PSG vs Marseille মার্সেইকে হারিয়ে পিএসজিতে ৭০০তম ক্লাব গোল করলেন লিওনেল মেসি

PSG vs Marseille মার্সেইকে হারিয়ে পিএসজিতে ৭০০তম ক্লাব গোল করলেন লিওনেল মেসি


লিওনেল মেসি মোট কত গোল করেছে?


মার্সেইকে হারিয়ে পিএসজিতে ৭০০তম ক্লাব গোল করলেন লিওনেল মেসি


লিওনেল মেসি লিগ 1 এ মার্সেইয়ের বিপক্ষে পিএসজির হয়ে একটি গোল করার পর উদযাপন করছেন। Getty Images


রয়টার্স

বিশ্বকাপের প্রতিপক্ষ লিওনেল মেসি এবং কিলিয়ান এমবাপ্পে প্যারিস সেন্ট-জার্মেইকে তিক্ত প্রতিদ্বন্দ্বী মার্সেইয়ের কাছে 3-0 গোলে জয়ে অনুপ্রাণিত করে রবিবার তাদের লিগ 1-এর লিড আট পয়েন্টে বাড়িয়েছে।


এমবাপ্পে, যিনি একটি ডাবল জিতেছিলেন, মেসি তার উভয় গোলের জন্য সেট আপ করেছিলেন এবং আর্জেন্টাইন ফরোয়ার্ডের পক্ষে অন্য একজনকে শুইয়ে দিয়ে অনুগ্রহের প্রতিদান দিয়েছিলেন কারণ পিএসজি, যারা আহত নেইমার ছাড়া ছিল, দ্বিতীয় স্থানে থাকা 25টি খেলা থেকে 60 পয়েন্টে চলে গেছে। 52-এ মার্সেই।


- মেসির মাইলস্টোন ট্র্যাকার: রেকর্ডের পতন অব্যাহত রয়েছে
- ESPN+-এ স্ট্রীম: লা লিগা, বুন্দেসলিগা, আরও (ইউ.এস.)


বার্সেলোনায় তার ট্রফি-পূর্ণ মেয়াদ এবং পিএসজিতে তার সাম্প্রতিক সময়ের মধ্যে ক্লাব পর্যায়ে মেসির গোলটি ছিল 700তম। ফ্রান্স ফরোয়ার্ড এমবাপ্পে, যিনি বিশ্বকাপের ফাইনালে মেসির আর্জেন্টিনার বিপক্ষে হেরে গিয়েছিলেন, তিনি এডিনসন কাভানির সাথে 200 গোলের সাথে পিএসজির যৌথ রেকর্ড স্কোরার হয়েছেন।


পিএসজির সেন্টার-ব্যাক সার্জিও রামোস বলেছেন, "আমরা আক্রমণাত্মক ছিলাম, আমরা খেলায় তীব্রতা রেখেছিলাম, এটিই আমরা অনুপস্থিত ছিলাম।"


মার্সেই কোচ ইগর টিউডর বলেছেন যে তিনি তার দলের উচ্চ-ঝুঁকিপূর্ণ পদ্ধতির জন্য অনুশোচনা করেন না।


তিনি বলেন, "কেন আমাদের খেলার ধরণ বদলাতে হবে? এই মৌসুমে এটা ভালোভাবে কাজ করছে।" "এমবাপ্পের উপস্থিতি কিছুই পরিবর্তন করেনি। তার উপস্থিতি আমাদের জন্য আমাদের খেলা খেলা আরও কঠিন করে তুলেছে, কিন্তু আমরা এটি পরিবর্তন করতে যাচ্ছি না।"


তৃতীয় স্থানে থাকা মোনাকো নিসের বিপক্ষে ৩-০ ব্যবধানে হেরে যায়, যারা তেরেম মফির ডাবল এবং খেফ্রেন থুরামের দুর্দান্ত হাফ-ভলির সুবাদে জয়লাভ করেছিল।


শনিবার মন্টপেলিয়ারে উত্তরাঞ্চলীয়রা 1-1 গোলে ড্র করার পর ফলাফলের ফলে মোনাকো 50 পয়েন্টে চলে গেছে, গোলে চতুর্থ স্থানে থাকা লেন্সের চেয়ে এগিয়ে।


