Top 5 best video editing apps in 2023

2023 সালের সেরা 5টি সেরা ভিডিও এডিটিং অ্যাপ Adobe Premiere Rush is a video-editing app with two modes

Adobe Premiere Rush is a video-editing app with two modes
Adobe Premiere Rush is a video-editing app with two modes


একটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় মোড আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে মিনিটের মধ্যে ক্লিপগুলিকে ছাঁটাই করে এবং রূপান্তরিত করে, আপনাকে অবিলম্বে পোস্ট করার অনুমতি দেয়।
একটি কাস্টমাইজড মোড আপনাকে বিশেষ ওভারলে ডিজাইন এবং সাউন্ড এফেক্টের মতো ব্যক্তিগত স্পর্শ যোগ করতে আরও সময় নিতে দেয়।
Adobe Premiere Rush একটি সাউন্ডট্র্যাক যোগ করার জন্য একটি অন্তর্নির্মিত সঙ্গীত লাইব্রেরিও রয়েছে৷

বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত:

ক্লিপ এবং ফটো টেনে আনুন
সামঞ্জস্যযোগ্য এক্সপোজার, আলো এবং শব্দের মাত্রা
সংলাপের সময় অটো মিক্স মিউজিক ভলিউম
অ্যাডোব ক্রিয়েটিভ ক্লাউড সমর্থন
অন্যান্য Adobe পণ্যের সাথে সিঙ্ক করে

Adobe Premiere Rush is a video-editing app with two modes

অসুবিধা:

কোন উল্লম্ব সম্পাদনা ক্ষমতা নেই, যা পোর্ট্রেট মোডের জন্য গুরুত্বপূর্ণ
ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে স্বয়ংক্রিয় সম্পাদনা নিম্নমানের
এর জন্য উপলব্ধ: iOS এবং Android

মূল্য: প্রিমিয়ার রাশ স্টার্টার বিনামূল্যে। ব্যবহারকারীরা প্রতি মাসে 9.99 ডলারে Adobe Express-এ আপগ্রেড করতে পারেন, যার মধ্যে রয়েছে সিনেমাটিক কালার টুল, ক্যামেরা ফরম্যাট সহ নমনীয়তা, ভিডিও টিউটোরিয়াল এবং সাউন্ড রিফাইনমেন্ট।


কুইক মোড এপি। কুইক অ্যাপ ডাউনলোড।কুইক ভিডিও এডিটর quik mod ap। quik app download।quik video editor





অ্যাকশন ক্যামেরা GoPro নির্মাতাদের কাছ থেকে, কুইক একটি অ্যাপ যা চলতে চলতে ভিডিও সম্পাদনা করার জন্য ডিজাইন করা হয়েছে। শুধু আপনার ভিডিও ক্যাপচার, সম্পাদনা, এবং পোস্ট. Quik সেরা মুহূর্তগুলি খুঁজে পেতে আপনার ফুটেজ অনুসন্ধান করে, স্বয়ংক্রিয়ভাবে ক্লিপ সম্পাদনা করে এবং রূপান্তর যোগ করে এটিকে সহজ করে তোলে৷ আপনি যদি প্রক্রিয়াটির উপর আরও নিয়ন্ত্রণ চান তবে আপনি আপনার ফুটেজ ম্যানুয়ালি সম্পাদনা করতে পারেন।

বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত:

ছবি যুক্ত করো
টাইম-ল্যাপস সিকোয়েন্স তৈরি করুন
100 টিরও বেশি বিনামূল্যের গান অ্যাক্সেস করুন
স্বয়ংক্রিয়ভাবে মিউজিক ভিডিও সিঙ্ক
কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) সম্পাদনা সহায়তা
পাঠ্য ফন্ট এবং ইমোজির বিস্তৃত বৈচিত্র্য


অসুবিধা:

ব্যবহারকারীরা রিপোর্ট করেন যে কুইকের মাঝে মাঝে ত্রুটি থাকতে পারে
সম্পাদনা বৈশিষ্ট্যগুলি অন্যান্য বিকল্পগুলির মতো শক্তিশালী নয়
এর জন্য উপলব্ধ: iOS এবং Android

