১৭ মার্চ পোস্টার ডিজাইন । ১৭ মার্চ কি দিবস ২০২৩

১৭ মার্চ ২০২৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ এর প্রতিপাদ্য শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন।

১৭ মার্চ পোস্টার ডিজাইন । ১৭ মার্চ কি দিবস ২০২৩

১৭ মার্চ পোস্টার ডিজাইন । ১৭ মার্চ কি দিবস ২০২৩

১৭ ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু জন্মদিনের পোস্টার ডিজাইন ফ্রি


আপনি কি ১৭ ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু জন্মদিনের পোস্টার ডিজাইন খুঁজতে আছেন? আমাদের ওয়েবসাইটের 17 ই মার্চ ব্যানার ডিজাইন ফ্রি আপনাদেরকে দিয়ে থাকি শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিক হিসাবে।

Welcome To NooR24 Website 


মুজিবুর রহমানের ২০২৩ সালে কত তম জন্মবার্ষিকী ?


আওয়ামী লীগ প্রেমিক বন্ধুরা কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন বন্ধুরা আপনারা জানেন ১৭ ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের103 তম জন্মবার্ষিকী, এ হিসাবে আপনি আপনার ছবি দিয়ে ১৭ ই মার্চ পোস্টার ডিজাইন বা ব্যানার ডিজাইন বানিয়ে আপনি সোশ্যাল মিডিয়াতে সরিয়ে দিতে চাচ্ছেন তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম জানাচ্ছি। 


১৭ ই মার্চ পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে 


১৭ ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন এবং জাতীয় শিশু দিবস হিসেবে ঘোষণা করা হয় আপনারা এই 17 মার্চ একটি ব্যানার ডিজাইন তৈরি করে সোশ্যাল মিডিয়াতে দিতে পারেন একদম ইজি ভাবে আপনার মোবাইল দিয়ে ১৭ ই মার্চ পোস্টার ডিজাইন বানাতে পারেন।


১৭ই মার্চ পোস্টার ডিজাইনে কি ভাবে আপনার ছবি বসাবেন?


বন্ধুরা ১৭ই মার্চ পোস্টার ডিজাইন বানাতে আমাদের ওয়েবসাইটে কিছু ডিজাইন আপনাদেরকে ফ্রী দিয়েছি ,যে ডিজাইনে আপনার ছবি বসিয়ে এবং আপনার নাম বসিয়ে দিলেই একটি ১৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী  পোস্টার ডিজাইন হয়ে যাবে। 


আপনারা হয়তো অনেকেই জানেন না ১৭ই মার্চ পোস্টার ডিজাইনটি আপনারা কিভাবে মোবাইলের মাধ্যমে তৈরি করবেন চিন্তার কোন কারণ নেই, আমি আপনাদেরকে ভিডিওর মাধ্যমে একদম ইজি ভাবে দেখিয়ে দিব কিভাবে ১৭ই মার্চ জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীর পোস্টার ডিজাইন বানাতে হয়। 


১৭ই মার্চ ব্যানার ও পোস্টার ডিজাইন মোবাইল এডিটিং করবেন,


১৭ ই মার্চ বঙ্গবন্ধু জন্মবার্ষিকীর পোস্টার ডিজাইনটি আমি করে রেখেছি আপনারা ডাউনলোড করে আপনাদের মোবাইলে মাধ্যমে এডিটিং করবেন

১৭ ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পোস্টার ডিজাইনটি বানাতে হলে আপনাদের একটি ভালো ছবি দরকার যে ছবিটি 17 মার্চ পোস্টার ডিজাইনে ব্যবহার করবেন। 


১৭ ই মার্চ পোস্টার ডিজাইনটি কিভাবে ডাউনলোড করবেন। 


১৭ ই মার্চ পোস্টার ও ব্যানার ডাউনলোড করতে হলে আমাদের ওয়েবসাইটের মাত্র আপনাদের 20 সেকেন্ড অপেক্ষা করতে হবে, আওয়ামী লীগ প্রেমী বন্ধুরা আপনারা নিচে দেখতে পাচ্ছেন ইনস্টল করুন install লেখা আছে আপনারা শুধু ইনস্টল উপরে টাচ করুন তাহলেই আপনাদের মোবাইলে ২০ সেকেন্ড পর অটোমেটিক ১৭ই মার্চ শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিনের পোস্টার ও ব্যানার  ডিজাইনটি ডাউনলোড হয়ে যাবে। 


Click To Download 

১৭ই মার্চ পোস্টার ডিজাইন ডাউনলোড হওয়ার পর আপনাদের দরকার একটি অ্যাপস যে অ্যাপসের মাধ্যমে আপনারা এই ১৭ মার্চ শেখ মুজিবুর রহমান জন্মদিনের পোস্টার ডিজাইনটি এডিটিং করতে হবে। বন্ধুরা আপনারা ১৭ই মার্চ পোস্টার ডিজাইনটি এডিটিং করার অ্যাপসটি প্লে স্টোরে পেয়ে যাবেন এবং আমাদের ওয়েবসাইডে আমি লিংক দিয়ে দিলাম এখান থেকে আপনারা ডাউনলোড করে নিতে পারেন। অ্যাপস লিংক



অ্যাপসটি ডাউনলোড হয়ে যাওয়ার পর আপনারা কিভাবে ১৭ই মার্চ পোস্টার ডিজাইনটি এডিটিং করবেন সে ব্যাপারে আমি একটি ভিডিও লিঙ্ক আপনাদেরকে দিয়ে দিলাম এই ভিডিও দেখে দেখে আপনারা আপনাদের নিজেদের ছবি বসিয়ে ১৭ই মার্চ শুভ জন্মদিন শেখ মুজিবুর রহমানের পোস্টার ডিজাইন। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দিন।  ভিডিও লিঙ্ক 



উপসংহার। 


আওয়ামীলীগ প্রেমে বন্ধুরা আপনারা যদি ১৭ই মার্চ পোস্টার ডিজাইনটি ডাউনলোড করতে অথবা এডিটিং করতে কোন প্রকার সমস্যা হয় আপনারা কমেন্ট করতে ভুলবেন না আমি আপনাদেরকে দেখিয়ে দিব এবং সাহায্য করবো কিভাবে ১৭ই মার্চ শেখ মুজিবুর রহমানের জন্মদিনের পোস্টার ডিজাইনটি ডাউনলোড করতে হয় এবং আপনার ছবি বসিয়ে মোবাইলে কিভাবে এই ১৭ই মার্চ ব্যানার্জি তৈরি করতে হয়।


Tag

১৭ই মার্চের পোস্টার ডিজাইন,১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন,জন্মদিনের পোস্টার ডিজাইন,১৭ মার্চ পোস্টার ডিজাইন,১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনের শুভেচ্ছা পোস্টার,পোস্টার ডিজাইন tutorial,১৭ মার্চ পোস্টার,বঙ্গবন্ধুর জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ডিজাইন,১৭ই মার্চ শিশু দিবস পোস্টার ডিজাইন,১৭ মার্চ জন্মদিন পোস্টার,জন্মদিনের শুভেচ্ছা পোস্টার,পোস্টার ডিজাইন ১৭ই মার্চ,২৬ শে মার্চ পোস্টার ডিজাইন,পোস্টার ডিজাইন ২৬ শে মার্চ

If you have any doubts please let me know

Previous Post Next Post