পিএসজি, যারা এই মাসের শুরুর দিকে মার্সেইয়ের কাছে শেষ 16-এ ফ্রেঞ্চ কাপ থেকে ছিটকে গিয়েছিল, গত সপ্তাহান্তে লিলকে পরাজিত করে সমস্ত প্রতিযোগিতায় তিন গেমের হারের ধারার অবসান ঘটিয়েছিল এবং তারা ভেলোড্রোমে জুড়ে ফোকাস করেছিল।


অ্যাকিলিস ইস্যুতে ফ্রান্সের হয়ে বিশ্বকাপ মিস করা প্রেসনেল কিম্পেম্বে তিন মাসের ছাঁটাই থেকে প্রত্যাবর্তনের দুই সপ্তাহ পরে স্ট্রেচারে পিচ ছেড়ে চলে গেলে তারা প্রাথমিক ইনজুরিতে পড়ে।


মাত্তেও গুয়েনডৌজি বিপদের সৃষ্টি করেছিল যখন মার্সেই উচ্চ এবং কঠোর চাপ দিয়েছিল, কিন্তু তারা কাউন্টারে উন্মোচিত হয়েছিল এবং 25তম মিনিটে মেসি এমবাপ্পেকে খেললে স্বাগতিকদের শাস্তি দেওয়া হয়েছিল এবং তিনি একটি নিচু শটে পাউ লোপেজকে পরাজিত করার জন্য এলাকায় দৌড়ে আসেন।


চার মিনিট পরে ভূমিকাগুলি উল্টে যায় কারণ এমবাপ্পে মেসির জন্য একটি পিনপয়েন্ট ক্রস ডেলিভারি করেন, যিনি পয়েন্ট-ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ট্যাপ করে সুবিধা দ্বিগুণ করে সর্বকালের লিগ 1 রেকর্ড 65,800 উপস্থিতির সামনে।


মেসি তখন একজন সিটার মিস করেন এবং এমবাপ্পেকে লোপেজ প্রত্যাখ্যান করেন আর্জেন্টাইনরা আবারও এরিয়াতে পাওয়া যায়, মার্সেইল আবার বিরতিতে ধরা পড়ার ঠিক আগে মার্কুইনহোসের অ্যাঙ্গেল শটটি চওড়া হয়ে যায়।

মেসি সুন্দরভাবে এমবাপ্পের পথে বল তুলে দেন, যিনি লিগ 1-এ সিজনে তার 16তম গোলের জন্য বাঁ পায়ে ভলি করেছিলেন।

জিয়ানলুইগি ডোনারুম্মা নুনো তাভারেসের হেডার থেকে 67 তম সময়ে একটি দুর্দান্ত সেভ করে মার্সেই প্রত্যাবর্তনের কোনও আশা ছিন্ন করে দেয় কারণ পিএসজি লিগের ছয় ম্যাচে প্রথম ক্লিন শীট অর্জন করেছিল।

পার্ক দেস প্রিন্সেস-এ প্রথম লড়াইয়ে ১-০ গোলে হেরে চ্যাম্পিয়ন্স লিগের শেষ-১৬ ফিরতি লেগে বায়ার্ন মিউনিখে যাওয়ার আগে ঘরের মাঠে পিএসজির মুখোমুখি হবে নান্তেস।

Tag :

মেসির ৭০০তম গোল, জোড়া গোলে ঝলক এমবাপের,লিওনেল মেসি মোট কত গোল করেছে?পিএসজি ম্যাচ,পিএসজি ক্লাব,পিএসজি খেলোয়াড়দের বেতন,পিএসজি খেলার খবর,পিএসজি প্লেয়ার লিস্ট,পিএসজি অধিনায়ক,পিএসজি লাইভ,পিএসজি আজকের খেলা লাইভ,Messi's 700th goal, Jhalak Mbappe's double goal, How many goals did Lionel Messi score in total? PSG match, PSG club, PSG players salary, PSG game news, PSG player list, PSG captain, PSG live, PSG today's game live,

If you have any doubts please let me know

Previous Post Next Post