মূল্য: Quik একটি বিনামূল্যের মৌলিক পরিকল্পনা অফার করে। ব্যবহারকারীরা GoPro Plus-এ আপগ্রেড করতে পারেন, যা একটি বৃহত্তর মিউজিক লাইব্রেরি, সীমাহীন স্টোরেজ এবং প্রিমিয়াম সমর্থন দেয়, প্রতি মাসে $1.99 বা বছরে $9.99।

Splice The Best Video Editing App





স্প্লাইস ভিডিও এডিটর আপনি যদি সম্পাদনার জন্য নতুন হন, তাহলে স্প্লাইস একটি স্বজ্ঞাত ইন্টারফেস অফার করে প্রক্রিয়াটিকে সহজ করে তোলে। এর নাম অনুসারে, এই টুলটি আপনাকে কাস্টমাইজেবল ট্রানজিশন সহ একটি সমন্বিত ভিডিও তৈরি করতে ক্লিপগুলিকে একত্রিত করতে সহায়তা করে। অন্তর্নির্মিত সঙ্গীত লাইব্রেরি একটি সাউন্ডট্র্যাক যোগ করা সহজ করে তোলে।

বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত:

ট্রিম, কাটা, এবং ফুটেজ ক্রপ
অ্যানিমেশন, ট্রানজিশন এবং ফিল্টার সহ বিশেষ প্রভাব
শিরোনাম এবং রূপান্তর শৈলী পছন্দ
একটি বিনামূল্যে সঙ্গীত এবং শব্দ লাইব্রেরি
আপনার সাউন্ডট্র্যাকের বিটে আপনার ভিডিও সিঙ্ক করুন

Download Splice Video Editing App

অসুবিধা:

ভিডিও এডিটিং ফিচার অন্যান্য টুলের তুলনায় সীমিত
ব্যবহারকারীরা ঘন ঘন ক্র্যাশ রিপোর্ট
এর জন্য উপলব্ধ: iOS এবং Android

মূল্য: স্প্লাইস একটি বিনামূল্যের সংস্করণের পাশাপাশি টায়ার্ড সদস্যতা অফার করে। Sounds+ 100টি মাসিক নমুনা ডাউনলোড ক্রেডিট, ডেস্কটপ এবং মোবাইল অ্যাপ উভয়ের অ্যাক্সেস এবং ব্রিজ দিয়ে আপনার DAW-তে শব্দের পূর্বরূপ দেখার ক্ষমতার জন্য প্রতি মাসে $12.99 (প্রতি বছর $129.99)। প্রতি মাসে $19.99 (প্রতি বছর $199.99), ক্রিয়েটর 200 ক্রেডিট অফার করে এবং বিটমেকার ড্রাম মেশিন এবং অ্যাস্ট্রা সিন্থ প্লাগইনগুলি যোগ করে৷ ক্রিয়েটর+ প্লাগ-ইনগুলিও অন্তর্ভুক্ত করে, কিন্তু প্রতি মাসে $39.99 ($399.99 প্রতি বছর) এর জন্য 500 ক্রেডিট সুবিধাগুলিকে বাড়িয়ে দেয়৷


ইনশট  InShot এপিকে।ইনশট অ্যাপ।ইনশট  InShot ভিডিও এডিটর।পিসির জন্য  InShot ইনশট।


ইনশট InShot - পেশাদার বৈশিষ্ট্য সহ শক্তিশালী অল-ইন-ওয়ান ভিডিও সম্পাদক এবং ভিডিও মেকার। ভিডিওর জন্য মিউজিক, টেক্সট, ট্রানজিশন ইফেক্ট যোগ করুন, স্মুথ স্লো মোশন করুন, ভিডিও কোলাজ করুন, ব্যাকগ্রাউন্ড ব্লার করুন এবং ইত্যাদি! একটি সহজে ব্যবহারযোগ্য সম্পাদনা অ্যাপ হিসাবে, ইনশট InShot ভ্লগ তৈরিকে একটি হাওয়ায় পরিণত করে এবং আপনাকে YouTube, Instagram, TikTok, WhatsApp, Facebook, ইত্যাদিতে প্রভাবশালী হতে সাহায্য করে।

