How to show WordPress website Google Discover।। কিভাবে ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট Google Discover দেখাবেন

How to show WordPress website Google Discover।। কিভাবে ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট Google Discover দেখাবেন


কিভাবে ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট Google Discover দেখাবেন


আলাইকুম আসসালামু আলাইকুম কেমন আছেন প্রিয় ভিজিটর? আশা করি সবাই ভাল আছেন। প্রিয় বন্ধুরা আপনারা আমরা অনেকেই অনলাইনে কাজ করে থাকি যেমন ওয়েবসাইট চালায় অনেক গুগোল  ব্লগার অনেকেই  wordpress চালাই,কিন্তু আমাদের ওয়েবসাইটে ভালো ট্রাফিক আসে না যদি ট্রাফিক না আসে আমাদের ইনকাম হয় না , তাই আমাদের ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট এ কিভাবে ট্রাফিক আনতে পারি সে ব্যাপারে নিয়ে কিছু লেখা এবং কিভাবে আমরা আমাদের ওয়েবসাইট গুগল ডিসকভার রেংকিং করাতে পারি অথবা ডিসকভারি আমাদের ওয়েবসাইট শো করাতে পারি সে ব্যাপারে টিপস নিয়ে আলোচনা করব ।


How to show WordPress website Google Discover


আপনি কি চান আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটটি গুগল ডিসকভারে শো করুক ?Google Discover নতুন কনটেন্ট ক্রিয়েটর দেরকে অন্য একটি উচ্চতায় নিয়ে যেতে পারে। ডিসকভার বিভাগে আপনার সাইটদেখানো যেতে পারে, আপনার ট্র্যাফিক আকাশচুম্বী হতে পারে। যাইহোক, অনেক ওয়েবসাইট মালিকরা কিভাবে শুরু করবেন তা নিশ্চিত নন। এই পোস্টটিতে, আমরা আপনাকে দেখাব কীভাবে আপনার ওয়ার্ডপ্রেস সাইটটি গুগল ডিসকভারে,শো করতে পারে তার জন্য গুরুত্বপূর্ণ টিপস এন্ড ট্রিকস।



আপনি কি চান আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটটি গুগল ডিসকভারে উপস্থিত হোক?



Google Discover ব্যবহারকারীদের নতুন কন্টেন্ট উন্মোচন করার জন্য একটি অনন্য উপায় অফার করে। ডিসকভার বিভাগে আপনার সাইট দেখানোর ফলে আপনার organic ট্র্যাফিক আকাশচুম্বী হতে পারে। যাইহোক, অনেক ওয়েবসাইট মালিকরা কিভাবে শুরু করবেন তা নিশ্চিত নন।


এই পোষ্ট, আমরা আপনাকে দেখাব কীভাবে আপনার ওয়ার্ডপ্রেস সাইটটি গুগল ডিসকভারে পাবেন।



গুগল ডিসকভার কি?

Google Discover হল কন্টেন্টের একটি ব্যক্তিগতকৃত ফিড যা ব্যবহারকারীদের মোবাইল ডিভাইসে সার্চ বারের নিচে প্রদর্শিত হয়। এটি বিষয়বস্তু আবিষ্কারের একটি সম্পূর্ণ নতুন উপায় প্রদান করে।


সার্চ কোয়েরির ফলাফল দেখানোর পরিবর্তে, Google Discover স্বয়ংক্রিয়ভাবে একটি মোবাইল ফিড তৈরি করতে আপনার অতীতের ওয়েব অনুসন্ধান, অবস্থানের ইতিহাস এবং সেটিংস এবং বিভিন্ন Google প্ল্যাটফর্ম জুড়ে আপনার কার্যকলাপ ব্যবহার করে।


এটি একটি বুদ্ধিমান সিস্টেম যা আপনি কীভাবে অনুসন্ধান করেন এবং আপনি কী পছন্দ করেন তা শিখে। এই তথ্য ব্যবহার করে, আপনি আপনার আগ্রহ, শখ এবং আপনার অনুসরণ করা বিষয়গুলির উপর ভিত্তি করে সামগ্রী দেখতে পারেন৷


