জন্ম নিবন্ধন যাচাই অ্যাপস

জন্ম নিবন্ধন যাচাই অ্যাপস
অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই/ How to Birth Certificate Check | জন্ম নিবন্ধন যাচাই  জন্ম নিবন্ধন যাচাই ২০২৩ | নিবন্ধন সনদ যাচাই


জন্ম নিবন্ধন যাচাই অ্যাপস

জন্ম নিবন্ধন সনদ যাচাইয়ের প্রয়োজন আছে। কেউ ভুয়া জন্ম সনদ ব্যবহার করছে কিনা সহজেই যাচাই করা যায়। জন্ম নিবন্ধন সনদ যাচাই করা জন্ম নিবন্ধন যাচাই করার মতই হুবহু একই যা আমরা উপরে দেখিয়েছি।


অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই করার নিয়ম


BDIRS এর ওয়েবসাইট থেকে জন্ম নিবন্ধন নাম্বার ও জন্ম তারিখ দিয়ে জন্ম নিবন্ধন সনদ যাচাই করতে পারবেন। জন্ম নিবন্ধন যাচাই করা জটিল কিছু না। চাইলে আপনি নিজে নিজেই সব করতে পারবেন।
তবে সেজন্য জন্ম নিবন্ধন নাম্বার ও জন্ম তারিখ জানতে হবে। যদি আপনার বা অন্য কারও জন্ম নিবন্ধন যাচাই করতে চান তাহলে আমাদের অ্যাপটি ডাউনলোড করতে পারেন। এর মাধ্যমে জন্ম নিবন্ধন চেক

জন্ম নিবন্ধন যাচাই অ্যাপস

ডিজিটাল জন্ম নিবন্ধন যাচাই করতে আপনার মোবাইলে Google Chrome অ্যাপ খুলুন। অনলাইনে জন্ম সনদ যাচাই করতে BRIS ওয়েবসাইট everify.bdris.gov.bd এ যান। সাইট ভিজিট করার পর নিচের একটি পেজ পাবেন। এখানে আপনি 17 সংখ্যার জন্ম নিবন্ধন নম্বর এবং জন্ম তারিখ jonmo sonod চেক দিয়ে জন্ম নিবন্ধন পরীক্ষা করতে পারেন।জন্ম নিবন্ধন যাচাই অ্যাপস

অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই বাংলা


ও জন্ম নিবন্ধন সংশোধন এবং জন্ম নিবন্ধন অনলাইন করার নিয়ম সম্পর্কে জানতে পারবেন। সকলে জন্ম সনদ ও জন্ম নিবন্ধন সনদ ডাউনলোড এবং জন্ম তারিখ দিয়ে জন্ম নিবন্ধন যাচাই করতে পারবেন।

তাই, পাসপোর্ট নাম্বার দিয়ে জন্ম নিবন্ধন চেক ও জন্ম তারিখ দিয়ে জন্ম নিবন্ধন যাচাই করা যায়। এটি জন্ম নিবন্ধন যাচাই অনলাইন চেক apps এবং এর মাধ্যমে জন্ম নিবন্ধন.জন্ম নিবন্ধন যাচাই অ্যাপস


অনলাইন চেক ও জন্ম নিবন্ধন আবেদন এবং জন্ম নিবন্ধন সনদ ডাউনলোড করা যায়।


ধাপ ১ঃ জন্ম নিবন্ধন সনদ যাচাই করা ওয়েবসাইটে ভিজিট করুন


জন্ম নিবন্ধন যাচাই অনলাইন চেক করতে হলে প্রথমে আমাদেরকে এই ওয়েবসাইটে ভিজিট করতে হবে। কেননা এই ওয়েবসাইটে জন্ম নিবন্ধনের সকল তথ্য থাকে। ওয়েবসাইটে ভিজিট করে প্রয়োজনীয় তথ্য লিখে সার্চ করলে সহজে জন্ম সনদ যাচাই করতে পারব। ওয়েবসাইটির লিংক – https://everify.bdris.gov.bd/।


অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই
অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই করার নিয়ম
অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই পদ্ধতি
অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই ইংরেজি
অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই বাংলা
অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই করার নিয়ম
অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই করা


jonmonibondhonjachai


জন্ম নিবন্ধন যাচাই অনলাইন চেক করার নিয়ম


জন্ম নিবন্ধন নাম্বার দিন

ওয়েবসাইটিতে ভিজিট করার পর আপনি একটি ফরম দেখতে পারবেন। সেখানে প্রথমে আপনাকে জন্ম নিবন্ধন নাম্বার ইনপুট করাতে হবে। জন্ম নিবন্ধন কপিটি দেখে ১৭ ডিজিটের জন্ম নিবন্ধন নাম্বার (Birth Registration Number) দিন।

অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই পদ্ধতি



জন্ম নিবন্ধন নাম্বার দেওয়ার পরবর্তী বক্সে আপনি জন্ম তারিখ নির্বাচন করার একটি ইনপুট বক্স পাবেন। এবার সেই ইনপুট বক্সে ক্লিক করে আপনার জন্ম তারিখ নির্বাচন করে নিন। নির্বাচন করা না গেলে YYYY-MM-DD ফরমেটে জন্ম তারিখ লিখে দিবেন।


জন্ম নিবন্ধন নাম্বার ও জন্ম তারিখ দেওয়ার পর আপনি সবশেষ একটি ক্যাপচার বক্স দেখতে পারবেন। সেখানে আপনাকে ক্যাপচার পূরণ করতে হবে। ক্যাপচার পূরণ করা অনেক সহজ। ইনপুট বক্সের উপরে একটি সাধারণ অংক দেখতে পারবেন। সেটিকে সমাধান করে ক্যাপচার বক্স বা The answer is বক্সে লিখে দিতে হবে।

ফরমের সকল তথ্য সঠিকভাবে পূরণ করার পর সার্চ বাটনে ক্লিক করবে। সার্চ বাটনে ক্লিক করার আগে পুনরায় আপনার দেওয়া তথ্যগুলো যাচাই করে নিবেন।

অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই করার নিয়ম

জন্ম নিবন্ধন যাচাই,জন্ম নিবন্ধন,অনলাইনে কিভাবে জন্ম নিবন্ধন বের করে,জন্ম নিবন্ধন অনলাইন করার নিয়ম,অনলাইনে জন্ম নিবন্ধন যাচাই করার নিয়ম,জন্ম নিবন্ধন অনলাইনে চেক করার নিয়ম,অনলাইন জন্ম নিবন্ধন তথ্য যাচাই,জন্ম নিবন্ধন চেক,জন্ম নিবন্ধন অনলাইন কপি ডাউনলোড,অনলাইনে জন্ম নিবন্ধন চেক,জন্ম নিবন্ধন অনলাইন চেক,পুরাতন জন্ম নিবন্ধন ডিজিটাল করার নিয়ম,জন্ম নিবন্ধন যাচাই করার নিয়ম,জন্ম নিবন্ধন ভুল সংশোধন করার নিয়ম,জন্ম নিবন্ধন অনলাইনে চেক করার নিয়ম ২০২১






If you have any doubts please let me know

Previous Post Next Post