কোন সূরা পড়লে মনের আশা পূরণ হয় - moner Asha purun hoyar Dowa

 কোন সূরা পড়লে মনের আশা পূরণ হয় - moner Asha purun hoyar Dowa
কোন সূরা পড়লে মনের আশা পূরণ হয় -


আপনারা যদি মনের আশা পূরণ করার জন্য কোন দোয়া খুঁজে থাকেন আর আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে আপনাদেরকে স্বাগতম।


প্রিয় ভাই ও বোনেরা আপনারা আপনাদের মনের আশা পূরণ করার জন্য অনেক সময় অনেক আমল করে থাকেন,আসলে আমরা সঠিক আমলটি অনেকেই জানি না। যার কারণে আল্লাহতালার দরবারে আমাদের দোয়া কবুল হয় না । দোয়া কবুল করার জন্য দোয়া করার জন্য আমাদের সঠিক একটি নিয়ম জানতে হবে যে নিয়মে আল্লাহর কাছে কিছু চাইলে আল্লাহ তালা ফেরত দেবেন না ইনশাআল্লাহ।


কি করলে মনের আশা পূরণ হয় / মনের আশা পূরণে 'ইসমে আজম'-এর আমল


আল্লাহুম্মা ইন্নি আসআলুকা বিআন্না লাকাল হামদু, লা-ইলাহা ইল্লা আংতাল মান্নান, বাদিউস সামাওয়াতি ওয়াল আরদ্, ইয়া জালজালালি ওয়াল ইকরাম, ইয়া হাইয়ু ইয়া ক্বাইয়্যুম।


কোন সূরা পড়লে মনে শান্তি আসে


পবিত্র কুরআনুল কারীম অনেক দোয়া রয়েছে এবং অনেক সূরা রয়েছে যার অনেক ফজিলত এবং মনের আশা পূরণ করার অনেক আয়াত আছে তার ভিতর ছোট্ট একটি সূরা আমরা যদি নিয়মিত পাঠ করি তাহলে আমাদের মনের চাহিদা বা মনের  সৎ আশাগুলো ইনশাআল্লাহ * হবেন।


মনের আশা পূরণ হওয়ার নিয়ম কানুন


প্রিয় ভিজিটর মনের আশা পূরণ করার জন্য আল্লাহর দরবারে দোয়া করার জন্য কিছু নিয়ম কানুন আছে আমাদের সর্বপ্রথম কাজ হল পবিত্রতা অর্জন করতে হবে তারপর আল্লাহর কাছে দুহাত তুলতে হবে হাত তুলে মনের ভিতর এমন একটি আকাঙ্ক্ষা নিয়ে আল্লাহর কাছে চাইতে হবে যেন আপনি দুনিয়ার সবচেয়ে গরিব লোক এবং পাপী বান্দা আল্লাহর কাছে এভাবে হাত তুলতে হবে,


মনের আশা পূরণের অব্যর্থ আমল


হাত তুলে সর্বপ্রথম আল্লাহর কাছে নবী করীম সাঃ এর জন্য দুরুত পেশ করবেন তবে আমার কাছে এবং হাদিসে স্পষ্ট  সবচেয়ে উত্তম দুরুদ হলো দুরুদে ইব্রাহিম যে ইব্রাহিম আমরা নামাজের ভিতরে পাঠ করে থাকি। 


তারপরে তবা ইস্তেগফার পাঠ করবেন 


তারপরে এস কে আজম পাঠ করবেন 


তারপরে সূরা ইখলাস  3 পাঠ করবেন 


সূরা এ ইখলাস তিনবার পাঠ করে আল্লাহর দরবারে দোয়া করলে আল্লাহ নেক আশা পূর্ণ করেন যে ব্যক্তি দৈনিক এশার নামাজ  পবিত্রতা হয়ে আল্লাহর নামটি ইয়াজাহিরু ১০০ বার পাঠ করে তার মনের সকল নেক আশা পূরণ করে দেবেন। 


পর এরপর আল্লাহর কাছে আপনার মনের সৎ আশা গুলো চাইতে থাকবেন এমন ভাবে অনুনয় করবেন আল্লাহর কাছে যেন চোখের পানি জমিনে পড়ে চোখের পানি ঝরাতে পারলেই আল্লাহতালা আপনার মনের সৎ আশাগুলো পূরণ করে দেবেন ইনশাআল্লাহ।


কোন সূরা পড়লে মনের আশা পূরণ হয়

সূরা পাঠসোমবারআল্লাহরদোয়া কবুলপূরণের দোয়া

মনের আশা পূরণ হওয়ার দোয়া | 

মনের আশা পূরণ হবেই এই দোয়াটি পড়ুন। হাদীস। 

সূরা ইখলাস কতবার পড়লে মনের আশা পূরণ হয়। বিপদ দূর হয়।

অনেকে মনের আশা পূরণ হতে /

বৃহস্পতিবার রাতে ৭ বার পড়লে মনের আশা পূরণ হবে সাথে সাথে 

মনের আশা পূরণ করার দোয়া।।

দোয়া তদবির - মনের আশা পূরনের পরীক্ষিত তদবীর

যে সূরা পড়লে দ্রুত মনের আশা পূরণ হয়ে যায়! || Ja surah porle moner asa  puron hoy মনের আশা পূরনের তদবীর ও দোয়া 

আজ সোমবার রাতে বা দিনে ৭০ বার পড়লে মনের আশা পূরণ হবে ইনশাআল্লাহ, | আজ  সোমবার রাতে ১০০ বার পড়লে মনের আশা পূরণ হবে ১০০০০% এশার নামাজের পর


মনের আশা পূরণ,মনের আশা পুরনের আমল,মনের আশা পূরণ হবার দোয়া,মনের আশা পূরণ হওয়ার দোয়া,মনের আশা পুরনের দোয়া,মনের আশা পূরণের আমল,মনের সব আশা পূরণের আমল,মনের আশা পূরণ হওয়ার দোয়া,মনের আশা পূরনের দোয়া,এই সূরাটি শুধু একবার শুনুন মনের আশা পূরণ হবে,মনের আশা পুরনের দোয়া,মনের আশা পূরণের দোয়া,মনের আশা,মনের আশা পুরনের হাদিস,মনের আশা পূরনের পরীক্ষিত আমল,মনের আশা পুরন হওয়ার আমল,কোন দোয়া পড়লে মনের আশা পূরণ হবে,মনের ইচ্ছা পূরণের আমল,মনের আশা পূরনের পরিক্ষিত তদবির

If you have any doubts please let me know

Previous Post Next Post