Google Discover-এ আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট তালিকাভুক্ত করা আপনার জৈব ট্র্যাফিককে বাড়িয়ে তুলতে সাহায্য করতে পারে। লোকেরা সহজেই নতুন সামগ্রী আবিষ্কার করতে পারে এবং আপনি Google আবিষ্কারের মাধ্যমে নতুন দর্শকদের কাছে পৌঁছাতে পারেন।


যাইহোক, আপনার সাইটটি Google Discover-এ প্রবেশ করার আগে, আপনাকে নিশ্চিত করতে হবে যে এটি সামগ্রী নীতিগুলি পূরণ করে। উদাহরণস্বরূপ, আপনার সামগ্রী বিপজ্জনক, প্রতারণামূলক, কারসাজি, বিভ্রান্তিকর বা ঘৃণাপূর্ণ হওয়া উচিত নয়। এছাড়াও, একটি পৃষ্ঠায় বিজ্ঞাপন এবং প্রচারমূলক উপাদান আপনার সামগ্রীর বেশি হওয়া উচিত নয়।


এটি বলেছে, আসুন দেখি কিভাবে আপনি Google Discover-এ আপনার সাইটটি দেখাতে পারেন। যেহেতু আপনার সাইটটিকে আবিষ্কার করার কোনো একক উপায় নেই, তাই আপনি নিম্নলিখিত পদ্ধতিগুলি ব্যবহার করে দেখতে পারেন:


আপনার ওয়ার্ডপ্রেস সাইট মোবাইল প্রতিক্রিয়াশীল নিশ্চিত করুন
আপনার শ্রোতাদের আগ্রহ উন্মোচন করুন
সময়োপযোগী এবং জনপ্রিয় বিষয়গুলি কভার করুন
আপনার সামগ্রীতে উচ্চ মানের ছবি যোগ করুন
আপনার ওয়ার্ডপ্রেস ব্লগে ইউটিউব ভিডিও এম্বেড করুন
আপনার ই-এ-টি উন্নত করুন
ওয়ার্ডপ্রেসে ওপেন গ্রাফ টাইটেল ব্যবহার করুন
ওয়ার্ডপ্রেসে নলেজ গ্রাফ তথ্য সেট আপ করুন



1. নিশ্চিত করুন যে আপনার ওয়ার্ডপ্রেস সাইট মোবাইল প্রতিক্রিয়াশীল Your WordPress Site is Mobile Responsive



Google Discover হল একটি মোবাইল-শুধুমাত্র ফিড, তাই আপনার ওয়ার্ডপ্রেস সাইট মোবাইল-প্রতিক্রিয়াশীল হওয়া গুরুত্বপূর্ণ। আপনি একটি প্রতিক্রিয়াশীল ওয়ার্ডপ্রেস থিম ব্যবহার করে শুরু করতে পারেন যা যা ব্যবহারকারীর স্ক্রীন সাইজ স্বয়ংক্রিয়ভাবে নিজেকে ফিট করে নিতে পারে।


এছাড়াও, আপনার সাইটটি দ্রুত লোড হয় তা নিশ্চিত করা উচিত। সাইটের গতি এখন Google র‌্যাঙ্কিং ফ্যাক্টরের অংশ, আপনার অবশ্যই একটি দ্রুত-লোডিং ওয়েবসাইট থাকতে হবে।


উদাহরণস্বরূপ, আপনি আপনার ওয়েবসাইট হোস্টিং পরিবর্তন করতে পারেন, একটি সামগ্রী বিতরণ নেটওয়ার্ক (CDN) ব্যবহার করতে পারেন, আপনার চিত্রগুলি অপ্টিমাইজ করতে পারেন, একটি ক্যাশিং প্লাগইন ইনস্টল করতে পারেন এবং আরও অনেক কিছু করতে পারেন৷ আপনি ওয়ার্ডপ্রেস গতি এবং কর্মক্ষমতা বাড়ানোর জন্য আমাদের চূড়ান্ত গাইড দেখতে পারেন।

শেষ অবধি, আপনি আপনার ওয়ার্ডপ্রেস সাইটে Google AMP বা ত্বরিত মোবাইল পৃষ্ঠাগুলিও সেট আপ করতে পারেন। AMP আপনার ওয়েব কন্টেন্ট মোবাইল ডিভাইসে দ্রুত লোড করতে সাহায্য করে এবং আপনার ব্লগ পোস্ট এবং পৃষ্ঠাগুলিকে Google Discover-এ পেতে সাহায্য করতে পারে।


