খালেদা জিয়ার জন্মদিন পোস্টার ডিজাইন

খালেদা জিয়ার জন্মদিন এর শুভেচ্ছা পোস্টার ডিজাইন (free plp file Download)
খালেদা জিয়ার জন্মদিন পোস্টার ডিজাইন


খালেদা জিয়ার জন্মদিন এর শুভেচ্ছা পোস্টার ডিজাইন free plp file Download

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। 

সুন্দর ব্যানার বানাতে হলে অবশ্যই আমার লেখাটি পরিপূর্ণ পড়ুন! 

কেমন আছেন বিএনপির ভাই এবং বোনেরা। আশা করি সকলেই ভাল আছেন। 

আপনার সকলেই জানেন যে আগামী ১৫ আগস্ট বেগম খালেদা জিয়ার শুভ জন্মদিন

বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শুভ জন্মদিন ১৫ আগষ্ট। আপনারা সকলেই চান যারা বেগম খালেদা জিয়াকে পছন্দ করেন বা তার সাপোর্ট করেন। আপনারা চান এই দিনে একটি পোস্টার ডিজাইন করে ফেসবুক সহ বিভিন্ন জায়গায় পোস্ট করতে। এমনকি অনেকে  এরকম পোস্ট করে। কিন্তু আপনি এরকম পোস্ট করতে পারেন না। তাই আপনিও এরকম পোস্ট তৈরি করতে পারবেন খুব সহজে। 


খালেদা জিয়ার জন্মদিন পোস্টার ডিজাইন,খালেদা জিয়ার জন্মদিনের পোস্টার plp,পোস্টার ডিজাইন,জন্মদিনের পোস্টার ডিজাইন,খালেদা জিয়া জন্মদিন পোস্টার ডিজাইন,খালেদা জিয়ার জন্মদিনের শুভেচ্ছা পোস্টার || 15 august poster design,খালেদা জিয়ার জন্মদিনের পোস্টার ডিজাইন,বেগম খালেদা জিয়ার জন্মদিন পোস্টার ডিজাইন,জন্মদিন শুভেচ্ছা পোস্টার ডিজাইন,বেগম খালেদা জিয়ার জন্মদিন পোস্টার,১৫ আগস্ট জন্মদিনের পোস্টার ডিজাইন,মোবাইল দিয়ে পোস্টার ডিজাইন,বিএনপির পোস্টার ডিজাইন




এইজন্য আপনাদের মাঝে নতুন একটি পোস্টার ডিজাইন নিয়ে উপস্থিত হলাম। এরকম পোস্টার ডিজাইন বানাতে হলে আপনার পিএলপি ফাইল ডাউনলোড করতে হবে। তো টিএলপি ফাইল লিংক নিচে দেওয়া হল। 

বিএলপি ফাইলে কাজ করতে হলে আপনার প্রয়োজন হবে pixeilab একটি অ্যাপস। এই অ্যাপসে ঢুকে আপনি পিএলপি ফাইল এর কাজ করবে। 

লিংক

plp fil link

লিংকটি ডাউনলোড করার পর আপনি পিকচার ল্যাব pixeilab  অ্যাপসে প্রবেশ করবে। ওখানে গিয়ে একটি সুন্দরভাবে কাজ করবেন  । এখানে শুধু কাজ হল আপনার ছবিটি বসিয়ে দেবেন অন্য ছবির জায়গায়। এবং আপনার নাম কি আপনি পরিবর্তন করে নিবেন ।  তাহলে আপনি এরকম সুন্দর একটি পোস্টার ডিজাইন তৈরি করতে পারবেন। 

এরকম আরো সুন্দর সুন্দর পোস্টার ডিজাইন পেতে অবশ্যই আমার ওয়েবসাইটটি ভিজিট করুন। ধন্যবাদ প্রিয় বন্ধুগণ। 

tag


খালেদা জিয়ার জন্মদিন পোস্টার ডিজাইন,জন্মদিন শুভেচ্ছা পোস্টার ডিজাইন,জন্মদিনের পোস্টার ডিজাইন,খালেদা জিয়ার জন্মদিনের পোস্টার plp,খালেদা জিয়া জন্মদিন পোস্টার ডিজাইন,খালেদা জিয়ার জন্মদিনের পোস্টার ডিজাইন,বেগম খালেদা জিয়ার জন্মদিন পোস্টার ডিজাইন,খালেদা জিয়ার জন্মদিনের শুভেচ্ছা পোস্টার || 15 august poster design,পোস্টার ডিজাইন,১৫ আগস্ট জন্মদিনের পোস্টার ডিজাইন,শুভ জন্মদিন পোষ্টার ডিজাইন,খালেদা জিয়ার জন্মদিনের শুভেচ্ছা পোস্টার,জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

If you have any doubts please let me know

Previous Post Next Post