ভিডিও এডিটিং সফটওয়্যার এডিয়াস-প্রো Video editing software EDIUS-Pro

ভিডিও এডিটিং সফটওয়্যার এডিয়াস-প্রো Video editing software EDIUS-Pro


EDIUS-Pro-8.5.3 এটা একটা ভিডিও এডিটিং সফটওয়্যার, যারা নরমাল পিসিতে প্রফেশনাল ভিডিও এডিটিং করতে চান। তাদের জন্য এটা একটা আদর্শিক সফটওয়্যার হতে পারে। খুব সহজেই প্রফেশনাল এবং ভালো মানের ভিডিও এডিট করা যায়।বিবাহের ভিডিও এডিটিং সফটওয়্যার হিসেবে এটি ব্যবহৃত হয়। কিভাবে ডাউনলোড এবং ইন্সটল করবেন বিস্তারিত থাকছে।


ভিডিও এডিটিং সফটওয়্যার


এই সফটওয়ারের সাহায্যে, খুব সহজেই টেম্পলেট তৈরি করে রাখা যায়, যে টেম্পলেটগুলো পরবর্তী সময় যে কোন ভিডিওতে ব্যবহার করতে পারেন। অনেক ডেভলপার কোম্পানী রয়েছে, যারা টেমপ্লেট তৈরি করে রাখে, জাস্ট সংগ্রহ করে আপনার ভিডিও এখানে রিপ্লেস করে ,এক ক্লিকেই ভিডিও তৈরি করে ফেলতে পারেন। অর্থাৎ যেকোন ভিডিও সফটওয়ারের সাহায্যে এডিটিং করা হয়। যা আপনার সময় কে বাঁচিয়ে দিতে সক্ষম।


বিয়ের ভিডিও এডিটিং সফটওয়্যার


EDIUS-Pro  যার সাহায্যে খুব সহজেই, বিবাহর ভিডিও এডিট করতে পারেন। আমরা ভিডিও এডিট করতে ধৈর্য হারিয়ে ফেলি, সেক্ষেত্রে EDIUS এই সফটওয়ারের টেমপ্লেট বাজারে কিনতে পাওয়া, জাস্ট টেম্পলেটগুলো কিনে .সফটওয়ারের সাহায্যে ওপেন করে. ভিডিও  রিপ্লেস করে । এক ক্লিকেই এক্সপোর্ট করে ফেলতে পারেন । আমাদের এখানে বিনামূল্যে অনেকগুলো টেমপ্লেট আপলোড করা থাকবে।  আপনি বিবাহর ভিডিও এডিটিং হিসেবে ব্যবহার করতে পারেন।


সফটওয়্যার ডাউনলোডের নিয়ম


EDIUS-Pro-8.5.3 এই সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য, নিচে দেখুন বাংলায় লেখা রয়েছে, ইন্সটল করুন। সেখানে গিয়ে একটা ক্লিক করে, সরাসরি ডাউনলোড করে নিতে পারেন । নিচে দেখবেন বেশ কয়েকটা লিংক দেওয়া থাকবে, লিংকগুলো কে কপি করে, ব্রাউজারে পেস্ট করলেই, ডাউনলোড করার অপশন এ নিয়ে যাবে, সেখানে গিয়ে সফটওয়্যার ডাউনলোড করে ইন্সটল করে নিন।


সফটওয়্যার ইন্সটল করার নিয়ম


সফটওয়্যারটি ইনস্টল করার আগে ইন্টারনেট থেকে ডাউনলোড করে নিন । এবার সফটওয়্যার এর ফাইল চেক করে দেখুন, যদি জিপ করা থাকে, তাহলে সফটওয়ারের সাহায্যে আনজিপ করে নিন। এবার নিচে দেখুন EDIUS_DL_Setup-8.5 এখানে ডবল ক্লিক করুন।  নেক্সটে নেক্সট এ ক্লিক করে ইন্সটল করে নিন।


 

টি স্পোর্টস লাইভ


Edius Pro 8.5 Minimum System Requirements:

Operating System: Windows 7 64-bit (Service Pack 1 or later) Windows 8/8.1/10 64-bit.

Memory: 1 GB RAM Minimum Required.

4K projects: 8 GB or more RAM Required.

Hard Disk: 6 GB Space is Required For Installation.

Video Card: For Normal Project Minimum 512MB.

Video Card: For Hd Project Minimum 1GB.

Video Card: For 4K Project Minimum 2GB.


Video editing software EDIUS,Video editing software EDIUS,EDIUS X Pro | EDIUSWORLD.COM,EDIUS video editing software free?,ভিডিও এডিটিং সফটওয়্যার EDIUS,ভিডিও এডিটিং সফটওয়্যার EDIUS,EDIUS X Pro | EDIUSWORLD.COM, EDIUS ভিডিও এডিটিং সফটওয়্যার বিনামূল্যে?,

If you have any doubts please let me know

Previous Post Next Post