2. আপনার শ্রোতাদের আগ্রহ উন্মোচন করুন Uncover Your Audiences Interests



ব্যবহারকারীদের আগ্রহের উপর ভিত্তি করে Google Discover ফিডে কন্টেন্ট দেখায় এমন একটি উপায়। আপনার শ্রোতাদের আগ্রহ খুঁজে বের করা আপনাকে নতুন বিষয়বস্তু বিষয়গুলি কভার করতে সাহায্য করতে পারে এবং Google ডিসকভারে যাওয়ার সম্ভাবনা বাড়াতে পারে৷


Google Analytics-এর সাহায্যে, আপনি জনসংখ্যা ও আগ্রহের প্রতিবেদনগুলি সক্ষম করতে পারেন এবং দেখতে পারেন যে আপনার দর্শকরা কী আগ্রহী। এইভাবে, আপনি ব্লগ পোস্ট লিখতে, ভিডিও তৈরি করতে, একটি পডকাস্ট শুরু করতে এবং আপনার দর্শকদের পছন্দের অন্যান্য ধরনের সামগ্রী তৈরি করতে পারেন।

আপনি যদি MonsterInsights ব্যবহার করেন, তাহলে আপনি সহজেই আপনার ওয়ার্ডপ্রেস ড্যাশবোর্ডের ভিতরে রিপোর্টটি দেখতে পারেন। এছাড়াও, আপনি কোড সম্পাদনা ছাড়াই ওয়ার্ডপ্রেসে গুগল অ্যানালিটিক্স ইনস্টল করতে পারেন।




3. সময় উপযোগী এবং জনপ্রিয় বিষয়গুলি কভার করুন Cover Timely and Popular Topics




আপনার সামগ্রী ব্যবহারকারীদের আগ্রহের উপর ভিত্তি করে হওয়া উচিত, Google ডিসকভার বিভাগে যাওয়ার জন্য সময়মত সামগ্রী তৈরি করার পরামর্শ দেয়।

এর মানে হল যে আপনার শিল্পের প্রবণতা বা জনপ্রিয় বিষয়গুলি কভার করা উচিত। উদাহরণস্বরূপ, আপনি সর্বশেষ খবর, আপনার অনুসরণ করা খেলাধুলার সাম্প্রতিক আপডেট এবং Google Discover-এ ট্রেন্ডিং বিষয়গুলি কভার করে এমন অন্যান্য ব্লগ পোস্টগুলি খুঁজে পাবেন।

সর্বশেষ প্রবণতা কভার
আপনার কুলুঙ্গিতে নতুন এবং প্রবণতাপূর্ণ বিষয়গুলি উন্মোচন করার একটি সহজ উপায় হল Google Trends ব্যবহার করে৷

এটি Google-এর একটি বিনামূল্যের টুল, এবং সেগুলি প্রবণতা আছে কি না তা খুঁজে বের করতে আপনি বিভিন্ন অনুসন্ধান ক্যোয়ারী লিখতে পারেন। আপনি সময়কাল, অবস্থান, বিভাগ এবং আরও অনেক কিছু সামঞ্জস্য করতে পারেন।


গুগল ট্রেন্ডে আপনার বিষয় লিখুন


শুধু তাই নয়, আপনি যদি নীচে স্ক্রোল করেন, আপনি আপনার কীওয়ার্ডের জন্য সম্পর্কিত বিষয় এবং প্রশ্নগুলি দেখতে পাবেন।

এগুলি হল অতিরিক্ত বিষয় এবং সার্চ টার্ম যা এই মুহূর্তে প্রবণতা করছে৷ আপনার ওয়েবসাইটে সেগুলি কভার করলে আপনার Google ডিসকভারে যাওয়ার সম্ভাবনা বাড়বে৷


4. আপনার বিষয়বস্তুতে উচ্চ-মানের ছবি যোগ করুন High-Quality Images To Content


এর পরে, আপনার সামগ্রীর জন্য আপনার অনন্য উচ্চ-মানের ছবি ব্যবহার করা উচিত। Google Discover-এ, ছবিগুলি অনেক মনোযোগ দেয় এবং আকর্ষণীয় ফটো ব্যবহার করে আপনাকে আরও ক্লিক পেতে সাহায্য করতে পারে৷

