মার্কিন যুক্তরাষ্ট্রে গাড়ির Insure । Car Insurance for USA 2023

মার্কিন যুক্তরাষ্ট্রে গাড়ির Insure । Car Insurance for USA 2023
car insurance,auto insurance,insurance,cheap car insurance,car insurance in usa,best car insurance in usa,car insurance in usa 2023,insurance quote,best auto insurance,car insurance 2023,auto insurance quotes,top 10 insurance companies in usa,car insurance quotes,think insurance,car insurance explained,car insurance quotes usa,compare car insurance usa,insurance advice,cheapest car insurance,car insurance companies in usa 2023,auto insurance in usa


কোন কোম্পানির সেরা গাড়ী বীমা আছে?


ফোর্বস উপদেষ্টার বিশ্লেষণ অনুসারে, আমেরিকান পরিবার, অটো-ওনার্স, নেশনওয়াইড এবং ইউএসএএর সেরা গাড়ি বীমা রয়েছে।


এই কোম্পানিগুলি কম হার, কভারেজ নির্বাচন, অভিযোগ এবং সংঘর্ষ মেরামতের উপর ভিত্তি করে সর্বোচ্চ স্কোর করে।


আমি কিভাবে গাড়ী বীমা সেরা মূল্য খুঁজে পেতে পারি?


একটি ভাল চুক্তি খোঁজার চাবিকাঠি হল একাধিক কোম্পানির কাছ থেকে গাড়ী বীমা উদ্ধৃতি পাওয়া। এটিই একমাত্র উপায় যা আপনি জানতে পারবেন কোন সংস্থাগুলি চার্জ করতে চলেছে এবং কোন সংস্থাগুলি সর্বনিম্ন হারে আসছে৷

আরেকটি ভাল সঞ্চয় কৌশল হল অন্য পলিসির সাথে অটো বীমা বান্ডিল করা, যেমন বাড়ির মালিক বা ভাড়াটেদের বীমা। একই কোম্পানি থেকে একাধিক পলিসি কেনার ফলে সাধারণত একটি শালীন ডিসকাউন্ট পাওয়া যায়।


কোন ধরনের গাড়ী বীমা সেরা?


ব্যাপক গাড়ী বীমা. এই ধরনের গাড়ি বীমা সবচেয়ে বেশি সুরক্ষা প্রদান করে কারণ এটি তৃতীয় পক্ষের দায়, নিজের গাড়ির ক্ষতি, ব্যক্তিগত দুর্ঘটনা কভারেজ এবং ঝড়, বন্যা, আগুন এবং চুরির মতো সমস্ত অ-সংঘর্ষের ক্ষতি কভার করে।



মার্কিন যুক্তরাষ্ট্রে গড় গাড়ি বীমা কত?


সম্পূর্ণ কভারেজ গাড়ি বীমার জন্য প্রতি বছর গড়ে $2,014 খরচ হয়, যেখানে সর্বনিম্ন কভারেজ প্রতি বছর $622। মাসিক ভিত্তিতে, পূর্ণ কভারেজ গড় $168, ন্যূনতম কভারেজ গড় $52 প্রতি মাসে। Geico, Erie এবং USAA কিছু সস্তার সম্পূর্ণ কভারেজ গাড়ি বীমা অফার করে, কিন্তু সব ড্রাইভারের জন্য উপলব্ধ নয়।



কেন মার্কিন যুক্তরাষ্ট্রে গাড়ির বীমা এত বেশি?



মার্কিন যুক্তরাষ্ট্রে গাড়ির বীমা ব্যয়বহুল কারণ অনেক ড্রাইভারের উচ্চ-প্রযুক্তিগত যান রয়েছে যেগুলি মেরামত করতে বেশি খরচ হয়। গাড়ির বীমা দুর্ঘটনা এবং তাদের ড্রাইভিং রেকর্ড লঙ্ঘন সহ ড্রাইভারের জন্য ব্যয়বহুল হতে পারে



মার্কিন যুক্তরাষ্ট্রে গাড়ী বীমা কিভাবে কাজ করে?


গাড়ী বীমা আপনার গাড়ির ক্ষতি কভার করে এবং যদি আপনি অন্য কারো আঘাত বা ক্ষতির জন্য দায়ী হন তবে আপনাকে আর্থিকভাবে রক্ষা করে। আপনি বা আপনার যাত্রীরা যদি দুর্ঘটনায় আহত হন বা আপনি বীমাবিহীন বা কম বীমাকৃত ড্রাইভার দ্বারা আঘাত পান তাহলে অটো বীমা চিকিৎসা বিলের জন্যও অর্থ প্রদান করতে পারে।



মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতি মাসে বীমা কত?



স্বাস্থ্য বীমার গড় খরচ প্রতি মাসে $539, যার সর্বোচ্চ সীমা আউট-অফ-পকেট (MOOP) প্রতি বছর $6,115। এটি একটি 40 বছর বয়সী একটি সিলভার প্ল্যানে নথিভুক্ত করার জন্য। যাইহোক, এই দামগুলি একাধিক কারণের কারণে পরিবর্তিত হতে পারে এবং খরচ ভাগাভাগি হ্রাস বা অন্যান্য ভর্তুকির জন্য দায়ী নয়।


মার্কিন যুক্তরাষ্ট্রে গাড়ির বীমা সবচেয়ে ব্যয়বহুল কোথায়?


Insure.com বিশ্লেষণ অনুসারে, ফ্লোরিডা হল গাড়ির বীমার জন্য সবচেয়ে ব্যয়বহুল রাজ্য যার গড় অটো প্রিমিয়াম প্রতি বছর $2,560 – যা 2021 থেকে প্রায় 23% বৃদ্ধি পেয়েছে। উল্লেখযোগ্যভাবে, ফ্লোরিডা এবং মিশিগানের মতো নো-ফল্ট রাজ্যের ড্রাইভাররা অন্যান্য রাজ্যের চালকদের তুলনায় অটো বীমার জন্য বেশি অর্থ প্রদান করে।

যুক্তরাষ্ট্রে আইনপেশা,মার্কিন যুক্তরাষ্ট্রে একটি আন্তর্জাতিক ড্রাইভিং পারমিটের সুবিধা .,উন্নত দেশের তকমা হারাচ্ছে যুক্তরাষ্ট্র,যুক্তরাষ্ট্রের সিলিকন ভ্যালি ব্যাংক,আমেরিকার বাড়ির দাম,আমেরিকায় গাড়ীর লাইসেন্স,আমেরিকার পথেপ্রান্তরে,আমেরিকার গ্রামের বাড়ি,আমেরিকায় গাড়ি দুর্ঘটনা,ড্রাইভিং লাইসেন্স পরীক্ষার প্রস্তুতি,insurance,লার্নার ড্রাইভিং লাইসেন্স,আমেরিকার ইমিগ্র্যান্ট ভিসা,car insurance,আমেরিকায় গাড়ি,life insurance,auto insurance

If you have any doubts please let me know

Previous Post Next Post