পিসির জন্য সেরা গেম ২০২৩। Top games for pc 2023

প্রিয় গেম প্রেমী বন্ধুরা, আপনারা আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে গেম খেলতে পছন্দ করেন, কিন্তু আপনি হয়তো জানেন না, কোন ধরনের গেমস কতটা জনপ্রিয় এবং কিভাবে আপনি আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে গেমস গুলো উপভোগ করবেন | আসুন আমরা দেখে নেই, 2023 সালের সেরা কিছু গেমস যা দেখলে আপনি অবাক হয়ে যাবেন।


The biggest video games set to launch in 2023

Resident Evil 4 Remake.রেসিডেন্ট ইভিল 4 রিমেক।

Dead Island 2. মৃত দ্বীপ 2.

Star Wars Jedi: Survivor.স্টার ওয়ারস জেডি: সারভাইভার।

Redfall.রেডফল।

The Legend of Zelda: Tears of the Kingdom. দ্য লিজেন্ড অফ জেল্ডা: টিয়ার্স অফ দ্য কিংডম।

Suicide Squad: Kill the Justice League. সুইসাইড স্কোয়াড: জাস্টিস লীগকে হত্যা করুন।

Street Fighter 6. স্ট্রিট ফাইটার 6.

Diablo IV. স্ট্রিট ফাইটার 6.



Resident Evil 4 Remake.রেসিডেন্ট ইভিল 4 রিমেক।



resident evil 4 remake,resident evil 4,resident evil 4 remake gameplay,resident evil 4 remake trailer,resident evil,re4 remake,resident evil 4 gameplay,resident evil 4 remake news,resident evil 4 remake demo,resident evil 4 remake new gameplay,resident evil 4 remake gameplay demo,re4 remake gameplay,resident evil remake,resident evil 4 remake ps5,resident evil 4 remake ps4,resident evil 4 demo,resident evil 4 remake maxmrm,resident evil 4 remake ashley

র‍্যাকুন সিটিতে জৈবিক বিপর্যয়ের ছয় বছর কেটে গেছে।

এজেন্ট লিওন এস কেনেডি, এই ঘটনায় বেঁচে যাওয়া একজনকে রাষ্ট্রপতির অপহৃত মেয়েকে উদ্ধার করতে পাঠানো হয়েছে।

তিনি তাকে একটি নির্জন ইউরোপীয় গ্রামে ট্র্যাক করেন, যেখানে স্থানীয়দের সাথে ভয়ঙ্কর কিছু ভুল রয়েছে।

এবং সাহসী উদ্ধার এবং বীভৎস আতঙ্কের এই গল্পের উপর পর্দা উঠে যায় যেখানে জীবন এবং মৃত্যু, সন্ত্রাস এবং ক্যাথারসিস ছেদ করে।


আধুনিকীকৃত গেমপ্লে, একটি পুনঃকল্পিত গল্পরেখা এবং প্রাণবন্তভাবে বিস্তারিত গ্রাফিক্স সমন্বিত,

রেসিডেন্ট এভিল 4 একজন শিল্প জাগারনটের পুনর্জন্মকে চিহ্নিত করে।


সেই দুঃস্বপ্নকে পুনরুজ্জীবিত করুন যা বেঁচে থাকার আতঙ্কে বিপ্লব ঘটিয়েছে।

পরিপক্ক বিষয়বস্তু বিবরণ

বিকাশকারীরা এই মত বিষয়বস্তু বর্ণনা:

Resident Evil 4 Remake

এই গেমটিতে এমন সামগ্রী থাকতে পারে যা সমস্ত বয়সের জন্য উপযুক্ত নয়, বা কর্মক্ষেত্রে দেখার জন্য উপযুক্ত নাও হতে পারে: ঘন ঘন হিংসা বা গোর, সাধারণ পরিপক্ক বিষয়বস্তু 


Dead Island 2. মৃত দ্বীপ 2



ডেড আইল্যান্ড 2-এর জন্য একটি নতুন 15-মিনিটের গেমপ্লে ট্রেলার অফিসিয়াল Xbox YouTube চ্যানেলে আপলোড করা হয়েছে এবং এটি গেমটিতে অফারে চিত্তাকর্ষক ভিজ্যুয়াল এবং অনাকাঙ্খিত সহিংসতা উভয়ই নিখুঁতভাবে প্রদর্শন করে, যা 21শে এপ্রিল ড্রপ হতে চলেছে।


আপনি যদি এটি পরীক্ষা করতে চান তবে সম্পূর্ণ ভিডিওটি নীচে রয়েছে - এটি একটি ডেড আইল্যান্ড শিরোনাম হিসাবে সহজেই স্বীকৃত (যা আমরা বেশিরভাগই আগে থেকেই জানতাম), এবং প্রথম নজরে, এটি অসাধারণ দেখাচ্ছে।


ডেড আইল্যান্ড 2 তাড়াতাড়ি ড্রপ করছে, আপনি জানেন?