Google অন্তত 1200 পিক্সেল চওড়া এবং max-image-preview:large robots.txt ট্যাগ বা AMP ব্যবহার করে সক্ষম করা বড় ছবি ব্যবহার করার পরামর্শ দেয়।

তা ছাড়া, আপনার ছবিগুলো সার্চ ইঞ্জিনের জন্য সঠিকভাবে অপ্টিমাইজ করা উচিত। আরও বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে ইমেজ এসইও-এর উপর আমাদের গাইড দেখুন।


5. আপনার ওয়ার্ডপ্রেস ব্লগে YouTube ভিডিও এম্বেড করুন


ছবি ছাড়াও, Google Discover ফিডে একাধিক YouTube ভিডিওও দেখায়।

আপনার ব্লগে ভিডিও এম্বেড করুন

আপনার ওয়ার্ডপ্রেস ব্লগে ইউটিউব ভিডিও এম্বেড করে, আপনি সেগুলিকে Google ডিসকভারে দেখানোর সম্ভাবনা বাড়াতে পারেন।


আপনার সাইটে ভিডিও যোগ করার জন্য যদি আপনার সাহায্যের প্রয়োজন হয়, তাহলে দয়া করে ওয়ার্ডপ্রেস ব্লগ পোস্টে ভিডিওগুলি কীভাবে এম্বেড করবেন সে সম্পর্কে আমাদের গাইড দেখুন।


এটি বলেছে, আপনি এটিকে আরও এক ধাপ এগিয়ে নিতে পারেন এবং ওয়ার্ডপ্রেসে একটি ভিডিও XML সাইটম্যাপ তৈরি করতে পারেন। একটি ভিডিও সাইটম্যাপ গুগলের মতো সার্চ ইঞ্জিনকে সহজেই এম্বেড করা ভিডিও সহ সামগ্রী খুঁজে পেতে এবং সূচী করতে সাহায্য করে৷ ফলস্বরূপ, আপনার ভিডিওগুলি অনুসন্ধানের ফলাফলে, বৈশিষ্ট্যযুক্ত স্নিপেটে প্রদর্শিত হবে এবং শেষ পর্যন্ত Google আবিষ্কারের দ্বারা বাছাই করা হবে৷


অল ইন ওয়ান এসইও (AIOSEO) ব্যবহার করে, আপনি দ্রুত একটি ভিডিও সাইটম্যাপ তৈরি করতে এবং এর সেটিংস সামঞ্জস্য করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল ভিডিও সাইটম্যাপ বিকল্পটি সক্ষম করুন এবং প্লাগইনটি বাকিগুলির যত্ন নেবে৷


ভিডিও সাইটম্যাপ সক্ষম করুন


আরও বিস্তারিত জানার জন্য, ওয়ার্ডপ্রেসে কীভাবে ভিডিও এসইও সেট আপ করতে হয় সে সম্পর্কে আমাদের টিউটোরিয়ালটি দেখুন।


6. আপনার ই-এ-টি উন্নত করুন


E-A-T বা দক্ষতা, কর্তৃত্ব এবং বিশ্বস্ততা হল নির্দেশিকা যা ব্যবহারকারীদের জন্য আপনার বিষয়বস্তু কতটা মূল্যবান এবং এটির র‌্যাঙ্ক ঠিক হওয়া উচিত কিনা তা নির্ধারণ করতে Google ব্যবহার করে। একইভাবে, ডিসকভার বিভাগে কোন সাইটগুলি দেখানো হবে তা নির্ধারণ করতে Google E-A-T ব্যবহার করে।


আবিষ্কার নির্দেশিকাগুলি আপনার সাইটের E-A-T প্রদর্শনের কিছু সহজ উপায়ের পরামর্শ দেয়৷ উদাহরণস্বরূপ, আপনি সঠিক প্রকাশের তারিখ প্রদান করতে পারেন, আপনার সামগ্রীতে বাইলাইন এবং লেখকের তথ্য যোগ করতে পারেন।


