ইউটিউব চ্যানেল প্রমোশন।

 ইউটিউব চ্যানেল প্রমোশন।

অর্গানিক সিস্টেমে ইউটিউব সাবস্ক্রাইব এবং ওয়াচ টাইম প্রমোশন।


অর্গানিক সিস্টেমে ইউটিউব সাবস্ক্রাইব এবং ওয়াচ টাইম প্রমোশন।

হ্যালো বন্ধুরা আসলামুআলাইকুম।

বন্ধুরা আশা করি তোমরা সকলে ভালো আছো।


বন্ধুরা আজকের এই পোস্টটি তোমাদের উদ্দেশ্য করে করেছি আমি।


আমি দীর্ঘ চার থেকে পাঁচ বছরের মত ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব, এবং youtube ওয়াচ টাইম, সার্ভিস দিয়ে থাকি সম্পূর্ণ অর্গানিক সিস্টেমে।


আমরা অনেকেই আছি যে আমাদের ইউটিউব চ্যানেলটি 1000 সাবস্ক্রাইব এবং ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম পুরন না করার কারণে মনিটাইজেশন চালু করতে পারতেছিনা। তো বন্ধুরা আপনাদেরকে বলতেছি যারা আপনারা ইউটিউবে কাজ করতেছেন ১ হাজার সাবস্ক্রাইব পূরণ করতে পারতেছেন না। অথবা ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম পূরণ করতে পারতেছেন না। আপনারা চাইলে আমার কাছ থেকে এই সকল সার্ভিস নিয়ে আপনার শখের চ্যানেলটি মনিটাইজেশন করতে পারবেন খুব সহজেই।


আপনারা চাইলে আমার কাছ থেকে ফুল প্যাকেজ নিতে পারেন।


১০০০ সাবস্ক্রাইব এবং ৪০০০ ঘন্টা youtube ওয়াচ টাইম।


অথবা আপনি চাইলে আপনার ইচ্ছেমতো সার্ভিস নিতে পারেন।


যেরকম আপনার যদি সাবস্ক্রাইব লাগে তো সাবস্ক্রাইব নিতে পারবেন অথবা আপনার যদি ইউটিউব ওয়াচ টাইম লাগে তো youtube ওয়াচ টাইম নিতে পারবেন, যতটুকু প্রয়োজন আপনার।


আমি আশা করি আমার কাছ থেকেই সার্ভিস নিলে অবশ্যই আপনি সন্তুষ্ট থাকবেন।


ইউটিউব চ্যানেল প্রমোশন প্যাকেজ প্রাইস লিস্ট।

হাজার সাবস্ক্রাইব - মাত্র ১৫০০ টাকা

চার হাজার ঘন্টা ওয়াচ টাইম - মাত্র ৩ হাজার টাকা


আমাদের সঙ্গে যোগাযোগ করতে:-

Phone 📱+8801813333123

WhatsApp 🤳   +8801813333123

Email ✉️   -   admin@ataur.org



ইউটিউব চ্যানেল প্রমোশন,ইউটিউব চ্যানেল,ইউটিউব রেঙ্ক প্রমোশন,ইউটিউব চ্যানেল কিভাবে খুলতে হয়,ইউটিউব চ্যানেল খোলার নিয়ম ২০২৩,কোন ইউটিউব চ্যানেল মনিটাইজেশন পাবে না,কোন কোন ইউটিউব চ্যানেল মনিটাইজেশন পাবে না 2022,ইউটিউব সাবস্ক্রাইবার প্রমোশন,ইউটিউব চ্যানেল খুলে কিভাবে টাকা ইনকাম করা যায়,ইউটিউব,চ্যানেল প্রমোট,কোনো বড় ইউটিউব চ্যানেলে আপনার নতুন চ্যানেল প্রমোশন করালে কি ক্ষতি হয় জানেন,কপিরাইট ক্লেইম থাকলে ইউটিউব চ্যানেল মনিটাইজেশন হবে কি না?,ইউটিউব গ্রোথ,চ্যানেল বুস্টইউটিউব চ্যানেল প্রমোশন,ইউটিউব চ্যানেল,ইউটিউব রেঙ্ক প্রমোশন,ইউটিউব চ্যানেল কিভাবে খুলতে হয়,ইউটিউব চ্যানেল খোলার নিয়ম ২০২৩,কোন ইউটিউব চ্যানেল মনিটাইজেশন পাবে না,কোন কোন ইউটিউব চ্যানেল মনিটাইজেশন পাবে না 2022,ইউটিউব সাবস্ক্রাইবার প্রমোশন,ইউটিউব চ্যানেল খুলে কিভাবে টাকা ইনকাম করা যায়,ইউটিউব,চ্যানেল প্রমোট,কোনো বড় ইউটিউব চ্যানেলে আপনার নতুন চ্যানেল প্রমোশন করালে কি ক্ষতি হয় জানেন,কপিরাইট ক্লেইম থাকলে ইউটিউব চ্যানেল মনিটাইজেশন হবে কি না?,ইউটিউব গ্রোথ,চ্যানেল বুস্ট


If you have any doubts please let me know

Previous Post Next Post