এটি কয়েক সপ্তাহ আগে ঘোষণা করা হয়েছিল যে ডেড আইল্যান্ড 2 মূল উদ্দেশ্যের চেয়ে এক সপ্তাহ আগে প্রকাশ করে স্থগিতকরণের প্রবণতাকে ঠেলে দেবে। এটি জম্বি-হত্যার অনুরাগীদের জন্য দুর্দান্ত খবর, যেহেতু ডিসেম্বরের ডেড আইল্যান্ড 2 ইভেন্টে দুর্দান্ত প্রকাশের পর থেকে, ভক্তরা প্রায় এক দশক ধরে বিকাশে থাকা একটি গেমের আগমনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।


এখানে 15-মিনিটের গেমপ্লে ব্রেকডাউন যা FLESH ডিসমেম্বারমেন্ট সিস্টেমকে দেখায়, যা ডেড আইল্যান্ড 2-এ লাগামহীন সহিংসতার আরেকটি স্তর যুক্ত করে Dead Island 2


Star Wars Jedi: Survivor.স্টার ওয়ারস জেডি: সারভাইভার।



স্টার ওয়ারস জেডিতে ক্যাল কেস্টিসের গল্প চলতে থাকে: সারভাইভার™, একটি তৃতীয়-ব্যক্তি, গ্যালাক্সি-স্প্যানিং, অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম রেসপন এন্টারটেইনমেন্টের, লুকাসফিল্ম গেমসের সহযোগিতায় তৈরি। এই বর্ণনামূলকভাবে চালিত, একক-খেলোয়াড় শিরোনামটি Star Wars Jedi: Fallen Order™-এর ইভেন্টের 5 বছর পরে বাছাই করে এবং গ্যালাক্সি আরও অন্ধকারে নেমে আসার সাথে সাথে Cal এর ক্রমবর্ধমান মরিয়া লড়াই অনুসরণ করে। সাম্রাজ্যের দ্বারা গ্যালাক্সির প্রান্তে ঠেলে, ক্যাল নিজেকে নতুন এবং পরিচিত হুমকি দিয়ে ঘিরে ফেলবে। শেষ বেঁচে থাকা জেডি নাইটদের একজন হিসাবে, ক্যালকে গ্যালাক্সির অন্ধকার সময়ে দাঁড়ানোর জন্য চালিত করা হয়েছিল - তবে তিনি নিজেকে, তার ক্রু এবং জেডি অর্ডারের উত্তরাধিকার রক্ষা করতে কতদূর যেতে ইচ্ছুক? Star Wars Jedi: Survivor


Suicide Squad: Kill the Justice League. সুইসাইড স্কোয়াড: জাস্টিস লীগকে হত্যা করুন।



সুইসাইড স্কোয়াডে ঝাঁপ দাও: কিল দ্য জাস্টিস লিগ, রকস্টেডি স্টুডিও থেকে ডেভেলপমেন্টে অ্যাকশন-অ্যাডভেঞ্চার থার্ড-পারসন শ্যুটার, সমালোচকদের প্রশংসিত ব্যাটম্যান: আরখাম সিরিজের নির্মাতা। এই শিরোনামটি স্টুডিওর সিগনেচার চরিত্র-চালিত গল্পের গেমপ্লেকে থার্ড-পারসন শ্যুটার অ্যাকশনের সাথে একত্রিত করে যাতে অন্য যে কোন একটির মতন একটি গেমিং অভিজ্ঞতা প্রদান করা যায়।


হার্লে কুইন, ডেডশট, ক্যাপ্টেন বুমেরাং এবং কিং শার্ক আমান্ডা ওয়ালারের কুখ্যাত টাস্ক ফোর্স X (ওরফে দ্য সুইসাইড স্কোয়াড) এর উত্স আবিষ্কার করুন কারণ তারা বিশ্বের সর্বশ্রেষ্ঠ DC সুপার হিরোস, জাস্টিস লিগকে নামানোর জন্য তাদের মিশনে শুরু করে। সুইসাইড স্কোয়াড: কিল দ্য জাস্টিস লীগ চারটি ডিসি সুপার-ভিলেনকে একটি আক্রমণকারী এলিয়েন ফোর্স এবং ডিসি সুপার হিরোদের সাথে সংঘর্ষের পথে ফেলেছে, যারা এখন ধ্বংসের দিকে লেজার-ফোকাস করছে। যে শহরকে তারা রক্ষা করার প্রতিজ্ঞা করেছিল। সর্বদা, সুইসাইড স্কোয়াডকে অবশ্যই তাদের মাথায় লাগানো মারাত্মক বিস্ফোরক সম্পর্কে সচেতন থাকতে হবে যা অবাধ্যতার প্রথম লক্ষণে চলে যেতে পারে।


প্রতিটি স্কোয়াড সদস্যের নিজস্ব অনন্য মুভসেট রয়েছে উন্নত ট্রাভার্সাল ক্ষমতা সহ মেট্রোপলিসের গতিশীল ওপেন-ওয়ার্ল্ড অবাধে অন্বেষণ করার জন্য, কাস্টমাইজ করার জন্য বিভিন্ন অস্ত্র এবং দক্ষতা অর্জন করার জন্য। অনুরাগীরা তাদের অভিজ্ঞতাকে উপযোগী করতে পারে, তা সে একক-খেলোয়াড় হিসেবে খেলতে পারে, বা মাল্টিপ্লেয়ার কো-অপ-এ বন্ধুদের সাথে দলবদ্ধ হয়।

Suicide Squad: Kill the Justice League



Street Fighter 6. স্ট্রিট ফাইটার 6.



