বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড, ১ম ODI লাইভ খেলা দেখি, Bangladesh vs Ireland, 1st ODI Live

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড, ১ম ODI লাইভ খেলা দেখি, Bangladesh vs Ireland, 1st ODI Live


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড, ১ম ODI লাইভ খেলা দেখি, Bangladesh vs Ireland, 1st ODI Live


ক্রিকেট প্রেমী বন্ধুরা কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন বন্ধুরা আপনারা জানেন বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ২০২৩ সিরিজের ওয়ানডে এবং টি টোয়েন্টি খেলা শেষ আজ থেকে শুরু হতে যাচ্ছে টেস্ট সিরিজ আয়ারল্যান্ড ও বাংলাদেশ তিনটি টেস্ট ম্যাচ খেলবেন আজকের সর্বপ্রথম ফাস্ট টেস্ট সিরিজ বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড। 


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লাইভ ১ম টেস্ট মোবাইলে লাইভ 



প্রিয় ভিজিটর আমরা অনেক সময় কর্মক্ষেত্রে ঘরের বাহিরে থাকি যার কারণে ক্রিকেট খেলা গুলো টেলিভিশনের সামনে বসে দেখা হয় না কিন্তু আমাদের হাতে একটি অ্যান্ড্রয়েড মোবাইল আছে আমরা এই মোবাইলের মাধ্যমে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ক্রিকেট মোবাইলে লাইভ খেলাটি ফ্রি উপভোগ করতে পারি, অনেকেই হয়তো জানেন না কিভাবে মোবাইলে ক্রিকেট বা ফুটবল খেলা দেখা যায়।

 
আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ ১ম টেস্ট অ্যাপ ডাউনলোড



আজ আমি আপনাদেরকে দেখিয়েও কিভাবে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড মোবাইলে প্রথম টেস্ট খেলাটি ফ্রি দেখতে পারবেন। আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ প্রথম টেস্ট ম্যাচ খেলাটি মোবাইলে দেখতে হলে আপনাদের একটি অ্যাপ ডাউনলোড করতে হবে, সাধারণত মোবাইলে লাইভ খেলা দেখতে হলে অ্যাপসের মাধ্যমেই দেখতে হয় সেই এপস টি আমরা আপনাদেরকে ফ্রি দিয়ে থাকি। 


আইপিএল খেলতে যাবেন না সাকিব আল হাসান.....!!


কেন যাবেন না? কারন টেস্ট খেলার পর মে মাসে আবারো আয়ারল্যান্ডের বিপক্ষে ওডিআই সিরিজ আছে। কলকাতা থেকে সাকিবের কাছে জানতে চাওয়া হলো, তাকে তারা পুরো সময় দলে পাবে কিনা। যদি না পায় তাহলে তারা তার পরিবর্তে নতুন খেলোয়ার দলে নিবে।
এখানে সাকিব চাইলেই কিন্তু দলে থেকে চুক্তির পুরো টাকা টা নিয়ে নিতে পারতো। চাপে ফেলতে পারতো কলকাতা কে। কিন্তু সাকিব তা করেন নি। কেন করেন নি? আপনারা যারা সাকিব হেটার্স, তাদের মন্তব্য তো একটাই সাকিব টাকার জন্য সব কিছু করতে পারে৷ এমনকি দেশকেও বলি দিতে পারে।
তাহলে এখানে আপনাদের যুক্তি খাটলো না কেন ভাই। এখন আপনারা খুশি তো, দেশের খেলার জন্য টাকা কেই বলি দিয়েছে সাকিব-- এমন একটা পোস্ট করুন এখন দয়া করে।
শুনলাম লিটন কেও নাকি একই প্রস্তাব দেওয়া হয়েছে। তারমানে সেও আইপিএলে অনিশ্চিত। যেখানে সাকিব বিসিবির সিদ্ধান্তের বাহিরে যায় নি, সেখানে লিটন আর সাহস পাবে কই।
লিটনও হয়তো অনিশ্চিত হয়ে যাবে। পরবর্তী সময়ে বাংলাদেশী কোনো খেলোয়াড় কে আইপিএল নিবে কিনা সন্দেহ।