InShot ইনশট একজন ফটো এডিটর এবং কোলাজ মেকারও। ছবি এবং সেলফি সম্পাদনা করুন, বিজি সরান, ফিল্টার যোগ করুন এবং এইচএসএল সামঞ্জস্য করুন ইত্যাদি।

ভিডিও এডিটিং অ্যাপস,ভিডিও এডিটিং,সেরা ভিডিও এডিটিং অ্যাপ,সেরা ভিডিও এডিটিং অ্যাপ,বেস্ট ভিডিও এডিটিং সফ্টওয়্যার,সেরা ফ্রি ভিডিও এডিটিং সফ্টওয়্যার,ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার,অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিডিও এডিটিং অ্যাপস,ভিডিও এডিটিং সফ্টওয়্যার,অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিডিও এডিটিং অ্যাপ, সেরা ভিডিও এডিটর,পিসির জন্য সেরা ভিডিও এডিটিং সফ্টওয়্যার, সেরা ভিডিও এডিটিং সফ্টওয়্যার, আইফোনের জন্য সেরা ভিডিও এডিটিং সফ্টওয়্যার, ফ্রি ভিডিও এডিটিং অ্যাপস ফোন ভিডিও এডিটিং অ্যাপ

inshot apk।inshot app।inshot video editor।inshot for pc

InShot Editor (APK) - Review & Download


InShot Pro APK হল একটি উজ্জ্বল ভিডিও এবং ফটো এডিটিং অ্যাপ্লিকেশন ফর্ম যেখান থেকে আপনি সহজেই কোনো ঝামেলা ছাড়াই পেশাদার ফলাফল পেতে পারেন। এখানে, আমরা এই অ্যাপ্লিকেশন সম্পর্কিত কোনো তথ্য বা কোনো ভিজ্যুয়াল বা পাঠ্য কভার করিনি। কিন্তু আপনি যদি ইনশট প্রো-এর সর্বশেষ সংস্করণ খুঁজছেন, আপনি সঠিক জায়গায় আছেন।InShot Editor (APK) - Review & Download

এখানে, আপনি এই অ্যাপ্লিকেশনটির সেরা সংস্করণ পাবেন যা অবশেষে আপনাকে চিত্তাকর্ষক এবং দুর্দান্ত ভিডিও ক্লিপ ডিজাইন করতে সহায়তা করে। এই মোড এপিকে পেতে, কাউন্টডাউন বন্ধ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন এবং তারপরে আপনি যে সংস্করণটি পেতে চান তাতে ক্লিক করুন।

How do I download YouTube InShot? Download Link

আমাদের মতে, আপনার প্রথম লিঙ্কের সাথে যাওয়া উচিত কারণ এটিতে এমন সব সর্বশেষ বৈশিষ্ট্য রয়েছে যা আপনি অপেক্ষা করছেন৷ এটি ছাড়াও, এটি সম্পূর্ণ বাগ-মুক্ত, তাই আপনাকে কিছুতেই চিন্তা করতে হবে না।


ওয়াটারমার্ক apk ছাড়া kinemaster। kinemaster pro

KineMaster Mobile Video Editor


আপনি যদি পেশাদার বৈশিষ্ট্যগুলিতে যাওয়ার জন্য প্রস্তুত হন তবে কাইনমাস্টার একটি ভিডিও-সম্পাদনা অ্যাপ অন্য কিছুর চেয়ে আরও শক্তিশালী অফার করে। এই টুলটি আপনাকে সবচেয়ে বিস্তারিত ফলাফলের জন্য ফ্রেম দ্বারা ফ্রেম সম্পাদনা করতে দেয়।

