FB Cover PLP Free।।ফেসবুক কভার ফটো ডিজাইন পিএলপি

FB Cover PLP Free।।ফেসবুক কভার ফটো ডিজাইন পিএলপি
ফেসবুক কভার ফটো ডিজাইন।।Facebook Cover Photo Design - ফেসবুক কভার ফটো ক্যাপশন

ফেসবুক কভার ফটো

কভার ফটো হলো আপনার প্রোফাইলের উপরের দিকে থাকা বড়ো ফটো, এটা আপনার প্রোফাইল ছবির উপরেই থাকে। আপনার প্রোফাইল ছবির মতো, কভার ছবি সকলেই দেখতে পাবে, এর মানে যে আপনার প্রোফাইল দেখবে সেই দেখতে হবে। Facebook-এর উপরে ডান দিকে -এ ট্যাপ করে আপনার নামে ট্যাপ করুন। আপনার কভার ফটোর নিচে ডান দিকে -এ ট্যাপ করুন।

ফেসবুকে কভার ফটো তৈরী করুন এবং ডিজাইন করুন


ফেসবুকে কভার ফটো তৈরী করুন এবং ডিজাইন করুন আসসালামু আলাইকুম আশা করি আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন আল্লাহর রহমতে আমিও ভাল আছি আজকে কি নতুন পোস্ট নিয়ে এসেছি যে পোস্টটি দিয়া আপনারা অনেক উপকৃত হবেন আপনারা বাংলাদেশে ১০০% মানুষের ভিতরে ১০০% মানুষ এই ফেসবুক চালায় যারা মোবাইল চালান যাইহোক সবাই চায় নিজের একটি ছবি দিয়ে ফেসবুক কভার ফটোটি ভালো করে সাজাতে অনেকে ইউটিউব চ্যানেল তাদের আইডি দিয়ে তাদের নাম দিয়ে একটি ফেসবুক কভার ফটো বানাতে চান কিন্তু তারা অনেকেই জানেন না কিভাবে এই ফেসবুক কভার ফটোটি বানাতে হয়।


Facebook Cover Photo Design | ফেসবুক কভার ফটো ডিজাইন


Facebook Cover Photo Design | ফেসবুক কভার ফটো ডিজাইন। যারা জানেন না তাদের জন্য আজকে আমি এই পোষ্ট এবং আজকে একটি ফেসবুক কভার ফটো ডিজাইন নিয়ে এসেছি শুধুমাত্র আপনি আপনার ছবি বসিয়ে এবং আপনার চ্যানেলের নাম আপনার ফেসবুকের নাম আপনার টুইটারের নাম আপনার ব্লগার নাম বসিয়ে দিলেই আপনি ইচ্ছে মতন বানাতে পারবেন ফেসবুক কভার ফটো।


Facebook Cover Design | ফেসবুক কভার ফটো ডিজাইন মোবাইল দিয়ে


Facebook Cover Design | ফেসবুক কভার ফটো ডিজাইন মোবাইল দিয়ে । হয়তো আপনারা জানেন youtube থেকে অনেক কভার ফটো পাওয়া যায় যদি ডাউনলোড করতে হলে আপনি ভিডিওটি সম্পূর্ণ দেখে পাসওয়ার্ড সংগ্রহ করে তারপর আপনাদের ডাউনলোড করতে হয় কিন্তু আমার এখানে কোন পাসওয়ার্ড নাই পাসওয়ার্ড ছাড়া আপনারা ফেসবুক কভার ফটোটি পোস্টার ডিজাইন ফ্রী ডাউনলোড করতে পারবেন।


ফেসবুক কভার ফটো ডিজাইন, ফ্রি


ফেসবুক কভার ফটো ডিজাইন, ফ্রি ।।আশা করি যারা ফেসবুক চালান এবং ভালো কভার ফটো বানাতে পারেন না তারা হয়তো অনেক উপকৃত হবেন ইনশাআল্লাহ। আশা করি একটি মনোরম দৃশ্য এবং আকর্ষণীয় ফেসবুক কভার ফটো ডিজাইন বানাতে পারবেন একদম ইজি ভাবে। 


মোবাইল দিয়ে ফেসবুক কাভার ফটো ডিজাইন || How to facebook cover photo design with mobile


