সৌদি রিয়াল আজকের রেট কত | Today Saudi Riyal Rates In Bangladesh | ০৩ মার্চ ২০২৩

সৌদি রিয়াল আজকের রেট কত | Today Saudi Riyal Rates In Bangladesh | ০৩ মার্চ ২০২৩

প্রবাসীদের আজকের টাকার রেট কত March 03 , 2023 | সৌদিআ রিয়াল আজকের রেট | Saudi | Bangladeshi Taka


আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ বারাকাতুহু কেমন আছেন সৌদি প্রবাসী ভাই ও বোনেরা আশা করি সবাই ভালো আছেন। সৌদি রিয়াল রেট বাংলাদেশ এই পোস্টে আপনাকে স্বাগতম।আজকে মার্চ মাসের 03 তারিখ 2023 সাল  আমরা এই মার্চ মাসের  2023 সালের বাংলাদেশের টাকার রেট সম্পর্কে আমরা জেনে নেবো সৌদি আরবের রিয়াল বাংলাদেশে কত টাকা সেটি জেনে নেব ইনশাল্লাহ।


সৌদি রিয়াল রেট বাংলাদেশ | ১ রিয়াল = কত টাকা


মার্চ মাসের শুরু হয়ে গেছে অনেক কোম্পানিতে হয়তো বেতন এসে গেছে এবং অনেক কোম্পানিতে বেতন এখনো দেয়নি  । যাই হোক আমরা আজকে জানবো সৌদি রিয়ালের রেট কত, এবং কোন ব্যাংকে কত টাকা রেট পাওয়া যায়। কিভাবে বাংলাদেশের টাকার রেট বেশি পাওয়া যায়।


প্রবাসীদের আজকের টাকার রেট কত 


সৌদি আরব প্রবাসী বন্ধুরা আমরা এখানে বসে অনেক কষ্ট করে রিয়েল ইনকাম করি আমরা সঠিক রেটে যদি বাংলাদেশে পাঠাতে না পারি তাহলে আমাদের ভেতরে একটি কষ্ট অনুভব হয়। যাইহোক আমি আপনাদেরকে সঠিকটি বলার চেষ্টা করব এবং কোন ব্যাংকে বেশি রেট পাবেন সেটি আমি জানিয়ে দেবো।


Al rajhi Bank URPAY bangladesh


সৌদি আরব প্রবাসী বন্ধুরা আমি আপনাদের কে তিনটি ব্যাংকের রেট সম্পর্কে বলব ।একটি হল আল-রাজী যেটি অ্যাপস  গুগল প্লে স্টোরে পাওয়া যায় ইউরপে URPAY  আপনারা এই এপস এর মাধ্যমে বাংলাদেশে টাকা পাঠাতে পারেন। একটি পিকআপ অর্থাৎ আপনারা মানি গ্রামের মাধ্যমে টাকা পাঠাতে পারেন এবং ব্যাংক ডিপোজিট এর মাধ্যমে টাকা পাঠাতে পারে অনেক সময় ইউর পেতে মানে গ্রামের বেশি পাওয়া যায় এবং অনেক সময় ব্যাংক ডিপোজিট রেট বেশি পাওয়া যায় তাই আমি আপনাদেরকে বলবো যখন টাকা পাঠাবেন তার আগে অবশ্যই আপনাদের মোবাইলের মাধ্যমে চেক করে নেবেন সিস্টেমের টাকা পাঠালে বাংলাদেশের টাকার রেট বেশি পাবেন দেখে নেবেন।


Saudi Arab NCB Bank quick pay bangladesh

অন্যটি হলো কুইক পে অর্থাৎ এনসিবি ব্যাংক আপনারা এই এনসিবি ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে পারেন কুইক পে দিয়ে এটাও একটি অ্যাপস প্লে স্টোরে পাওয়া যায় সেই অ্যাপটির মাধ্যমে আপনারা মোবাইল দিয়ে বাংলাদেশে টাকা পাঠাতে পারেন। তবে আমি আপনাদের রিকোয়েস্ট করব কুইক পেয়ে টাকা পাঠালে অবশ্যই মানিগ্রাম এর মাধ্যমে টাকা পাঠাবেন বাণীগ্রামের মাধ্যমে টাকা পাঠালে বাংলাদেশের টাকার রেট বেশি পাওয়া যায়
STCPAY

অন্যটি হলো এস টি চি পে STCPAY এর মাধ্যমে বাংলাদেশে ভালোভাবে টাকা পাঠানো যায় এটি মূলত কোন একটি ব্যাংক না সরকারি একটি মোবাইল কোম্পানি সেটি শুধু মানি টান্সফার করার জন্য অ্যাপস খুলে এবং অফিস খুলে বসে আছে। ইচ্ছে করলে আপনারা প্লে স্টোর থেকে অ্যাপসটি আপনাদের মোবাইলে ডাউনলোড করে আপনার আকামা দিয়ে রেজিস্ট্রেশন করে এটির মাধ্যমে আপনারা বাংলাদেশের টাকা পাঠাতে পারেন মানে গ্রাম করে অথবা ব্যাংক ডিপোজিট।

URPAY ALRAJI BANK

সৌদি রিয়াল

বাংলাদেশি টাকা

1 রিয়াল

28.56 টাকা

10 রিয়াল

285.60 টাকা

100 রিয়াল

2856.01 টাকা

1000 রিয়াল

28560.07 টাকা

STC PAY

সৌদি রিয়াল

বাংলাদেশি টাকা

1 রিয়াল

28.10 টাকা

10 রিয়াল

281.03 টাকা

100 রিয়াল

2810.30 টাকা

1000 রিয়াল

28103.01 টাকা



Saudi Arab NCB Bank quick pay bangladesh


সৌদি রিয়াল

বাংলাদেশি টাকা

1 রিয়াল

28.08 টাকা

10 রিয়াল

280.78 টাকা

100 রিয়াল

2807.75 টাকা

1000 রিয়াল

28077.52 টাকা





আমার প্রিয় প্রবাসী ভাই ও বোনেরা যদি আপনার এই পোস্টটি পড়ে ভাল থাকে তাহলে আপনার বন্ধু-বান্ধব এর মাধ্যমে শেয়ার করতে ভুলবেন না ,


অনেক অনেক ধন্যবাদ আমাদের এই সাইটটি ভিজিট করার জন্য



সৌদি রিয়াল আজকের রেট কত,আজকের টাকার রেট কত,ওমানি রিয়াল,কাতার রিয়াল,আজকের খবর,আজকের বাংলা খবর,সৌদি রিয়াল রেট/কানাডিয় ডলার রেট,সৌদি রিয়াল রেট,সৌদি রিয়াল রেট কত,সৌদি রিয়াল আজকের রেট,আজকের টাকার রেট,ওমানি রিয়াল রেট,কাতার রিয়াল রেট,সৌদির রিয়াল রেট কত আজকের,আজকের সৌদি রিয়াল রেট কত,সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশে,কোন ব্যাংকে সৌদি রিয়াল আজকের রেট কত,সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশের টাকায়,আজকে সৌদি রিয়াল রেট কত,সৌদি রিয়াল আজকের রেট বিকাশ


If you have any doubts please let me know

Previous Post Next Post