আওয়ামী লীগ ঈদুল আযহা পোস্টার ডিজাইন

আওয়ামী লীগ ঈদুল আযহা পোস্টার ডিজাইন Eid-ul-Azha poster design 2023
আওয়ামী লীগ ঈদুল আযহা পোস্টার ডিজাইন Eid-ul-Azha poster design 2023
Eid-ul-Azha poster design 2023


সবাইকে কুরবানি ঈদ শুভেচ্ছা ঈদুল আযহা শুভেচ্ছা জানিয়ে আজকে আওয়ামী লীগ পোস্টার ডিজাইন আর্টিকেল শুরু করলাম। আওয়ামী লীগ প্রেমি বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। যারা আওয়ামী লীগ করেন এবং নৌকার সাপোর্ট করেন তাদের মনে একটি আশা সামনে আমাদের ঈদুল আযহা কোরবানি ঈদ আসতে আছে সেটির একটি পোস্টার  ডিজাইন বানাতে নিজের ছবি দিয়ে নৌকার প্রতীক দিয়ে এবং এলাকার এমপি মন্ত্রী অথবা আওয়ামী লীগে ভালো একজন পছন্দের নেতার ছবির পাশাপাশি আপনার একটি ছবি লাগিয়ে ঈদুল আযহার শুভেচ্ছা পোস্টার বানাতে ইচ্ছে হয় ।


কিন্তু অনেকেই জানেন না কিভাবে একটি আওয়ামী লীগের ঈদের শুভেচ্ছা পোস্টার ২০২৩ বানাতে হয় আজকে আমি আপনাদেরকে দেখিয়ে দেব কিভাবে কিন্তু আধা আওয়ামী লীগ পোস্টার ডিজাইন টি বানাতে হয় আশা করি পোস্টে লেখাগুলো আপনার মনোযোগ সহকারে পড়বেন তাহলে আপনারা বুঝতে পারবেন কিভাবে মোবাইল দিয়ে আওয়ামী লীগ ঈদুল আযহা ২০২৩ পোস্টার ডিজাইনটি বানাতে হয়।


বন্ধুরা আওয়ামী লীগ ঈদুল আযহা ২০২৩ ব্যানার ডিজাইনটি বানাতে হলে আমাদের মোবাইলে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে এপ্সটি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন সেখান থেকে ডাউনলোড করে নেবেন অ্যাপসটির নাম হল PixelLabপিক্সেলল্যাব। 




তারপর আপনাদের ভালো একটি ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে নিতে হবে ব্যাকগ্রাউন্ড আমরা গুগল থেকেও অটোমেটিক চেঞ্জ করে নিতে পারেন অথবা একটি অ্যাপস ডাউনলোড করেও আপনার ছবিটি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে নিতে পারেন যে ছবিটি আপনি আওয়ামী লীগ ঈদুল আযহা ২০৩০ পোস্টার ডিজাইন বসাবেন।Eid-ul-Azha poster design 2023


এরপর কাজ হয়েছে আপনাদের একটি আওয়ামী লীগ ঈদুল আযহা ব্যানার ডিজাইন পিএলপি ফাইল Eid-ul-Azha PLP File ডাউনলোড করা বন্ধুরা এই ডিজাইনটি আমি সম্পূর্ণরূপে তৈরি করে রেখেছি আপনারা শুধু এই পিএলপি ফাইল Eid-ul-Azha PLP File ডাউনলোড করে নিলেই হবে। 


আওয়ামী লীগ ঈদুল আযহা পিএলপি ফাইলটি ডিজাইনটি এমনভাবে তৈরি করে রেখেছি আপনারা আপনার নামটি বসিয়ে দিবেন এবং আপনার নেতার ছবিটি বসিয়ে দিলে আপনার ছবিটি বসিয়ে দিলেই ঈদুল আযহা পোস্টার ডিজাইনটি হয়ে যাবে।

 

আওয়ামী লীগ ঈদুল আযহার ২০২৩ পোস্টার ডিজাইন পিএনপি ফাইল কিভাবে ডাউনলোড করবেন।
 

বন্ধুরা আপনারা নিচে দেখতে পাচ্ছেন ইন্সটল করুন একটি লেখা আছে আপনারা ইনস্টল এর উপরে টাচ করুন এবং ২০ সেকেন্ড অপেক্ষা করুন তারপর আপনাদের সামনে লেখা আসবে ক্লিক টু ডাউনলোড আপনারা এ ক্লিক ডাউনলোডের উপর ক্লিক করলেই আপনাদেরকে গুগল ড্রাইভে নিয়ে যাবে আওয়ামী লীগ পোস্টার ডিজাইন ডাউনলোড করার অপশন সেখান থেকে আপনারা থেকে ডাউনলোড করে নিবেন। 


Click To Download 


অনেকেই আছেন যারা পোস্টার ডিজাইন গোল্ডকাপ থেকে পিএলপি ফাইল গোল্ড এর থেকে ডাউনলোড করতে পারেন না তাদের সুবিধার্থে আমি এখানে তিনটি ভিডিও দিয়ে দিলাম একটি হল কিভাবে google drive থেকে পি এল পি ফাইল ডাউনলোড করবেন অন্যটি হলো কিভাবে আপনি আপনার ছবি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করবেন কিভাবে আপনি ঈদুল আযহা আওয়ামী লীগ পোস্টার ডিজাইন ২০২৩ ইডিটিং করবেন।


কিভাবে plp ফাইলে কাজ করবেন link ভিডিও

plp file ডাউনলোড নিয়ম link ভিডিও

কিভাবে ছবির ব্যকগ্রাউন্ড কাটে || Remove bg link ভিডিও

২০২৩ এর সেরা পোস্টার ডিজাইন এডেটিং করার ভিডিও link ভিডিও



আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে ঈদুল আযহা আওয়ামী লীগ ২০২৩ পোস্টার ডিজাইনটি ডাউনলোড করতে হবে এবং এডিটিং করতে হবে।

ঈদুল আযহা পোস্টার ডিজাইন,ঈদ মোবারক পোস্টার ডিজাইন,ঈদের পোস্টার ডিজাইন,ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন,পোস্টার ডিজাইন,ঈদুল আযহার পোস্টার ডিজাইন,ঈদুল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করুন মোবাইলে,পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে,ঈদুল ফিতরের পোস্টার ডিজাইন,ঈদ পোস্টার ডিজাইন,রাজনৈতিক ঈদুল আযহা পোস্টার ডিজাইন,ঈদুল আজহার পোস্টার ডিজাইন,ঈদুল ফিতর পোস্টার ডিজাইন,রাজনৈতিক ঈদুল ফিতর পোস্টার ডিজাইন,মোবাইল দিয়ে পোস্টার ডিজাইন,ঈদের শুভেচ্ছা পোস্টার,ছাএলীগের ঈদুল আযহা পোস্টার ডিজাইন


আওয়ামী লীগের পোস্টার ডিজাইন,আওয়ামী লীগের পোস্টার ডিজাইন plp,আওয়ামী লীগের জনসভা পোস্টার ডিজাইন,রাজনৈতিক পোস্টার ডিজাইন,আওয়ামী লীগের পোস্টার ডিজাইন,আওয়ামী লীগের সম্মেলন পোস্টার,প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন তৈরি মোবাইল দিয়ে,আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পোস্টার,আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন পোস্টার ডিজাইন,আওয়ামী লীগ প্রতিষ্ঠা বার্ষিকী পোস্টার ডিজাইন

If you have any doubts please let me know

Previous Post Next Post