চট্টগ্রাম বনাম রংপুর লাইভ সরাসরি লাইভ দেখুন। ajker bpl live Rangpur vs Chittagong

চট্টগ্রাম বনাম রংপুর লাইভ সরাসরি লাইভ দেখুন। ajker bpl live Rangpur vs Chittagong



রংপুর বনাম চট্টগ্রাম লাইভ বিপিএল 2023

৩ দিন রেস্ট পর আজ মুখোমুখি হতে যাচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম রংপুর রাইডার্স লাইভ হ্যালো বন্ধুরা কেমন আছেন আজকে কি আপনার সামনে হাজির হলাম বিপিএল ২০২৩ মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস নিয়ে,আজকে মুখোমুখি হতে যাচ্ছেন চট্টগ্রাম বনাম রংপুর।প্রিয় ভিজিটর বিপিএল লাইভ খেলা গুলো কম্পিউটার টেলিভিশনের সামনে বসে দেখতে পারিনা কর্মব্যস্ততার কারণে বাহিরে গাড়িতে বসে থাকি,যার কারণে আমরা লাইভ খেলা গুলো ভালভাবে দেখতে পারেনি চিন্তার কোন কারণ নেই আমি আপনাদের মাঝে একটি ছোট্ট অ্যাপ শেয়ার করব যে অ্যাপটির মাধ্যমে আপনারা বিপিএল  রংপুর রাইডার্স বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স মোবাইলে লাইভ খেলা দেখতে পাবেন।


চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম রংপুর রাইডার্স লাইভ


অ্যাপস ডাউনলোড এর আগে একটু চট্টগ্রাম-রংপুর সম্পর্কে জেনে নেই তারা কতটি ম্যাচ খেলেছে এবং কত পয়েন্ট তাদের হয়েছে এবং কে জয়লাভ করেছেন কে কয়টিতে হেরেছেন সে ব্যাপারে একটু আমরা জেনে নেই


চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বিপিএল ২০২৩ পয়েন্ট টেবিল এবং ম্যাচ জয় পরাজয়


চট্টগ্রাম চ্যালেঞ্জার এ পর্যন্ত 11 টি ম্যাচ খেলছেন তার ভিতরে  ৩ ম্যাচ জয়লাভ করেছেন  ৮ টি ম্যাচ পরাজয় করেছেন সিলেট সানরাইজার্স টেবিল পয়েন্ট হলো চার (6)


রংপুর রাইডার্স বিপিএল ২০২৩ পয়েন্ট ও ম্যাচ জয় পরাজয় 


খুলনা টাইগার্স এ পর্যন্ত 10 টি ম্যাচ খেলছেন তার ভিতরে তারা ৭ টি জয় লাভ করেছেন ৩ টি এবং পরাজয় করেছেন আটটি ঢাকা ডমিনেটস টেবিল পয়েন্ট হলো ছয় (১৪)। 


প্রিয় দর্শক  এখন মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস কিভাবে আপনারা ডাউনলোড করবেন সে ব্যাপারে আমি আপনাদেরকে বিস্তারিত বলব insha'Allah 


চট্টগ্রাম বনাম রংপুর লাইভ সরাসরি লাইভ দেখুন 


ক্রিকেটপ্রেমে বন্ধুরা যারা মোবাইলে লাইভ খেলা দেখতে পছন্দ করেন হয়তো অনেকেই জানেন না কোন অ্যাপস এর মাধ্যমে মোবাইলে লাইভ খেলা দেখা যায় আমি আপনাদেরকে শুধু ছোট্ট একটি অ্যাপ দেব যে অ্যাপটির মাধ্যমে আপনার সুন্দর করে লাইভ খেলা দেখতে পারবেন আপনারা হয়তো লাইভ খেলা দেখার জন্য google ও ইউটিউব বা ফেসবুকে অ্যাপস খুঁজে দেখেন কিন্তু সব অ্যাপস এর মাধ্যমে bpl 2023 লাইভ খেলা দেখা যায় না। 


Nagorik TV নাগরিক টিভি Nagorik Tv Live নাগরিক টিভি লাইভ


বাংলাদেশে শুধুমাত্র নাগরিক টিভিতে সুন্দর করে বিপিএল লাইভ খেলা গুলো সম্প্রচার করা হয় যাইহোক আমি আপনাদেরকে সেই অ্যাপসের লিংক নিচে দিয়ে দিলাম সেখান থেকে আপনারা ডাউনলোড করে নেবেন।


নাগরিক টিভিতে খেলা দেখে কি বলছেন দর্শকরা | BPL | Nagorik TV


নাগরিক টিভি বাংলাদেশের একটি টেলিভিশন চ্যানেল। ১ মার্চ ২০১৮ তারিখে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে টেলিভিশন চ্যানেলটি। যদিও এর আগে একই নামে অন‍্য একটি টিভি চ‍্যানেল সম্প্রচার করে আসছ। কিন্তু এই চ‍্যানেলের মালিক ক্ষমতাধর ব‍্যাক্তি হওয়ায় তিনিও নাগরিক নামে আরেকটি টিভি চ‍্যানেলের যাত্রা শুরু করেন।


রংপুর বনাম চট্টগ্রাম 40 তম ম্যাচ সরাসরি লাইভ


রংপুর বনাম চট্টগ্রাম 40 তম ম্যাচ মোবাইলে লাইভ খেলা দেখতে হলে আপনাদের নিচে লেখা আছে চট্টগ্রাম বনাম রংপুর ৪০ তম ম্যাচ মোবাইলে লাইভ খেলা দেখার লিংক সেটার উপরে আপনারা টাচ করলে আপনাদেরকে ডাউনলোডের পেজে নিয়ে যাবে সেখান থেকে একদম নিচের দিকে গেলে একটু ইন্সটল করুন এভাবে একটি অপশন দেখতে পাবেন সেটিতে টাচ করলে আপনার মোবাইলে অটোমেটিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম রংপুর রাইডার্স  বিপিএল ২০২৩ লাইভ খেলা অ্যাপসটি ডাউনলোড হয়ে যাবে। 


চট্টগ্রাম বনাম রংপুর ৪০ তম ম্যাচ  মোবাইলে লাইভ খেলা দেখার লিংক


আশা করি আপনারা বুঝতেই পারছেন কিভাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম রংপুর রাইডার্স বিপিএল ২০১৩ ৪০ তম ম্যাচটি লাইভ খেলা দেখতে পারবেন।

রংপুর রাইডার্স বনাম চিটাগং চ্যালেঞ্জার্স,চিটাগং চ্যালেঞ্জার্স বনাম রংপুর রাইডার্স,রংপুর বনাম চিটাগং,রংপুর বনাম চিটাগং ড্রিম৪০তম ম্যাচ,রংপুর রাইডার্স বনাম চিটাগং চ্যালেঞ্জার্স,রংপুর বনাম চিটাগং হাইলাইট,রংপুর বনাম চিটাগং হাইলাইট,রংপুর বনাম চিটাগং ২০২৩ হাইলাইট,রংপুর বনাম চিটাগং 1 হাইলাইট রাইডার্স বনাম চিটাগাং কিং, চিটাগং বনাম রংপুর রাইডার্স হাইলাইট

If you have any doubts please let me know

Previous Post Next Post