UFE মুখোশধারী ফাইটিং টুর্নামেন্টে এটিকে বড় করার স্বপ্ন নিয়ে একটি তরুণ বিশ্ববিদ্যালয়ের ছাত্র রেডের গল্প বলে।

তিনি বর্তমান চ্যাম্পিয়ন বিগ ব্লুর দিকে তাকাচ্ছেন এবং রিংয়ে তার প্রতিমার সাথে দেখা করার লক্ষ্য রেখেছেন! যাইহোক, তার ক্লাসে দুর্বল উপস্থিতির ইতিহাস রয়েছে এবং বারবার তার সর্বশেষ ক্লাসে ব্যর্থ হয়েছে।

এই বছর, তিনি তার পিতামাতার সাথে একটি চুক্তি করেছিলেন: তিনি হয় স্নাতক হবেন, অথবা তারা শহরগুলি পরিবর্তন করবেন। দুর্ভাগ্যবশত, মুখোশধারী ফাইটিং টুর্নামেন্টটিও প্রথমবারের মতো সেই শহরেই সংঘটিত হয় যেখানে রেড বাস করে... এটি তার স্বপ্নকে সত্যি করার একমাত্র সুযোগ করে দিয়েছে!

সৌভাগ্যক্রমে, আপনি যেখানে আসেন!

আপনার নির্দেশনা সহ, তাকে তার প্রশিক্ষণের সাথে তার পড়াশোনার ভারসাম্য রাখতে হবে যাতে সে চ্যাম্পিয়নের বেল্ট এবং তার স্নাতক উভয়ই ঘরে আনতে পারে।


গেমটি একটি জীবন-ব্যবস্থাপনা সিমুলেশন, যা একটি ভিজ্যুয়াল উপন্যাস হিসাবে উপস্থাপন করা হয়েছে, বিট'এম-আপ উপাদান সহ।

গেমটি "পে-হোয়াট-আপনি-পছন্দ" পারিশ্রমিক মডেল ব্যবহার করে।


"পে-হোয়াট-আপনি-পছন্দ" হল একটি সিস্টেম যা "পে-হোয়াট-আপনি-চাও" এর পরে ডিজাইন করা হয়েছে, আপনি নিজের জন্য * খেলার পরে * গেমটিকে সমর্থন করা বেছে না নিয়ে এবং আপনার নিজের অভিজ্ঞতার উপর ভিত্তি করে এর ব্যক্তিগত মান নির্ধারণ করেন। . গেমটিকে সমর্থন করতে হবে কি না তা বিবেচনা করার সময় কীভাবে, কখন এবং কেন প্রতিটি খেলোয়াড়কে সম্ভাব্য সর্বাধিক পছন্দ দেওয়ার জন্য এটি ডিজাইন করা হয়েছে।

Street Fighter

যেহেতু স্টিম "পে-হোয়াট-আপনি-পছন্দ" বা "পে-হোয়াট-আপনি-ওয়ান্ট" পারিশ্রমিক সিস্টেমগুলিকে সমর্থন করে না, তাই DLC একাধিক প্রস্তাবিত স্তরের সমর্থন দেওয়ার জন্য স্ট্যান্ড-ইন হিসাবে কাজ করে। Street Fighter 6. স্ট্রিট ফাইটার 6.

পিসি গেম 2023 জানুয়ারী

সেরা পিসি গেম 2023

আসন্ন গেম 2023

সেরা ফ্রি পিসি গেম 2023

সেরা পিসি গেম 2023 রেডডিট

এক্সবক্স গেমস 2023

আসন্ন গেম 2024

2023 সালের সবচেয়ে প্রত্যাশিত গেম

pc games 2023 january

best pc games 2023

upcoming games 2023

best free pc games 2023

best pc games 2023 reddit

xbox games 2023

upcoming games 2024

most anticipated games of 2023


২০২৩ সালের সেরা ৫ টি ক্রিকেট গেম মোবাইল এর জন্য,গেম খেলার জন্য সেরা vpn,সেরা ৩টি ফুটবল গেম মোবাইলের জন্য,সেরা ৩টি ক্রিকেট গেম মোবাইলের জন্য,সেরা গেম,সেরা পাঁচ নতুন গেম,এই আপডেটর সেরা গেমিং vpn,free fire এবং pubg থেকেও ভালো গেম,সেরা ৫টি বাস ড্রাইভিং গেমস |,আপডেটের পর সেরা vpn,2023 সালের সেরা vpn,আপডেটের পর সেরা vpn কোনটি,হ্যাকিং শিখতে কি কি লাগে,কম্পিউটারের দাম 2023,কম্পিউটারের দাম 2022,কম্পিউটারের দাম 2021,free fire কি হারাম,হ্যাকিং শিখতে চাই


If you have any doubts please let me know

Previous Post Next Post