বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টেস্ট ২য় টেস্ট লাইভ । ban vs ireland test 2nd test live

ব্যান বনাম আয়ারল্যান্ড টেস্ট ২য় টেস্ট লাইভ । ban vs ireland test 2nd test live
ব্যান বনাম আয়ারল্যান্ড টেস্ট ২য় টেস্ট লাইভ । ban vs ireland test 2nd test live


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড, ওয়ান-অফ টেস্ট হাইলাইটস দিন 2: বাংলাদেশ শীর্ষে আয়ারল্যান্ড 27/4 স্টাম্পে বিধ্বস্ত বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড একমাত্র টেস্ট, দিন 2 হাইলাইটস: আয়ারল্যান্ডের বিরুদ্ধে চলমান ওয়ান অফ টেস্টের 2 দিন শেষ হয়েছে বাংলাদেশ দৃঢ়ভাবে ঢাকায় কার্যক্রম নিয়ন্ত্রণ



বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড একমাত্র টেস্টের দ্বিতীয় দিনের হাইলাইটস: আয়ারল্যান্ডের বিরুদ্ধে চলমান একমাত্র টেস্টের ২য় দিন শেষ হয়েছে বাংলাদেশ ঢাকায় কার্যক্রম নিয়ন্ত্রণে দৃঢ়ভাবে। স্টাম্পে, আয়ারল্যান্ড তাদের দ্বিতীয় ইনিংসে 29/4, এবং স্বাগতিকদের 128 রানে পিছিয়ে ছিল। ঢাকায় দ্বিতীয় দিনের খেলায় মুশফিকুর রহিম দায়িত্ব পালন করেন, সেঞ্চুরি করে বাংলাদেশকে আয়ারল্যান্ডের প্রথম ইনিংসের স্কোর ছাড়িয়ে যেতে সাহায্য করে। তার সেঞ্চুরি প্রথম ইনিংসে বাংলাদেশকে বোর্ডে ৩৬৯ রানে সাহায্য করেছিল। এর আগে, প্রথম ইনিংসে আয়ারল্যান্ডকে 214 রানের স্কোরে সীমাবদ্ধ করার পরে, বাংলাদেশ প্রথম দিনে খারাপ শুরু করেছিল যে স্টাম্প ডাকার সময় তারা মাত্র 34 রানে দুটি উইকেট হারিয়েছিল। তামিম ইকবাল এবং নাজমুল হোসেন শান্ত দুজনকেই আয়ারল্যান্ডের বোলাররা প্যাকিং করে পাঠিয়েছিলেন, যারা দ্বিতীয় দিনে প্রচুর আত্মবিশ্বাস নিয়ে আসবে। (স্কোরকার্ড)

ban vs ireland test



ঢাকায় বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যে একমাত্র টেস্টের ২য় দিনের


বাংলাদেশ বনাম আইল্যান্ড ২য় টেস্ট ম্যাচ লাইভ খেলা দেখা অ্যাপস কিভাবে ডাউনলোড করবেন। 



বন্ধুরা বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ২য় টেস্ট ম্যাচ মোবাইলে দেখার জন্য যে অ্যাপসটি ডাউনলোড করতে হবে সেটি কিভাবে করবেন? বন্ধুরা আপনারা নিচে দেখতে পাচ্ছেন ইনস্টল করুন একটি লেখা আছে আপনারা ইনস্টল উপরে টাচ করুন এবং ২০ সেকেন্ড অপেক্ষা করুন তারপর আপনাদের সামনে লেখা আসবে Click To Download  আপনারা শুধু এই ক্লিক তো ডাউনলোড উপর টাচ করুন তাহলে আপনাদেরকে আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস এর পেইজে নিয়ে যাবে সেখান থেকে নিচে চলে গেলে আপনারা ডাউনলোড লেখা দেখতে পাবে সে ডাউনলোড টাচ করলেই অটোমেটিক ভাবে আপনাদের মোবাইলে মোবাইলে লাইট খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড হয়ে যাবে। 


Click To Download 

মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড ইন্সটল করার পর আপনাদের এভাবে একটি স্ক্রিন শো করবে যেভাবে আমি নিচে একটি স্ক্রিনশট দিয়ে দিছি আপনারা শুধু লাইভ লেখার উপরে টাচ করলেই যখন বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড টেস্ট খেলাটি শুরু হয়ে যাবে তখন আপনারা ওপেন করে টাচ করবেন এবং খেলা শুরু হয়ে যাবে।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড, ১ম ODI লাইভ খেলা




উপসংহার


কিরিকেট বন্ধুরা আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড প্রথম টেস্ট ম্যাচটি মোবাইলে লাইভ দেখতে পারবেন।

Ireland  vs Bangladesh live
Ireland  vs Bangladesh streaming,
Ireland  vs Bangladesh live match,
Ireland  vs Bangladesh live score,
bangladesh vs ireland,ireland vs bangladesh,gtv live,ban vs ire live,cricket live,ireland,gtv live streaming,live cricket,rabbithole live,bangladesh vs ireland live,odi live,gtv live cricket,bangladesh vs ireland 2023,bangladesh vs ireland series 2023,bangladesh vs ireland live score,ban vs ire,ind vs ban 2nd test highlights,bangladesh vs ireland live match,bangladesh vs ireland 1st test 2023,bangladesh vs ireland test match 2023

If you have any doubts please let me know

Previous Post Next Post