ফাইলে ধারা দেখা যায় ওনে সুন্দর সুন্দর পোস্টার করা যায়। তাই অনেকই plp file ব্যবহার করে। 


আজকে যে পোস্টার ডিজাইনটি এটি অনেক সুন্দর একটি পোস্টার ডিজাইন। 


ঈদের ব্যানার  Eid Banar Design


plp file  কিভাবে কাজ করবেন এবং কিভাবে ডাউনলোড করবেন। আমি নিচে plp ফাইলের লিংক দিয়ে রাখবো ওখান থেকে আপনি plp ফাইলটি ডাউনলোড করে নেবেন। 


ডাউনলোড হয়ে গেলে এটি চলে যাবে কোন ফাইল ম্যানেজার।


তারপর আপনার প্রয়োজন হবে plp file কাজ করার জন্য একটি অ্যাপস যার নাম হলো pixileb app এটি ডাউনলোড করে আপনি এটির ভিতর plp file  কাজ করবেন . 


এবং আপনার প্রয়োজন হবে ব্যাকগ্রাউন্ড রিমুভ একটি পিকচার। এই পিকচারটি না থাকলে আপনি পিরপিসি ফেলে সুন্দরভাবে কাজ করতে পারবেন না 




plp file লিংকটি হলো 👇👇👇


PLP FILE LINK



pixileb অ্যাপের ভিতর সেট করার পর এ জায়গায় আপনি শুধু কাজ হল আপনার ছবিটি বসিয়ে দিবেন যে ছবিটা আছে ওইটার জায়গায়। তারপর আপনি আপনার নামটি চেঞ্জ করে নেবেন। তারপর সেপ অপশনে গিয়ে একটু সেভ করে নেবেন তাহলে আপনি সুন্দর একটি পোস্টার ডিজাইন  তৈরি করতে পারবেন। 

ধন্যবাদ প্রিয় পাঠক বন্ধুগণ। 


এরকম আরো সুন্দর সুন্দর পোস্টার  ডিজাইন পেতে আমার ওয়েবসাইটটি ভিজিট করুন।


tag


ঈদের পোস্টার ডিজাইন,eid mubarak poster design,ঈদের ব্যানার ডিজাইন,poster design,eid ul adha poster design,eid poster design,ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন,ঈদের শুভেচ্ছা ব্যানার,design,eid design,eid mubarak poster design in pixellab || ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন,eid mubarak poster design in pixellab,eid mobarak poster design,ঈদুল আযহার ব্যানার ডিজাইন,ঈদের পোস্টার,eid poster design free plp,ঈদের আজহার ব্যানার ডিজাইন,ঈদের ব্যানার ডিজাইন শিখুন


If you have any doubts please let me know

Previous Post Next Post