বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ সরাসরি।। BAN VS AFG asia cup 2023

বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ সরাসরি।। BAN VS AFG asia cup 2023
বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ সরাসরি।। BAN VS AFG asia cup 2023


 BAN VS AFG, এশিয়া কাপ 2023 4র্থ ক্রিকেট স্কোর এবং আপডেট: মোহাম্মদ নাইম, মেহেদি হাসান বাংলাদেশের জন্য ওপেন

বাংলাদেশ বনাম আফগানিস্তান, এশিয়া কাপ 2023 লাইভ ক্রিকেট স্কোরকার্ড এবং আপডেট: আফগানরা তাদের প্রথম ম্যাচ খেলে টাইগাররা প্রথম জয়ের দিকে তাকিয়ে আছে আজ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এশিয়া কাপ 2023-এর 4 নম্বর ম্যাচে বাংলাদেশ আফগানিস্তানের সাথে মুখোমুখি হবে। সাকিব আল হাসানের নেতৃত্বে টাইগাররা তাদের দ্বিতীয় ম্যাচ খেলছে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে পাঁচ উইকেটে হেরে পরাজয়ের স্বাদ পায় তারা। লাহোরে তাদের জন্য বড় চ্যালেঞ্জ হবে আফগানিস্তান। আফগানিস্তান টুর্নামেন্টে তাদের প্রথম ম্যাচ খেলবে জিতে টুর্নামেন্ট শুরু করার লক্ষ্য নিয়ে।

সাকিবের দল তাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের কয়েকটি ইনজুরির সাথে লড়াই করছে তবে তার মতো মুশফিকুর রহিম এবং অন্যদের আফগানিস্তানকে হারিয়ে প্রথম পয়েন্ট সংগ্রহ করতে তাদের খেলা বাড়াতে হবে। অন্যদিকে আফগানিস্তান আশা করবে মোহাম্মদ নবী, রশিদ খানের মতো এই ম্যাচে ভালো আসবে। রহমানুল্লাহ গুরবাজ ফর্মে থাকা আফগান খেলোয়াড় এবং বাংলাদেশ তাকে যত তাড়াতাড়ি সম্ভব আউট করতে চাইবে।

বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ সরাসরি

বাংলাদেশ বনাম আফগানিস্তান আজকের খেলা
অন্যদিকে আফগানিস্তান আজকে জিতলে ২ পয়েন্ট পাবে। তাই গ্রুপ পর্বের সবার উপরে থাকার জন্য এই দল দুটি আজকে মাঠে নামবে। যারা আজকের ম্যাচে জিতবে তাদের পয়েন্ট হয়ে যাবে ৬/২ পয়েন্ট। তাই আপনি যদি আজকের এই বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচ টি দেখতে চান।

 app Download 

তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইট থেকে সকল তথ্য জেনে নিবেন আশাকরি এর মাধ্যমে আপনি খুব সহজেই বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ ক্রিকেট ম্যাচ দেখতে পারবেন।

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ ম্যাচ,বাংলাদেশ বনাম আফগানিস্তান,বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ,আফগানিস্তান বনাম বাংলাদেশ লাইভ,বাংলাদেশ বনাম আফগানিস্তান আজকের ম্যাচ লাইভ,বাংলাদেশ vs আফগানিস্তান,বাংলাদেশের খেলা লাইভ,বাংলাদেশ বনাম আফগানিস্তান ১ম ওয়ানডে লাইভ,বাংলাদেশ বনাম আফগানিস্তান ১ম টি টোয়েন্টি লাইভ,আফগানিস্তান বাংলাদেশ লাইভ,আফগানিস্তান বনাম বাংলাদেশ,বাংলাদেশ বনাম আফগানিস্তান সরাসরি,এশিয়া কাপ বাংলাদেশ বনাম আফগানিস্তান,বাংলাদেশ vs আফগানিস্তান প্রথম ওয়ানডে ম্যাচ লাইভ

If you have any doubts please let me know

Previous Post Next Post