ঈদুল আজহা ব্যানার ডিজাইন Eid-ul-Azha banner design

 আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু 

ঈদ মোবারক সকলকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। বছর ঘুরে আমাদের মাঝে চলে আসলো পবিত্র ঈদুল আযহা


ঈদুল আজহা ব্যানার ডিজাইন Eid-ul-Azha banner design



ঈদুল আজহা ব্যানার ডিজাইন Eid-ul-Azha banner design



 মুসলমানদের জন্য দুইটি খুশির দিন রয়েছে একটি হলো ঈদুল ফিতর আরেকটি ঈদ উল আযহা। এ খুশির দিনে অন্যতম এখুশী হলো । ঈদের আনন্দ অন্যের মাঝে ভাগাভাগি করা। নিজে আনন্দ কে অন্যের কাছে শেয়ার করা। এজন্য আল্লাহ তোমাকে মাধ্যম হলো পোস্টার আপনি তো ঈদের একটি সুন্দর পোস্টটা তৈরি করতে পারেন আপনার ছবি দিয়ে তাহলে আপনি অন্য কিছু শেয়ার করতে পারবেন। 

তাই আমি আপনাদের কাছে নিয়ে আসলাম পবিত্র ঈদুল আযহার পোস্টার ডিজাইন। 



ঈদুল আজহা ব্যানার ডিজাইন Eid-ul-Azha banner design



আপনার সকলের ইচ্ছে করে পোস্টার ডিজাইন করে ফেসবুক সহ অন্য জায়গায় পোস্ট করুন। কিন্তু অনেকে পারেন না। তো আপনাদের সহজের জন্য আমি আপনাদের মাঝে নিয়ে আসলাম একটি plp ফাইল। plp file কাজ হলো সব কিছুই করা থাকবে শুধুমাত্র আপনি আপনার ছবিটি বসিয়ে দেবেন। plp file এ কাজ করার জন্য আপনাকে pixileb  একটি অ্যাপস। এই অ্যাপের ভিতর ঢুকে আপনি সমস্ত কাজ করবেন। 

তো plp file  ভিতরে সবকিছু কাজ করা আছে। আপনি শুধু নামের স্থান আপনি নামটি বসিয়ে দিবেন এবং আপনার ছবি পরিবর্তন করবেন 


Plp file  লিংক হল এটা 

Plp file link


লিংকটি ডাউনলোড করলে আপনার ফাইলে চলে যাবে।  আপনি ফাইলে গিয়ে pixileb  সাথে PLP file  সেট করে নিবেন। তারপর এরকম পোস্ট ডিজাইন তৈরি করবেন।  আমার ওয়েবসাইটের ভিতর অনেক পোস্টার ডিজাইন  রয়েছে। রাজনৈতিক সহ বিভিন্ন পোস্টার ডিজাইন। আপনি ভিজিট করে দেখতে পারেন আমার ওয়েবসাইট। ধন্যবাদ প্রিয় পাঠক বন্ধুগণ। 

tag

ঈদুল আযহার পোস্টার ডিজাইন,ঈদ মোবারক পোস্টার ডিজাইন,ঈদুল আযহা পোস্টার ডিজাইন,ঈদুল আজহা পোস্টার ডিজাইন,ঈদের পোস্টার ডিজাইন,ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন,ঈদুল আজহার শুভেচ্ছা পোস্টার ডিজাইন করুন মোবাইলে,ঈদুল আজহার পোস্টার ডিজাইন,পোস্টার ডিজাইন,ঈদুল আযহার শুভেচ্ছা পোস্টার plp,ঈদুল আযহার পোস্টার ডিজাইন ২০২৩,ঈদুল আযহার ব্যানার ডিজাইন,ডিজাইন,ঈদ পোস্টার ডিজাইন,ঈদুল আজহা,ঈদুল ফিতরের পোস্টার ডিজাইন,ঈদুল আজহা পোস্টার ডিজাইন ২০২৩,ঈদুল আজহা শুভেচ্ছা পোস্টার ডিজাইন



If you have any doubts please let me know

Previous Post Next Post