২৬ মার্চ পোস্টার ডিজাইন | 26 March Poster Design

২৬ মার্চ পোস্টার ডিজাইন | 26 March Poster Design
২৬ মার্চ পোস্টার ডিজাইন |


২৬ মার্চ পোস্টার ডিজাইন খুজেন ??


আপনি কি ২৬ শে মার্চ ঘোষণা দিবস উপলক্ষে একটি পোস্টার ডিজাইন খুঁজতে আছেন? আপনি যদি ২৬ শে মার্চ একটি পোস্টার ডিজাইন ২৬ শে মার্চ ব্যানার ডিজাইন খুঁজে আমাদের ওয়েবসাইট এসে থাকেন তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম।


২৬ মার্চ পোস্টার ডিজাইন | 26 March Poster Design


আপনি আমাদের ওয়েবসাইটে অনেকগুলো পোস্টার ডিজাইন পাবেন অনেক PLP File পি এল পি ফাইল আছে যেগুলো আপনি ডাউনলোড করে আপনার মন মতন আপনি একটি ডিজাইন করে সোশ্যাল মিডিয়াতে দিতে পারেন। আমাদের ওয়েবসাইটে ২৬ মার্চ পোস্টার ডিজাইন, জন্মদিনের পোস্টার ডিজাইন, একুশে ফেব্রুয়ারি পোস্টার ডিজাইন, শবেবরাতে পোস্টার ডিজাইন, রমজানে পোস্টার ডিজাইন, রমজানের ক্যালেন্ডার পোস্টার ডিজাইন, ১৬ই ডিসেম্বর পোস্টার ডিজাইন ,এভাবে অনেক পোস্টার ডিজাইন আমাদের এখানে পেয়ে যাবেন।


২৬ শে মার্চ বঙ্গবন্ধু ঘোষণা দিবস পোস্টার ডিজাইন


২৬ শে মার্চ বঙ্গবন্ধু ঘোষণা দিবস সেই উপলক্ষে আপনি আপনার নিজের ছবি দিয়ে ২৬ শে মার্চ একটি ব্যানার ডিজাইন বানাতে পারেন মোবাইলের মাধ্যমে সেটি কিভাবে বানাবেন আমি আপনাদেরকে এই আর্টিকেলের ভিতরে বলে দেব।


২৬ শে মার্চ কি ?


১৯৭১ সালের ২৬ শে মার্চ স্বাধীনতা ঘোষণা দেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের তাৎপর্যপূর্ণ এই দিনটিকে স্মরণ করে প্রতিবছর গভীর শ্রদ্ধার মাঝে পালন করা হয় এই দিনটি।


26 শে মার্চ একটি পোস্টার ডিজাইন সোশ্যাল মিডিয়াতে শেয়ার


আপনিও ছাব্বিশে মার্চ এই ঘোষণা দিবস উপলক্ষে স্মরণ করে রাখতে পারেন একটি পোস্টার ডিজাইন বানিয়ে 26 শে মার্চ একটি পোস্টার ডিজাইন বানিয়ে আপনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন।


26 শে মার্চ ব্যানার ডিজাইন youtube অথবা google  থেকে ডাউনলোড করা যায়


প্রিয় ভিজিটর আপনারা জানেন youtube অথবা google বা অন্যান্য ওয়েবসাইট থেকে পোস্টার ডিজাইন কিনে নিতে হয় অথবা ইউটিউব থেকে পাসওয়ার্ড দিয়ে আপনাদেরকে এই পি এল পি ফাইল সার্ভিস পোস্টার ডিজাইন গুলো ডাউনলোড করতে হয়। 


26 শে মার্চ ব্যানার ডিজাইন পোস্টার ডিজাইনটি ফ্রি ডাউনলোড 


কিন্তু আমাদের ওয়েবসাইটে আপনাদেরকে ফিরিয়ে দিয়ে থাকেন কোন পাসওয়ার্ড দরকার নাই এবং কোন টাকা দেবার দরকার নাই আপনারা এই ২৬ শে মার্চ পোস্টার ডিজাইন 26 শে মার্চ ব্যানার ডিজাইনটি একদম ফ্রি ডাউনলোড করে আপনারা পোস্টার ডিজাইনটি বানাতে পারেন আপনার মোবাইলের মাধ্যমে। 


২৬ শে মার্চ ব্যানার ডিজাইন বানাতে হলে কি কি দরকার হবে 


২৬ শে মার্চ ব্যানার ডিজাইন বা পোস্টার ডিজাইন বানাতে হলে প্রথম আপনাকে একটি ভালো করে ছবি তুলে নিতে হবে, দ্বিতীয় হল আপনাকে একটি অ্যাপস ডাউনলোড করে নিতে হবে এবং ইনস্টল করে নিতে হবে যে অ্যাপটি প্লে স্টোর অথবা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন, তৃতীয় হল একটি ২৬ শে মার্চ পোস্টার ডিজাইন বা পিএলপি ফাইল আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে।