মোবাইল দিয়ে ফেসবুক কাভার ফটো ডিজাইন || How to facebook cover photo design with mobile আমার প্রিয় বন্ধুরা আপনারা নিচে দেখতে পাচ্ছেন ডাউনলোড তার উপরে লেখা আছে ১৬ সেকেন্ড আপনারা ডাউনলোড করে টাচ করে 16 সেকেন্ড অপেক্ষা করুন তাহলে আপনাদের সামনে লেখা আসবে ক্লিক টু ডাউনলোড আপনারা click To Download এর এর উপর টাচ করলে আপনাদেরকে google drive এ নিয়ে যাবে সেখান থেকে আপনারা ডাউনলোড করে আপনাদের মোবাইলে রাখবেন। 

.button { background-image: linear-gradient(to right,#048441, #048441); color: black; font-family: Arial Bold; font-size: 30px; text-decoration: none; padding: 3px; } .gag{ background-image: linear-gradient(to right, #05D961, #DCEFB3); color: black; font-family: Arial Bold; font-size: 30; text-decoration: none; padding: 3px; }

Software download Now 

প্রিয় পাঠক আপনারা হয়তো সবাই জানেন ফেসবুক কভার ফটো এ পি আর পি ফাইলটি ডিজাইন করতে হলে অবশ্যই আমাদের মোবাইলে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে যে অ্যাপটি অধিকাংশ মানুষই জানেন তার নাম হলো পিকচার লাভ আপনার এই অ্যাপসটি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন সেখান থেকে ডাউনলোড করে নিবেন।

 ছেলেদের ফেসবুক কভার ফটো

 ছেলেদের ফেসবুক কভার ফটো তারপর আপনার যে ছবিটি আপনি ফেসবুক কভার ফটো ডিজাইন দিতে বসাতে চান সেই ফেসবুক কভার ফটো পিকচারটি সুন্দর করে তুলে ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে আপনার গ্যালারিতে সেভ করে রেখে দেবেন হয়তো অনেকেই জানেন না কিভাবে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে হয় আমি আশা করি আপনারা ইউটিউব থেকে দেখে নেবেন কিভাবে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে হয়।


ফেসবুক কভার ফটো ডাউনলোড


ফেসবুক কভার ফটো ডাউনলোড আজ এ পর্যন্তই আশা করি আপনারা বুঝতে পারছেন কিভাবে ফেসবুক কভার ফটো পি এল পি ফাইলটি ডাউনলোড করতে হয় এবং কিভাবে ফেসবুক কভার ফটো ডিজাইনটি এডিটিং করতে হয় এরপর যদি আপনাদের বুঝতে কোন প্রকার সমস্যা হয় অবশ্যই আমাকে কমেন্ট করে জানিয়ে দেবেন আমি আপনাদেরকে সহযোগিতা করব এডিটিং করার জন্য। 


ফেসবুক কভার ফটো এডিটিং করার জন্য একটি ভিডিও লিংক নিচে দিয়ে দিলাম আপনারা এই ভিডিও লিংক এর উপর টাচ করলেই আপনাদেরকে ভিডিও অপশন নিয়ে যাবে সেখান থেকে দেখে আপনারা আপনাদের মন মত ফেসবুক কভার ফটো ডিজাইনটি এডিটিং করতে পারবেন ইনশাআল্লাহ।


ফেসবুক কভার ফটো সাইজ,ফেসবুক কভার ফটো মেকার ফ্রি,ফেসবুক কভার ডিজাইন টেমপ্লেট ফ্রি ডাউনলোড,ফেসবুক পেজ কভার ফটো সাইজ 2022,ফেসবুক কভার ফটো কোলাজ টেমপ্লেট ফটোশপ,
ফেইসবুক কভার,ফেসবুক কভার ডিজাইন,কিভাবে ফেইসবুক কভার বানাবেন,ফেসবুক কভার ফটো ডিজাইন,ফেসবুক কভার আর্ট,ফেসবুক কভার ফটো,ফেসবুক কভার আর্ট পিক্সেলব সহ,ফেসবুক কভার সাইজ,কভার ফটো এডিটিং,ফেসবুক কভার মেকার,কভার ফটো,এফবি কভার ফটো ,কিভাবে ফেসবুকের কভার ফটো বানাবেন,ফেসবুক পেজের কভার ফটো ডিজাইন,কভার,পিক্সেল্যাবে ফেসবুক কভার ডিজাইন,এফবি কভার,কভার পিক,কভার ফটো ডিজাইন,কিভাবে ফেসবুক কভার আর্ট তৈরি করবেন

If you have any doubts please let me know

Previous Post Next Post