রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল সোসিয়েদাদ।Real Madrid vs Real Sociedad

রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল সোসিয়েদাদ।Real Madrid vs Real Sociedad

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে রিয়াল মাদ্রিদের ঘরের খেলা সহজ হবে না। ইমানোল আলগুয়াসিল এবং তার দল সাম্প্রতিক সপ্তাহগুলিতে অত্যন্ত উচ্চ পর্যায়ে পারফর্ম করছে এবং টেবিলে অ্যাটলেটিকো ডি মাদ্রিদের থেকে সাত পয়েন্ট এগিয়ে রয়েছে।


Real Madrid vs Real Sociedad live score রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল সোসিয়েদাদ লাইভ 


রিয়াল মাদ্রিদ ভবিষ্যদ্বাণী করেছে একাদশ: কোর্তোয়া, নাচো, মিলিতাও, রুডিগার, ক্যামাভিঙ্গা, ক্রুস, ভালভার্দে, মড্রিক, রড্রিগো, ভিনিসিয়াস, বেনজেমা।


রিয়াল সোসিয়েদাদ ভবিষ্যদ্বাণী করেছেন একাদশ: রেমিরো, এলুস্টন্ডো, জুবেলদিয়া, নরম্যান্ড, রিকো, মেন্ডেজ, জুবিমেন্ডি, মারিন, কুবো, ওয়ারজাবাল, সেরলোথ।


Real Sociedad-Real Madrid,রিয়াল সোসিয়েদাদ-রিয়াল মাদ্রিদ


ফরাসি ডিফেন্ডার চোট পাওয়ায় সম্ভবত এখন মেন্ডির স্থলাভিষিক্ত হবেন ক্যামাভিঙ্গা। এটি ক্যামাভিঙ্গার জন্য সেরা অবস্থান নয়, তবে তাকে বা ওড্রিওজোলা শুরু করা ছাড়া আনচেলত্তির কোন বিকল্প নেই এবং তিনি অ্যাটলেটিকো ডি মাদ্রিদের বিপক্ষে সেখানে ফরাসি খেলোয়াড়কে খেলার সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।


Madrid-Real Sociedad - LaLiga 2022/2023,রিয়াল মাদ্রিদ-রিয়াল সোসিয়েদাদ - লা লিগা 2022/2023


অ্যাটলেটিকো ডি মাদ্রিদের বিপক্ষে দুর্দান্ত একক গোল করার পর রদ্রিগো লাইনআপে থাকতে পারে। তিন পয়েন্ট চাইলে রিয়াল মাদ্রিদকে এই ম্যাচটিকে খুব গুরুত্ব সহকারে নিতে হবে।

Real Madrid vs Real Sociedad live score,রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল সোসিয়েদাদ লাইভ,Real Sociedad-Real Madrid,রিয়াল সোসিয়েদাদ-রিয়াল মাদ্রিদ Real Madrid-Real Sociedad - LaLiga 2022/2023,রিয়াল মাদ্রিদ-রিয়াল সোসিয়েদাদ - লা লিগা 2022/2023


কিভাবে দেখবেন, লা লিগা স্ট্রিম করুন

ফুটবল প্রেমি বন্ধুরা আপনারা নিচে লেখা দেখতে পাচ্ছেন রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল সোসিয়েদাদ লাইভ খেলা দেখার অ্যাপ শুধু আপনারা লাইভ অ্যাপ এর উপরে টাচ করলেই আপনাদের মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপস টি ডাউনলোড হয়ে যাবে

লাইভ অ্যাপ

আপনাদের মোবাইলে যখন এই অ্যাপস টি ডাউনলোড করে ইনস্টল করে নেবেন ঠিক নিচের স্ক্রীনশট যেভাবে দেওয়া আছে এভাবে আপনাদের সামনের শো করবে শুধু লাইভ খেলার উপরে টাচ করলে আপনাদের মোবাইলে অটোমেটিক খেলাটি শুরু হয়ে যাবে

রিয়াল মাদ্রিদ বনাম রিয়াল সোসিয়েদাদ।Real Madrid vs Real Sociedad


তারিখ: 01/30/2023

Bangladesh time At night 1.am  বাংলাদেশ সময় রাত ১টা

সময়: 21:00 CET, 03:00pm EST।


ভেন্যু: সান্তিয়াগো বার্নাব্যু, মাদ্রিদ, স্পেন।


উপলব্ধ টিভি: মুভিস্টার লা লিগা, ESPN+


উপলব্ধ স্ট্রিমিং: ESPN+

If you have any doubts please let me know

Previous Post Next Post