psg বনাম losc লাইভ।।psg vs losc lille।। পিএসজি বনাম লস্ক লিল লাইভ

psg বনাম losc লাইভ।।psg vs losc lille।। পিএসজি বনাম লস্ক লিল লাইভ


রবিবার পার্ক দেস প্রিন্সেস-এ একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ে ক্রিস্টোফ গাল্টিয়ারের তারকা-খচিত পিএসজি দলের সাথে লস্ক লিল লক হর্ন হিসাবে এই সপ্তাহান্তে আরও একটি বিশাল ম্যাচের সাথে লিগ 1 ভাঁজে ফিরেছে।psg বনাম লস লাইভ


পিএসজি বনাম লিলি প্রিভিউ


লিলি বর্তমানে লিগ 1 স্ট্যান্ডিংয়ে পঞ্চম স্থানে রয়েছে এবং তাদের লিগ অভিযানের সময় প্লেটে উঠতে সক্ষম হয়েছে। লেস ডগস তাদের আগের খেলায় স্ট্রাসবার্গকে 2-0 ব্যবধানে সহজ করেছে এবং এই সপ্তাহান্তে একই রকম স্কোরলাইন অর্জন করতে কঠোর পরিশ্রম করতে হবে।



পিএসজির আজকের খেলা লাইভ 


তো বন্ধুরা পরাপর পিএসজি হেরে চলেছে আজকের পিএসজির খেলা মেসি নেইমার এমবাপের জন্য খুবই গুরুত্বপূর্ণ।এই ম্যাচটি হেরে গেলে বিশাল বিপদে পড়বে পিএসজি তাই এই ম্যাচটি আপনারা যদি মোবাইলের মাধ্যমে সরাসরি লাইভ দেখতে চান তাহলে একটি মোবাইল সফটওয়্যার ডাউনলোড করতে হবে।


আজকের পিএসজির লাইভ খেলা


আজকের খেলা মোবাইলে লাইভ দেখার জন্য কি সফটওয়্যার ডাউনলোড করবেন কিভাবে লাইভ দেখার জন্য সফটওয়্যার ডাউনলোড করবেন তার সম্পূর্ণ দেখিয়ে দেব আজকের আর্টিকেলে।


পিএসজি আজকের খেলা লাইভ দেখার জন্য এবার আপনাকে এখান থেকে একটি ডাউনলোড করতে হবে ডাউনলোড করার জন্য ১৬ সেকেন্ড সময় অপেক্ষা করতে হবে এরপরে সরাসরি পিএসজি আজকের খেলা লাইভ দেখতে পারবেন।


Software download Now 


পিএসজি বনাম লস লিলি হেড-টু-হেড এবং কী নম্বর


লস লিলের বিরুদ্ধে পিএসজির সাম্প্রতিক রেকর্ড একটি অনুমানযোগ্যভাবে ভাল এবং দুটি দলের মধ্যে খেলা শেষ 60টি ম্যাচের মধ্যে 31টি জিতেছে, লিলের 14টি জয়ের বিপরীতে। এছাড়াও পিএসজি ঘরের মাঠে লিলের বিরুদ্ধে একটি প্রভাবশালী শক্তি ছিল এবং 19টি ম্যাচ জিতেছে। পার্ক দেস প্রিন্সেসে দুই দলের মধ্যে শেষ ২৯টি খেলা হয়েছে, যেখানে লস্ক লিলে মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে। পিএসজি এই মৌসুমে লিগ 1-এ এখন পর্যন্ত তাদের 11টি হোম গেমের সবকটিতেই নেট খুঁজে পেয়েছে এবং নয়টি জিততে পেরেছে। এই ম্যাচগুলি। জোনাথন ডেভিড এই মৌসুমে লিগ 1-এ 14 গোল করেছেন এবং কাইলিয়ান এমবাপ্পে 13 গোল করেছেন - উভয় খেলোয়াড়ই এই মৌসুমে প্রতিযোগিতার সেরা পাঁচের মধ্যে রয়েছেন।


losc lille বনাম পিএসজি এন ডাইরেক্ট,রিজুমে লস লিলে প্যারিস সেন্ট জার্মেই,পিএসজি বনাম লস লিলে,পিএসজি বনাম লিলে ওএসসি,লসক লিলে বনাম পিএসজি ভবিষ্যদ্বাণী,পিএসজি বনাম লসক লিলে এসবিসি,পিএসজি বনাম লস্ক,পিএসজি বনাম লিলে 7-1,ফিফা 23 পিএসজি বনাম losc lille


পিএসজি বনাম লিলি ভবিষ্যদ্বাণী


পিএসজি এই মৌসুমে অসঙ্গতিতে জর্জরিত হয়েছে এবং লিগ টেবিলের শীর্ষে তাদের জায়গা সিল করতে কঠোর পরিশ্রম করতে হবে। লিওনেল মেসির নক তুলে নেওয়ায় এই ম্যাচে কাইলিয়ান এমবাপ্পে এবং নেইমারকে এগিয়ে যেতে হবে। psg বনাম losc লাইভ।।psg vs losc lille।। পিএসজি বনাম লস্ক লিল লাইভ

লিলের হাতে একটি ভালো স্কোয়াড রয়েছে এবং তারা এই ম্যাচে একটি বিপর্যয় ঘটাতে পুরোপুরি সক্ষম। কাগজে কলমে পিএসজি সবচেয়ে ভালো দল, এবং এই খেলায় কিছুটা এগিয়ে আছে।


ভবিষ্যদ্বাণী: পিএসজি 2-1 লিলে


কোথায় খেলছে পিএসজি বনাম লিলি?


অবস্থান: প্যারিস, ফ্রান্স

স্টেডিয়াম: পার্ক দেস প্রিন্সেস

তারিখ: রবিবার 19 ফেব্রুয়ারি

কিক-অফ সময়: বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ পিএম  6PM

রেফারি: উইলি ডেলাজড

ভিএআর: আলেকজান্দ্রে কাস্ত্রো

PSG বনাম Lille H2H ফলাফল

পিএসজি: ৩ জয়

লিল: 2 জয়

ড্র: ০

বর্তমান ফর্ম (শেষ পাঁচটি খেলা)

পিএসজি: ডব্লিউডব্লিউএলএলএল

লিল: LDWLW


How to watch PSG vs Lille on TV and live stream
Country


Television Channel/Live Stream


United Kingdom


BT Sport 1, BTSport.com

United States


beIN SPORTS


Canada


beIN SPORTS, fuboTV Canada


psg বনাম losc লাইভ।।psg vs losc lille।। পিএসজি বনাম লস্ক লিল লাইভ


losc psg,lille paris,psg vs lille,psg vs losc lille,losc lille vs psg,paris lille,losc paris sg,losc lille vs psg live,highlights losc lille paris saint-germain,losc lille vs psg live rcti,losc lille vs psg en direct,résumé losc lille paris saint-germain,psg v losc lille,psg vs lille osc,losc lille vs psg prediction,psg v losc lille sbc,psg vs losc,psg vs lille 7-1,fifa 23 psg v losc lille

If you have any doubts please let me know

Previous Post Next Post