পিএসজি বনাম মন্টপেলিয়ার - psg vs montpellier live নেইমার, মেসি, এমবাপ্পে লাইভ

পিএসজি বনাম মন্টপেলিয়ার - psg vs montpellier নেইমার, মেসি, এমবাপ্পে লাইভ 


মন্টপেলিয়ার এইচএসসি বনাম প্যারিস সেন্ট-জার্মেই - ভবিষ্যদ্বাণী, দলের খবর, লাইনআপ


আরও একটি লিগ 1 গৌরব অর্জনের জন্য তাদের অনুসন্ধানে আরও একটি বিপত্তির পরে, প্যারিস সেন্ট-জার্মেই ফেব্রুয়ারিতে একটি ভাল শুরু করার লক্ষ্য রাখবে যখন তারা বুধবার মন্টপেলিয়ার এইচএসসির সাথে বৈঠকের জন্য স্ট্যাডে দে লা মসন ভ্রমণ করবে।


উইকএন্ডে রিমসের কাছে বর্তমান চ্যাম্পিয়নরা ১-১ গোলে ড্র করে, যখন তাদের স্বাগতিকরা অক্সেরের বিপক্ষে ২-০ গোলে জয়লাভ করে।


নেইমারের নাচের পায়ে ব্রাজিলিয়ানদের 51 মিনিট খেলার সাথে অচলাবস্থা ভাঙতে দেয়, কিন্তু মিডফিল্ড লিঞ্চপিন মার্কো ভেরাত্তি ঘন্টা চিহ্নের ঠিক আগে লাল দেখতে পাওয়ার পরে, রিমস গভীরভাবে খনন করে এবং আর্সেনালের ঋণগ্রহীতা ফোলারিন বালোগুনের মাধ্যমে দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়ে ছয় মিনিটে লেভেলার খুঁজে পান।

পিএসজির জন্য, ভেরাত্তি এই সপ্তাহে রেইমসের সাথে ড্রতে লাল দেখার পরে তার সাসপেনশন পরিবেশন করবেন, তাই গ্যাল্টিয়ার একটি মিডফিল্ডের রদবদলের অংশ হিসাবে রেনাটো সানচেস বা দানিলো পেরেইরাকে প্রবর্তন করার কথা বিবেচনা করতে পারেন।


নর্দি মুকিলে এবং প্রেসনেল কিম্পেম্বে ইনজুরির কারণে অনুপস্থিত থাকেন, এবং এই জুটি পেশীবহুল ক্লান্তির কারণে বাদ পড়েন নেইমারের পাশে। নুনো মেন্ডেস তার নিজের পেশী সমস্যার পরে ফিরে এসেছেন।


ব্যাকআপ গোলরক্ষক কিলর নাভাসকে দলে রাখা হয়েছে নটিংহ্যাম ফরেস্টে একটি নির্দিষ্ট দিনের পদক্ষেপের পরে, কিন্তু গিয়ানলুইগি ডোনারুমার গোলের জায়গা এই মৌসুমে হুমকির মুখে পড়েনি।


Montpellier HSC সম্ভাব্য শুরু লাইনআপ montpellier


লেকমটে; Tchato, Jullien, Esteve, Maouassa; ফেরি, চোটার্ড; নর্ডিন, সাভানিয়ার, মাভিদিদি; জার্মেইন


প্যারিস সেন্ট জার্মেই সম্ভাব্য শুরুর লাইনআপ psg


ডোনারুম্মা; হাকিমি, মারকুইনহোস, রামোস, বার্নাট; রুইজ, পেরেইরা, সানচেস; মেসি; এমবাপ্পে, একিতিকে


তাদের শেষ চারটি লিগ 1 বিষয়গুলির মধ্যে তিনটিতে পয়েন্ট কমে যাওয়ায়, পিএসজি লিগ 1 স্ট্যান্ডিংয়ের শীর্ষে সম্পূর্ণ অপরিচিত অঞ্চলে রয়েছে, তবে ক্রিস্টোফ গাল্টিয়ারের দল এখনও দ্বিতীয় স্থানে থাকা সাং এট অর-এর পরে লেন্সের উপরে তিন পয়েন্টের সুবিধা ধরে রেখেছে। এছাড়াও ট্রয়েসের বিপক্ষে মাত্র ১-১ ড্র।

পিএসজি বনাম মন্টপেলিয়ার live link here

Coupe de France-এ সাতটি অতীত পেস ডি ক্যাসেল রাখা দৃশ্যত লিগ 1-এ ফেরার জন্য আদর্শ প্রস্তুতি হতে পারে, কিন্তু PSG নিঃসন্দেহে এই মরসুমে তাদের হাতে শিরোপা লড়াই, এবং তারা এখন পরপর তিনটি লিগ পরাজয়ের ঝুঁকিতে রয়েছে। মার্চের পর প্রথমবারের মতো বাড়ি থেকে।


যাইহোক, পিএসজি অবশ্যই আগস্টে মন্টপেলিয়ারকে তাদের 5-2 থাম্পিং থেকে উত্সাহিত করবে, যা সমস্ত টুর্নামেন্টে লা পাইলেদের বিরুদ্ধে তাদের টানা অষ্টম জয়ের প্রতিনিধিত্ব করেছিল, এবং চ্যাম্পিয়নরা আন্ডারডগের সাথে তাদের শেষ 11টি মিটিংগুলির প্রতিটিতে কমপক্ষে দুবার গোল করেছে। হোস্ট

If you have any doubts please let me know

Previous Post Next Post