আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া ম্যাচটি কিভাবে লাইভ দেখবো ।। Argentina vs Indonesia Live

আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া ম্যাচটি কিভাবে লাইভ দেখবো ।। Argentina vs Indonesia Live
আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া


আর্জেন্টিনারের কথা ছিল জুন মাসে বাংলাদেশ ফুটবল দলের সাথে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আয়োজন করার। কিন্তু বাংলাদেশের ফুটবল মাঠ বেশি উন্নত না হওয়ায় প্রীতি ম্যাচটি বাতিল ঘোষণা করা হয়। জুন মাসে আর্জেন্টিনা এশিয়ায় সফর করবে দুইটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার জন্য কিন্তু বাংলাদেশের সাথে মুখোমুখি হবে না ভামোসের দলটি। এশিয়ায় জুন মাসে দুইটা ফ্রেন্ডলি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। তার মাঝে নিশ্চিত হয়েছে ইন্দোনেশিয়ার সাথে ও অস্ট্রেলিয়ার সাথে। 


আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া সময় সূচি 2023


জুন মাসে দ্বিতীয় আন্তর্জাতিক প্রীতিম্যাচ শুরু হবে ১৯ তারিখ বিকাল ৬টা ৩০ মিনিটে। সেখানে আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া একে অপরের মুখোমুখি হবে। বিশ্ব চ্যাম্পিয়ান হওয়ার পর এটা হবে তাদের চতুর্থ ফ্রেন্ডলি ম্যাচ। এর আগে পানামা ও কুরাকাও এর সাথে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা। দুইটি ম্যাচেই জয় পায় মেসি বাহিনী। এখন আর্জেন্টিনারের পরবর্তী ম্যাচ টার্গেট ইন্দোনেশিয়া। এই প্রতিবেদনে আপনারা যা যা দেখতে পারবেন তা হল দুদলের স্কোয়াড, যেভাবে লাইভ দেখতে পারবেন ও ARG Vs Indonesia head to head prediction


আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া এর ম্যাচ কিভাবে লাইভ দেখা যাবে ২০২৩?


তিন বারের ফুটবল বিশ্বকাপ চ্যাম্পিয়ন দল আর্জেন্টিনা খেলবে ইন্দোনেশিয়ার সাথে খেলার হাইফ তো বাড়বেই। ইতিমধ্যে আবার দর্শকরা টিকেটের ব্যাপারে খুজঁ খবর রাখছে। ইন্দোনেশিয়া সঙ্গে ১৯ জুন ম্যাচ হবে তা তো নিশ্চিত কিন্তু কোন গ্রাউন্ডে খেলবে তা এখনো চূড়ান্ত হয়নি।



৩৬ বছর পর ট্রফির খড়া ধুর হয় লিওনেল স্কালোনির শিষ্যদের। তাইতো তিন স্টার নিয়ে মাঠে খেলতে নামবে মেসি-ডি মারিয়ারা। আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া এর ম্যাচ কিভাবে লাইভ দেখা যাবে ?


আর্জেন্টিনারের সাথে ইন্দোনেশিয়ার প্রীতি ম্যাচটা যে কোনো টিভি চ্যানেল স্বত্ব ক্রয় করতে চাইবে। বাংলাদেশ থেকে আর্জেন্টিনা বনাম Indonesia Match live দেখা যাবে না। কিন্তু পাশের দেশ ভারতে ফ্যানকোডের মাধ্যমে দেখা যেতে পারে।


আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া ২০২৩ মোবাইলে কিভাবে লাইভ খেলা দেখার অ্যাপ ডাউনলোড করবেন


ফুটবল প্রেমী বন্ধুরা নিচে আপনারা দেখতে পাচ্ছেন ডাউনলোড লেখা আছে তার উপর আছে ১৬ সেকেন্ড আপনারা ডাউনলোডের টাচ করে মাত্র ১৬ সেকেন্ড অপেক্ষা করুন তারপর আপনাদের সামনে লেখা আসবে সফটওয়্যার ডাউনলোড নাও আপনারা সেটার উপরে টাচ করলে আপনাদের মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস এর পেইজে নিয়ে যাবে সেখান থেকে নিচে গিয়ে আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড করে নিন।আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া

Software download Now 



সকল দেশ থেকে Argentina vs Indonesia ম্যাচ সরাসরি লাইভ দেখা যাবে TYC Sports ওয়েবসাইটের মাধ্যমে। ইন্দোনেশিয়া থেকে খেলাটি লাইভ হবে Seriea টিভিতে। অপরদিকে এই ম্যাচের স্কোর আপডেট করবে Live Score, ESPN, Google Score Card, Football score. এছাড়াও TYC sports এ্যাপসে দেখা যাবে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ।

আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া পরিসংখ্যান? Argentina vs Indonesia Head to head prediction

আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া,আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া,আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া,ইন্দোনেশিয়া বনাম আর্জেন্টিনা,আর্জেন্টিনা বনাম ইন্দোনেশিয়া ম্যাচটি কোন সময় হবে,অস্ট্রেলিয়া বনাম ইন্দোনেশিয়া,আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া,আর্জেন্টিনা বনাম ব্রাজিল,অস্ট্রেলিয়া বনাম আর্জেন্টিনা

If you have any doubts please let me know

Previous Post Next Post