মোবাইলে লাইভ খেলা অ্যাপ ডাউনলোড


আপনারা অনেকেই জানেন প্লে স্টোর google অথবা youtube এ বা ফেসবুকে লাইভ খেলা দেখার জন্য অ্যাপস খুঁজে থাকে কিন্তু সমস্ত অ্যাপসে মোবাইলে লাইভ খেলা দেখা যায় না। আজ আমি আপনাদের যেই অ্যাপসটি দেবো ১০০% গ্যারান্টি সহকারে বলি এটি দিয়ে বিশ্বে সমস্ত ক্রিকেট ও ফুটবল খেলা মোবাইলের মাধ্যমে ফ্রি উপভোগ করতে পারবে। 



যাই হোক কথা না বাড়িয়ে আমি আপনাকে দেখিয়ে দিচ্ছি কিভাবে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড প্রথম টেস্ট ম্যাচ মোবাইল এর মাধ্যমে দেখবেন এবং বাংলাদেশ খেলার অ্যাপসটি কিভাবে ডাউনলোড করবেন। 



বাংলাদেশ বনাম আইল্যান্ড প্রথম টেস্ট ম্যাচ লাইভ খেলা দেখা অ্যাপস কিভাবে ডাউনলোড করবেন। 



বন্ধুরা বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড প্রথম টেস্ট ম্যাচ মোবাইলে দেখার জন্য যে অ্যাপসটি ডাউনলোড করতে হবে সেটি কিভাবে করবেন? বন্ধুরা আপনারা নিচে দেখতে পাচ্ছেন ইনস্টল করুন একটি লেখা আছে আপনারা ইনস্টল উপরে টাচ করুন এবং ২০ সেকেন্ড অপেক্ষা করুন তারপর আপনাদের সামনে লেখা আসবে Click To Download  আপনারা শুধু এই ক্লিক তো ডাউনলোড উপর টাচ করুন তাহলে আপনাদেরকে আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস এর পেইজে নিয়ে যাবে সেখান থেকে নিচে চলে গেলে আপনারা ডাউনলোড লেখা দেখতে পাবে সে ডাউনলোড টাচ করলেই অটোমেটিক ভাবে আপনাদের মোবাইলে মোবাইলে লাইট খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড হয়ে যাবে। 


Click To Download 

মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড ইন্সটল করার পর আপনাদের এভাবে একটি স্ক্রিন শো করবে যেভাবে আমি নিচে একটি স্ক্রিনশট দিয়ে দিছি আপনারা শুধু লাইভ লেখার উপরে টাচ করলেই যখন বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টেস্ট খেলাটি শুরু হয়ে যাবে তখন আপনারা ওপেন করে টাচ করবেন এবং খেলা শুরু হয়ে যাবে।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড, ১ম ODI লাইভ খেলা




উপসংহার


কিরিকেট বন্ধুরা আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড প্রথম টেস্ট ম্যাচটি মোবাইলে লাইভ দেখতে পারবেন।

Ireland  vs Bangladesh live
Ireland  vs Bangladesh streaming,
Ireland  vs Bangladesh live match,
Ireland  vs Bangladesh live score,

 বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লাইভ,
বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লাইভ স্ট্রিমিং,
বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লাইভ ম্যাচ,
বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লাইভ স্কোর,
BAN vs IRE live,
Bangladesh  vs Ireland 1ST ODI Live Score
Bangladesh  vs Ireland 1ST ODI Live
Ireland vs Bangladesh 1ST ODI Live 
 Ireland vs Bangladesh  1ST ODI Live Score
বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড  লাইভ স্কোর
বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড  লাইভ ম্যাচ

Bangladesh  vs  Ireland   live match today,
Bangladesh  vs  Ireland  live match,
Bangladesh  vs  Ireland  live match today streaming,
Bangladesh  vs  Ireland  live match today,
Bangladesh  vs  Ireland  live commentary,
Bangladesh  vs   Ireland   live score,
Bangladesh  vs  Ireland  live cricket,
বাংলাদেশ - আয়ারল্যান্ড লাইভ ম্যাচ
বাংলাদেশ - আয়ারল্যান্ড লাইভ স্কোর
বাংলাদেশ - আয়ারল্যান্ড লাইভ স্ট্রিমিং

If you have any doubts please let me know

Previous Post Next Post