২৬ শে মার্চ পোস্টার ডিজাইন ও ব্যানার ডিজাইনটি কি ভাবে এডিটিং করবেন


২৬ শে মার্চ পোস্টার ডিজাইন ও ব্যানার ডিজাইনটি কি ভাবে এডিটিং করবেন সেটি যদি না জেনে থাকেন আমি আপনাদেরকে একটি ভিডিও দিয়ে দেব সে ভিডিও দেখে দেখে আপনারা ২৬ শে মার্চ পোস্টার ডিজাইনটি এডিটিং করতে পারবেন ২৬ শে মার্চ ব্যানার আপনার ছবিও আপনার নাম বা আপনার এলাকার রাজনীতিবিদের ছবি লাগিয়ে সোশ্যাল মিডিয়াতে ২৬শে মার্চ উপলক্ষে শেয়ার করতে পারেন। 


২৬ শে মার্চ পোস্টার ডিজাইনে ছবি ব্যাকগ্রাউন্ড রিমুভ কি ভাবে করবেন


২৬ শে মার্চ পোস্টার ডিজাইন কিভাবে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করবেন আপনি যদি না জেনে থাকেন তাহলে আমি এখানে একটি ছবি ব্যাকগ্রাউন্ড রিমুভ করার ভিডিও দিয়ে দিলাম এই লিংকে ক্লিক করলে আপনাকে ভিডিও কাছে নিয়ে যাবে সেখান থেকে দেখে দেখে আপনার নিজের ছবিটির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে আপনার মোবাইলের গ্যালারিতে সেভ করে রাখবেন ২৬ শে মার্চ পোস্টার ডিজাইন বানানোর জন্য। ব্যাকগ্রাউন্ড রিমুভ করার ভিডিও 



কোন সফটওয়্যার দিয়ে ছাব্বিশে মার্চ পোস্টার ডিজাইন ও ব্যানার ডিজাইন এডিটিং করবেন 


২৬ শে মার্চ পোস্ট আরো ব্যানার ডিজাইন এডিটিং করতে হলে আমাদের ( PixelLab) পিকচার ল্যাব সফটওয়্যার ডাউনলোড করতে হবে সেটি আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন অথবা আমি এখানে লিঙ্ক দিয়ে দিলাম পিকচার লেভ লিংক এটা থেকে ডাউনলোড করে নিবেন। PixelLab link


২৬ শে মার্চ পোস্টার ডিজাইন ও ব্যানার ডিজাইন ও পি এল পি ফাইল PLP File কিভাবে ডাউনলোড করবেন 


প্রিয় বন্ধুরা ২৬শে মার্চ পোস্টার ডিজাইন বা ব্যানার ডিজাইন ডাউনলোড করতে হলে আমাদের ওয়েবসাইটে আপনাদের ২০ থেকে অপেক্ষা করতে হবে আপনারা নিচে দেখতে পাচ্ছেন বাংলায় লেখা আছে ইন্সটল করুন আপনারা শুধু ইনস্টল টাচ করে ২০ সেকেন্ড অপেক্ষা করুন তাহলে আপনাদের সামনে লেখা আসবে ক্লিক ডাউনলোড আপনারা শুধু Click To Download এটার উপর টাচ করলেই আপনাদের মোবাইলে অটোমেটিক ২৬ শে মার্চ ব্যানার ডিজাইন বা পোস্টার ডিজাইন ডাউনলোড হয়ে যাবে। 


Click To Download 

এরপর কাজ হলো যে আপনি একটি সফটওয়্যার ডাউনলোড ইন্সটল করেছে প্লেস্টোর থেকে বা আমাদের ওয়েবসাইট থেকে সেই সফটওয়ারটির মাধ্যমেই আপনারা এই ২৬শে মার্চ ব্যানার ডিজাইনটি মূলত এডিটিং করতে পারবে, এরপর যদি আপনারা ২৬ শে মার্চ পোস্টার ডিজাইন বা ব্যানার্জি এডিটিং করতে কোন প্রকার সমস্যা হয় এই ভিডিও দিলাম এই ভিডিও থেকে দেখে দেখে আপনাদের মন মতন সাজিয়ে নিন ২৬শে মার্চ বা পোস্টার ডিজাইন।  ভিডিও link


উপসংহার

প্রিয় ভিজিটর আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে ২৬ শে মার্চ পোস্টার ডিজাইন বা ব্যানার ডিজাইনটি ডাউনলোড করতে হয় এবং কিভাবে এডিটিং করতে হয়।


২৬ মার্চ পোস্টার ডিজাইন

২৬ শে মার্চ এর পোস্টার ডিজাইন

২৬ মার্চ পোস্টার

২৬ শে মার্চ পোস্টার

২৬শে মার্চ পোস্টার

২৬ মার্চের পোস্টার


২৬ শে মার্চ পোস্টার ডিজাইন,২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসের পোস্টার ডিজাইন,পোস্টার ডিজাইন ২৬ শে মার্চ,২৬ মার্চ স্বাধীনতা দিবসের পোস্টার ডিজাইন,পোস্টার ডিজাইন,২৬শে মার্চের ছাত্রলীগের পোস্টার ডিজাইন,২৬ শে মার্চ,২৬ মার্চ পোস্টার ডিজাইন,পোস্টার ডিজাইন free plp file,মোবাইল দিয়ে পোষ্টার ডিজাইন,২৬ শে মার্চ এর পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে free plp file,মোবাইল দিয়ে পোস্টার ডিজাইন,২৬ শে মার্চ ছাত্রলীগের পোস্টার ডিজাইন,২৬ শে মার্চের রাজনৈতিক পোস্টার,২৬ শে মার্চ পোস্টার

If you have any doubts please let me know

Previous Post Next Post