psg vs monaco live।।পিএসজি বনাম মোনাকো সরাসরি লাইভ দেখুন

psg vs monaco live।।পিএসজি বনাম মোনাকো সরাসরি লাইভ দেখুন

আসসালামুয়ালাইকুম ফুটবল প্রেমী বন্ধুরা আপনারা ভালো আছেন, আপনারা নেইমার, মেসি,এম্বাব্বে ভালোবাসেন তারা অবশ্যই জানেন আজকে পিএসজি বনাম  মোনাকো লাইভ  psg vs monaco live খেলা আছে যারা এই মোবাইলে লাইভ খেলা দেখতে পছন্দ করেন তাদের জন্য আমার এই পোস্ট।


কিভাবে লাইভ দেখা যাবে পিএসজি খেলা?আজ মাঠে নামছে পিএসজি! মোবাইলে লাইভ দেখুন খেলা | psg match live


বন্ধুরা আপনারা একদম নিচের দিকে চলে যান মোবাইলে লাইভ খেলা দেখার জন্য দুটি অ্যাপস পেয়ে যাবেন আপনারা পিএসজি বনাম মোনাকো লাইভ খেলা দেখতে এক ক্লিকে অ্যাপস টি ডাউনলোড করে নিন

How to watch live in Mobile

Bangladesh Time  : Night 10 pm

India time :  Night 9.30 pm

Date: Saturday, Feb. 11 | Time: 11 a.m. ET

Location: Stade Louis II -- Monaco

TV: beIN Sports USA | Live stream: fuboTV (try for fre


Live Football TV app Psg live


পিএসজি


নেইমার, সার্জিও রামোস এবং মার্কো ভেরাত্তি ওএম-এর বিপক্ষে ফিরে এসেছিলেন কিন্তু এটি একটি হতাশাজনক আউট ছিল এবং এমবাপ্পে সেরে উঠতে থাকায় মিস করা হয়েছিল। মেসির হ্যামস্ট্রিং সমস্যা রয়েছে এবং শুক্রবারের সংবাদ সম্মেলনে গাল্টিয়ার আনুষ্ঠানিকভাবে বাদ দিয়েছিলেন এবং মার্কো ভেরাত্তিও সফরটি মিস করেন। প্রিসনেল কিম্পেম্বে ফিরে এসেছেন এবং নিশ্চিত স্কোয়াডে আছেন, যদিও নর্দি মুকিলে চোট কাটিয়ে ফেরার কাছাকাছি। Hugo Ekitike এবং কার্লোস সোলার বর্ধিত সম্পৃক্ততার আশা করবেন কারণ গ্যাল্টিয়ার পরের সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের প্রত্যাবর্তনের জন্য তার খেলোয়াড়দের তুলনামূলকভাবে সতেজ রাখার চেষ্টা করছেন।


"কাইলিয়ান সম্পর্কে, তিনি তিন সপ্তাহের জন্য বাইরে আছেন -- তিনি চিকিৎসা নিচ্ছেন," বলেছেন গাল্টিয়ার। "লিওর জন্য, তিনি মার্সেইয়ের বিপক্ষে পেশীর ক্লান্তি অনুভব করেছিলেন। মিউনিখের বিপক্ষে খেলার আগের দিন সোমবার অনুশীলনে ফিরে আসবেন।"


পিএসজির অফিসিয়াল প্রাক-মোনাকো মেডিকেল আপডেট পড়ুন, "মার্সেইয়ের বিপক্ষে হ্যামস্ট্রিং ইনজুরির পরে, লিও মেসি 48 ঘন্টা চিকিৎসাধীন থাকবেন।" "সোমবার তার প্রশিক্ষণে ফেরার কথা রয়েছে।