এছাড়াও, আপনি আপনার প্রকাশনার পিছনে যোগাযোগের তথ্য, কোম্পানি বা নেটওয়ার্ক অন্তর্ভুক্ত করে স্বচ্ছতা উন্নত করতে পারেন এবং দর্শকদের সাথে আস্থা তৈরি করতে অন্যান্য বিবরণ প্রদান করতে পারেন।


আপনার ই-এ-টি বুস্ট করার আরেকটি উপায় হল ওয়ার্ডপ্রেসে একটি স্কিমা মার্কআপ যোগ করা। এটি সার্চ ইঞ্জিনকে আরও তথ্য প্রদান করতে এবং আপনার সাইটকে আরও ভালোভাবে বুঝতে সাহায্য করে৷


অল ইন ওয়ান এসইও (AIOSEO) দিয়ে, আপনি ওয়ার্ডপ্রেসে একটি স্কিমা মার্কআপ যোগ করতে পারেন। এটি ওয়ার্ডপ্রেসের জন্য সেরা এসইও প্লাগইন এবং আপনাকে পেশাদার নিয়োগ না করেই সার্চ ইঞ্জিনের জন্য আপনার সাইট অপ্টিমাইজ করতে সাহায্য করে।



7. ওয়ার্ডপ্রেসে ওপেন গ্রাফ শিরোনাম ব্যবহার করুন



Google Discover-এ আপনার সাইট দেখানোর আরেকটি আকর্ষণীয় উপায় হল ওপেন গ্রাফ শিরোনাম ব্যবহার করা। অনেক ব্যবহারকারী লক্ষ্য করেছেন যে Google প্রধান H1 শিরোনামের পরিবর্তে ডিসকভারের জন্য তাদের ওপেন গ্রাফ শিরোনাম বেছে নিচ্ছে।


ওপেন গ্রাফ মেটাডেটা আপনাকে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করার সময় আপনার ওয়েবসাইট কীভাবে প্রদর্শিত হবে তা নিয়ন্ত্রণ করতে সহায়তা করে। এটি আপনার সামগ্রীকে সোশ্যাল মিডিয়া ফিডে আরও আকর্ষণীয় দেখায়, ব্যবহারকারীদের বিষয়বস্তুটি কী তা দেখতে দেয় এবং ব্র্যান্ডের দৃশ্যমানতা বাড়ায়৷


আপনি যদি অল ইন ওয়ান এসইও (AIOSEO) ব্যবহার করেন, তাহলে আপনার ব্লগ পোস্ট এবং পৃষ্ঠাগুলিতে একটি ওপেন গ্রাফ শিরোনাম যোগ করা অত্যন্ত সহজ।



ওয়ার্ডপ্রেস কন্টেন্ট এডিটরে, আপনি নিচে AIOSEO সেটিংস মেটা বক্সে স্ক্রোল করতে পারেন। 'সামাজিক' ট্যাবের অধীনে, প্লাগইনটি Facebook এবং Twitter-এর জন্য একটি শিরোনাম প্রবেশ করার একটি বিকল্প দেয়।


খোলা গ্রাফ শিরোনাম যোগ করুন


শুধু আপনার শিরোনাম যোগ করুন এবং সম্ভাবনা রয়েছে যে Google এটিকে আবিষ্কার বিভাগে আপনার সামগ্রী দেখানোর জন্য ব্যবহার করবে।

আরও বিশদ বিবরণের জন্য, ওয়ার্ডপ্রেস থিমে কীভাবে Facebook ওপেন গ্রাফ মেটাডেটা যুক্ত করবেন সে সম্পর্কে আমাদের টিউটোরিয়ালটি দেখুন।


8. ওয়ার্ডপ্রেসে নলেজ গ্রাফ তথ্য সেট আপ করুন



আপনি যখন মোবাইলে Google-এ একটি ব্র্যান্ড বা কীওয়ার্ড অনুসন্ধান করেন, তখন আপনি এটির পাশে একটি বিজ্ঞপ্তি আইকন দেখতে পাবেন। আইকনে ক্লিক করলে আপনি বিষয়টি অনুসরণ করতে পারবেন এবং আপনি ডিসকভার ফিডে নিবন্ধগুলি দেখতে পাবেন।