অ্যান্ড্রয়েডের জন্য কাইনমাস্টার-ভিডিও এডিটর ও মেকার - ডাউনলোড করুন

রঙ, উজ্জ্বলতা এবং ভিডিও গতি সামঞ্জস্য করতে ডায়াল করুন৷ আপনি অ্যানিমেশন প্রভাব এবং হাতের লেখা সহ আপনার ভিডিওতে সীমাহীন স্তরগুলিও ব্যবহার করতে পারেন৷ যদিও এই টুলটি সর্বাধিক শক্তি প্রদান করে, এর স্বজ্ঞাত ইন্টারফেস এটি ব্যবহার করা সহজ করে তোলে।অ্যান্ড্রয়েডের জন্য কাইনমাস্টার-ভিডিও এডিটর ও মেকার - ডাউনলোড করুন

পিসির জন্য কাইনমাস্টার বিনামূল্যে ডাউনলোড করুন - 2023 সর্বশেষ 

কাইনমাস্টার হল সেরা মোবাইল ভিডিও এডিটিং অভিজ্ঞতা! AI সুপার রেজোলিউশন এবং স্বচ্ছ ভিডিও ব্যাকগ্রাউন্ডের সাথে আপনার ভিডিওগুলিকে অবিশ্বাস্য করে তুলুন!

কাইনমাস্টার পান এবং মোবাইল ভিডিও সম্পাদনার সেরা অভিজ্ঞতা পান! সমস্ত শক্তিশালী সম্পাদনা সরঞ্জাম, একচেটিয়া বৈশিষ্ট্য এবং হাজার হাজার সম্পদের একটি লাইব্রেরির সাথে এটি সহজ যা আপনি আপনার ভিডিওগুলিকে জীবন্ত করতে ব্যবহার করতে পারেন!

কাইনমাস্টার শক্তিশালী ভিডিও সম্পাদনা বৈশিষ্ট্য সহ মোবাইল ভিডিওগ্রাফারদের জন্য সেরা ভিডিও সম্পাদক এবং ভিডিও নির্মাতা:

KineMaster for PC Download for Free - 2023 Latest Version

ভিডিও কাটতে, ভিডিও মার্জ করতে, ইফেক্ট যোগ করতে, ছবি যোগ করতে, মিউজিক যোগ করতে এবং দ্রুত আশ্চর্যজনক ভিডিও তৈরি করতে টেক্সট যোগ করতে কয়েকটি ট্যাপ করুন। KineMaster ভ্লগ, স্লাইডশো, ভিডিও কোলাজ এবং সবুজ স্ক্রীন ভিডিও তৈরি করা আগের চেয়ে সহজ করে তোলে। KineMaster's Asset Store ভিডিও সম্পাদকদের রয়্যালটি-মুক্ত সঙ্গীত, সাউন্ড এফেক্ট, স্টিকার এবং ভিডিও টেমপ্লেটের একটি বিশাল লাইব্রেরি দেয়, যা YouTube, Instagram, Facebook এবং TikTok-এ সাফল্যকে সম্ভব করে তোলে।


ভিডিও এডিটর, মিউজিক ভিডিও মেকার, ভ্লগ এডিটর, স্লাইডশো মেকার এবং ভিডিও কোলাজ মেকারদের জন্য কাইনমাস্টার হল সঠিক পছন্দ। এটিতে কীফ্রেম অ্যানিমেশন, ক্রোমা কী (সবুজ স্ক্রিন), গতি নিয়ন্ত্রণ (ধীর গতি এবং টাইম ল্যাপস), বিপরীত ভিডিও, পটভূমি অপসারণ এবং আরও অনেক কিছু সহ উন্নত ভিডিও সম্পাদনা সরঞ্জাম রয়েছে!

video editing apps,video editing,best video editing apps,best video editing app,best video editing software,best free video editing software,free video editing software,best video editing apps for android,video editing software,best video editing app for android,best video editor,best video editing software for pc,best video editing apps for iphone,free video editing apps,best video editing software for youtube,best free iphone video editing app

If you have any doubts please let me know

Previous Post Next Post