অন্যদিকে পিএসজি বর্তমানে লিগ টেবিলে এগিয়ে থাকলেও এ বছর তাদের সেরা খেলতে পারেনি। তাদের আগের ম্যাচে মার্সেইয়ের কাছে ২-১ ব্যবধানে হারার পর, প্যারিস জায়ান্টরা কুপ ডি ফ্রান্স থেকে বাদ পড়েছে এবং এই সপ্তাহান্তে রিবাউন্ড করতে চাইবে।


psg vs monaco live


psg vs monaco,live psg vs monaco,psg,psg live,psg monaco live,monaco,psg vs monaco live,psg monaco,psg vs monaco live match,highlight psg vs monaco,monaco vs psg,as monaco,monaco vs psg watch match live,monaco psg live,psg v monaco live match,psg vs monaco 2022,hasil psg vs monaco,psg as monaco,monaco psg,messi vs monaco,psg vs monaco match today,psg v monaco live match and reaction,skill messi vs monaco,paris monaco,psg vs asm


মোনাকো


ভ্যান্ডারসন হাঁটুর ইনজুরির কারণে মাঠের বাইরে রয়ে গেছেন যখন মালাং সরের নিতম্বের সমস্যা রয়েছে। এলিসি বেন সেঘিরেরও পায়ের সমস্যা আছে কিন্তু অন্যথায় ফিলিপ ক্লিমেন্টের বেশিরভাগ স্টার্টারদের এটির জন্য প্রস্তুত থাকা উচিত। ব্রিল এম্বোলো এবং উইসাম বেন ইয়েদার দুর্দান্ত ফর্মে আছেন এবং তাকুমি মিনামিনো ক্রেপিন দিয়াত্তার মতো শুরু করার আশা করছেন।


সিবিএস স্পোর্টস-এ আপনার জন্য প্রতিদিনের সকার পডকাস্ট রয়েছে, সুন্দর গেম সম্পর্কে আপনার যা জানা দরকার তা কভার করে। সবচেয়ে বড় গেমস, গল্প, ফ্যাব্রিজিও রোমানোর সাথে ট্রান্সফার নিউজ এবং বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলায় যা কিছু চলছে তার কভারেজের জন্য House of Champions-কে অনুসরণ করা নিশ্চিত করুন৷

লিগ 1-এ, AS মোনাকো বর্তমানে চতুর্থ স্থানে রয়েছে এবং বছরের একটি সম্মানজনক শুরু করেছে। গত সপ্তাহে, হোম টিম সহজেই ক্লারমন্ট ফুটকে ২-০ ব্যবধানে পরাজিত করেছিল এবং তারা এবার সেই পারফরম্যান্সের পুনরাবৃত্তি করার চেষ্টা করবে।


পিএসজি বনাম মোনাকো লাইভ


পিএসজি বনাম মোনাকো,লাইভ পিএসজি বনাম মোনাকো,পিএসজি,পিএসজি লাইভ,পিএসজি মোনাকো লাইভ,মোনাকো,পিএসজি বনাম মোনাকো লাইভ,পিএসজি মোনাকো,পিএসজি বনাম মোনাকো লাইভ ম্যাচ,হাইলাইট পিএসজি বনাম মোনাকো,মোনাকো বনাম পিএসজি,মোনাকো হিসাবে ,মোনাকো বনাম পিএসজি ম্যাচ লাইভ দেখুন,মোনাকো পিএসজি লাইভ,পিএসজি বনাম মোনাকো লাইভ ম্যাচ,পিএসজি বনাম মোনাকো 2022,হাসিল পিএসজি বনাম মোনাকো,পিএসজি মোনাকো হিসাবে,মোনাকো পিএসজি,মেসি বনাম মোনাকো,পিএসজি বনাম মোনাকো ম্যাচ আজ,পিএসজি বনাম মোনাকো লাইভ ম্যাচ এবং প্রতিক্রিয়া, দক্ষতা মেসি বনাম মোনাকো, প্যারিস মোনাকো, পিএসজি বনাম এএসএম

If you have any doubts please let me know

Previous Post Next Post