অনুসরণ বোতাম দেখুন

যাইহোক, Google শুধুমাত্র বৈশিষ্ট্যযুক্ত স্নিপেটে প্রদর্শিত ওয়েবসাইটগুলির জন্য বিজ্ঞপ্তি আইকন দেখায়।

অনুসন্ধানের ফলাফলে বৈশিষ্ট্যযুক্ত হওয়ার এবং একটি ফলো আইকন প্রদর্শন করার সম্ভাবনা বাড়াতে, আপনি ওয়ার্ডপ্রেসে নলেজ গ্রাফ তথ্য যোগ করতে পারেন।


অল ইন ওয়ান এসইও (AIOSEO) প্লাগইন ব্যবহার করে আপনি সহজেই নলেজ গ্রাফের বিবরণ লিখতে পারেন। উদাহরণস্বরূপ, আপনার ব্যবসার নাম, ফোন নম্বর প্রবেশ করানো, এটি একটি ব্যক্তি বা সংস্থা কিনা তা উল্লেখ করার, একটি লোগো যোগ করার এবং আরও অনেক কিছু করার বিকল্প রয়েছে৷


জ্ঞান গ্রাফ তথ্য লিখুন


আরও ধারণার জন্য আপনি কীভাবে একটি ওয়ার্ডপ্রেস সাইটের সাথে Google বৈশিষ্ট্যযুক্ত স্নিপেট পেতে পারেন সে সম্পর্কে আমাদের গাইডটিও দেখতে পারেন।

যে বলে, গুগল ডিসকভার এখনও একটি বড় অজানা. আপনি এই টিপসগুলির প্রতিটি চেষ্টা করে দেখতে পারেন এবং আপনার ওয়েবসাইটটি আবিষ্কার বিভাগে পাওয়ার সম্ভাবনা বাড়াতে পারেন।

আমরা আশা করি এই নিবন্ধটি আপনাকে কীভাবে আপনার ওয়ার্ডপ্রেস সাইটটি গুগল ডিসকভারে পেতে হয় তা শিখতে সাহায্য করেছে। আপনি কীভাবে ওয়ার্ডপ্রেসে একটি পডকাস্ট শুরু করবেন এবং ছোট ব্যবসার জন্য সেরা ইমেল বিপণন পরিষেবাগুলি সম্পর্কে আমাদের গাইড দেখতে চাইতে পারেন।

আপনি যদি এই নিবন্ধটি পছন্দ করেন, তাহলে অনুগ্রহ করে ওয়ার্ডপ্রেস ভিডিও টিউটোরিয়ালের জন্য আমাদের YouTube চ্যানেলে সাবস্ক্রাইব করুন। আপনি আমাদের টুইটার এবং ফেসবুকে খুঁজে পেতে পারেন।

ট্যাগ ঃ

গুগল আবিষ্কারে কীভাবে আপনার ওয়েবসাইট পাবেন, গুগল আবিষ্কার করুন, গুগল আবিষ্কার করুন এসইও, গুগল আবিষ্কার ফিড, কীভাবে গুগল আবিষ্কার চালু করবেন, হিন্দিতে গুগল আবিষ্কার কী, গুগল আবিষ্কার কি হ্যায়, গুগল আবিষ্কারের জন্য এসইও, গুগল ওয়েব গল্প, কীভাবে গুগল আবিষ্কারের জন্য অপ্টিমাইজ করুন, কীভাবে গুগল ওয়েব স্টোরি তৈরি করবেন, গুগল ওয়েব স্টোরিজ ওয়ার্ডপ্রেস, কীভাবে অনুসন্ধান কনসোলে আবিষ্কারের বিকল্প পাবেন, কীভাবে অনুসন্ধান কনসোলে আবিষ্কার সক্ষম করবেন, গুগল ওয়েব স্টোরিজ ওয়ার্ডপ্রেস প্লাগইন

Tag:

how to get your website in google discover,google discover,google discover seo,google discover feed,how to turn on google discover,what is google discover in hindi,google discover kya hai,seo for google discover,google web stories,how to optimize for google discover,how to create google web stories,google web stories wordpress,how to get discover option in search console,how to enable discover in search console,google web stories wordpress plugin


If you have any doubts please let me know

Previous Post Next Post