বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড 2nd ওয়ানডে লাইভ । Bangladesh vs Ireland 2nd live

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড 2nd ওয়ানডে লাইভ । Bangladesh vs Ireland 2nd live
বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড 2nd ওয়ানডে লাইভ ।


আসসালামুআলাইকুম প্রিয় ভিজিটর আপনারা কি বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড দ্বিতীয় ওয়ানডে মোবাইলে লাইভ খেলা দেখার এ্যাপস খুঁজতে আছেন? আপনারা কি মোবাইলে লাইভ খেলা দেখতে পছন্দ করেন? আইল্যান্ড বনাম বাংলাদেশ দ্বিতীয় ওয়ানডে মোবাইলে লাইভ খেলা দেখতে হলে আমাদের ওয়েবসাইটে একটি মোবাইল অ্যাপ দিয়ে থাকি যে অ্যাপসটি ডাউনলোড করে আইল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ খেলা দেখতে পারেন ফ্রি ভাবে।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড 2nd ওয়ানডে 

তামিম ইকবাল রান আউট 31 বল  23 রান  একটি চার 

লিটন দাস বোল্ট  71 বল  72 রান তিনটি 3 টি  ৪ / ৩ টি ৬

নাজমুল হাসান শান্ত ক্যাচ আউট ৭৭ বল ৭৩ রান ৩ টি ৪/ ২ টি ৬ 

সাকিবুল হাসান cash-out 19 বল ১৭ রান ২টি ৪

তহিদ হৃদয় ক্যাচ আউট 34 বল ৪৯ রান ৪ টি ৪ /১ টি ৬

মুশফিকুর রহমান অপরিজিত ৬০ বল 100 রান ১৪ টি ৪ / ২ টি ৬

ইয়াসির আলী ক্যাশ আউট 7 বল 7 রান ১ টি ৪

তাসকিন আহমেদ অপরাজিত 1 বল 1 রান

বাংলাদেশ এবং আয়ারল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশ 183 রানের বড় জয় পেয়েছে দ্বিতীয় ম্যাচে আজকে সিরিজ জয়ের উদ্দেশ্যে মাঠে নামবে বাংলাদেশ।



যারা এই ম্যাচটি মোবাইল ফোনে কোন ঝামেলা ছাড়াই সফটওয়্যার এর মাধ্যমে দেখতে চান তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেল এই আর্টিকেল থেকে আপনি ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন।


ম্যাচের সময়সূচি 2nd ওয়ানডে :


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড এর মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ শুরু হবে 20 মার্চ বাংলাদেশ সময় দুপুর 2 টায় সিলেটের ইন্টার্নেশনাল ক্রিকেট স্টেডিয়ামে।


কোন চ্যানেলে খেলা দেখাবে?


খেলাটি টিভিতে সরাসরি সম্প্রচার করবে জিটিভি লাইভ, টি স্পোর্টস লাইভ।


পৃথিবীর যেকোন দেশ থেকে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড এর সমস্ত খেলা লাইভ দেখাযাবে একটিমাত্র সফট্ওয়ারে এটি আপনাদেরকে ডাউনলোড করার নিয়ম দেখিয়ে দিব।


বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস কিভাবে ডাউনলোড করবেন 



আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড করতে হলে আপনাদের আমাদের ওয়েবসাইটে মাত্র ১৬ সেকেন্ড অপেক্ষা করতে হবে। কিরে ভিজিট র আপনারা নিচে দেখতে আছেন ডাউনলোড লেখা তার উপরে আছে ২০ সেকেন্ড আপনারা ডাউনলোডের উপর টাচ করে বিশ সেকেন্ড অপেক্ষা করবেন, তারপর আপনাদের সামনে লেখা আসবে Software download now, আপনারা শুধু সফটওয়্যার ডাউনলোড নাও এর উপর টাচ করলে আপনাদেরকে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস এর পেইজে নিয়ে যাবে সেখান থেকে নিচে চলে যাবেন তাহলে আপনারা দেখতে পাবেন ডাউনলোড লেখা । আপনারা ডাউনলোড উপর টাচ করে অপেক্ষা করলেই আপনাদের মোবাইলে অটোমেটিক ভাবে মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড হয়ে যাবে, তারপর আপনারা ইনস্টল করে নিবেন। 

Software download Now 


ডাউনলোড ও ইন্সটল করার পর আপনাদের সামনে এভাবে একটি ইন্টারফেস হবে যখন বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড এর লাইভ খেলা চলবে তখন এখানে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লেখা দেখা যাবে আপনারা শুধু আয়ারল্যান্ড বনাম বাংলাদেশ লেখার উপর টাচ করলেই আপনাদের মোবাইলে লাইভ খেলা চালু হয়ে যাবে।

Bangladesh vs Ireland live ।।

TAGঃ

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড,বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড,বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ,বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ ২০২৩,বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ চূড়ান্ত,বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ ২০২৩,বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড সিরিজ সময়সূচি,আয়ারল্যান্ডের ওয়ানডে ফাইনাল স্কোয়াড,বাংলাদেশ সফরে আয়ারল্যান্ড ক্রিকেট দল,বাংলাদেশ আয়ারল্যান্ড সিরিজের সময়সূচি

bangladesh vs ireland,bangladesh vs ireland 2023,bangladesh vs ireland series 2023,bangladesh vs ireland odi series 2023,bangladesh vs ireland live,gtv live,ireland vs bangladesh,ban vs ire live,bangladesh vs ireland t20 series 2023,bangladesh vs england,bangladesh,england vs bangladesh,live cricket,cricket live,bangladesh vs netherlands live,bangladesh cricket,bangladesh vs ireland live score,ireland vs bangladesh live,gtv live streaming

If you have any doubts please let me know

Previous Post Next Post