অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ ।। online mobile Income 2023।ফ্রি টাকা ইনকাম ২০২৩

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ ।। online mobile Income 2023।ফ্রি টাকা ইনকাম ২০২৩
অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ ।। online mobile Income 2023।ফ্রি টাকা ইনকাম ২০২৩


আপনি যদি খুঁজে থাকেন অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ এ করার উপায় সম্পর্কে তবে আপনি সঠিক জায়গায় এসেছেন । আপনি ২০২৩ সালে এসে কিভাবে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম করা যায় এ বিষয় নিয়ে হয়তো ভাবছেন তাই না? আশাকরি আপনার চিন্তা ভাবনার অবসান হবে এই পোষ্টটি পড়ে। কারণ মোবাইল দিয়ে অনলাইন ইনকাম 2023 এ করার সহজ এবং সঠিক উপায় নিয়েই আমি আপনার মাঝে হাজির হয়েছি এই পোষ্টে।


ধৈর্য সহকারে পুরো পোষ্টটি পড়বেন। অনলাইন জগতে নিজের ক্যারিয়ার তৈরি করতে চাইলে আপনাকে একটু ধৈর্যশীল যেমন হতে হবে তার সাথে স্মার্ট পদ্ধতি ও জানতে হবে।


অনেকেই দেখা যায় এই সেক্টরে এসে পরিশ্রম করে গাধার মতো কিন্তু দিনশেষে হেরে যায়। তখন চিন্তা করে বসে তার দ্বারা হবে না। ফলে অনলাইন সেক্টর থেকে হারিয়ে যায়।  কারণ শুধু একটাই হয়তো ধৈর্যের অভাব অথবা সঠিক পদ্ধতির অভাব।


ইউটিউব ভিডিও তৈরী করে


আপনি যদি ভিডিও বানাতে পছন্দ করেন এবং আপনার কাছে একটি ভালো মানের স্মার্টফোন থাকে তবে ইউটিউব চ্যানেল এর মাধ্যমে অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ অন্যতম সহজ এবং জেনুইন উপায়।


ভাবছেন কি বিষয়ে ভিডিও বানাবেন ! তাই না? তার আগে ভাবুন আপনার কি কি বিষয়ে দক্ষতা আছে। ইউটিউবে আপনি বিভিন্ন ক্যাটাগরি নিয়ে ভিডিও দিতে পারবেন। যেমন- লাইফস্টাইল, বিজ্ঞান, প্রযুক্তি, বিনোদন, শিক্ষণীয়,খেলাধুলা, যেমন ফুটবল,ক্রিকেট, আপডেট তথ্য ইত্যাদি


ইউটিউব এর পলিসি অনুযায়ী যদি আপনি এক বছরের মধ্যে 4000 ঘন্টা ওয়াচ টাইম এবং 1000 সাবস্ক্রাইভার পূরণ করতে পারেন তবে আপনার এডসেন্স একাউন্ট এ ইনকাম যোগ হতে থাকবে।



মোবাইল দিয়ে ব্লগিং website করে অনলাইন ইনকাম ২০২৩।


আপনি যদি লেখালেখি করে আয় করতে চান তবে এই ব্লগিং করে অনলাইন ইনকাম ২০২৩ এর এই পদ্ধতি টি হবে আপনার জন্য সেরা হবে।


আপনার যে বিষয়ে ভালো দক্ষতা আছে আপনি সে বিষয় নিয়ে লিখতে পারেন। ব্লগিং করার জন্য আপনার একটি প্লাটফরম এর প্রয়োজন হবে। ভালো হয় আপনার নিজস্ব একটি ওয়েবসাইট থাকলে। অথবা আপনি Riyal24.com এর মাধ্যমে শুরু করতে পারেন। এটি সম্পূর্ণ রুপে ফ্রি।


আপনি যে বিষয়ের উপরে লেখালেখি ভালো করতে পারেন সেই বিষয়ের উপরে আপনি ব্লগার ওয়েবসাইট তৈরি করতে পারেন ব্লগার ওয়েবসাইট তৈরি করতে বেশি টাকার প্রয়োজন হয়না এবং আপনি অল্পতেই ব্লগার দিয়ে বেশি ইনকাম করতে পারেন


ফেসবুক পেইজ দিয়ে অনলাইন ইনকাম ২০২৩


বন্ধুরা ফেসবুক একটি অন্যতম যোগাযোগব্যবস্থা, যে ফেসবুকের মাধ্যমে আমরা একটি ইনকাম করতে পারি অতি সহজে। আপনি যে ভিডিও গুলো ইউটিউব এর জন্য বানাবেন সে ভিডিও গুলো আবার ফেসবুকে আপলোড করতে পারেন। তাহলে এই ভিডিও থেকে আপনি সহজেই ফেসবুক পেজ বানিয়ে আপনি অনলাইনে ইনকাম করতে পারেন। ফেসবুকে বর্তমানে বাংলাদেশের সমস্ত মানুষের হাতে যার হাতে অ্যান্ড্রয়েড মোবাইল আছে সেই ব্যবহার করেন । তাহলে আপনি অতি সহজেই অনলাইনে ইনকাম করতে পারেন ফেসবুক পেজের মাধ্যমে আপনি কি ধরনের বানাবেন আপনি ফেসবুকে দিতে পারেন।


অ্যাফিলিয়েট মার্কেটিং ২০২৩



অ্যাফিলিয়েট মার্কেটিং কিভাবে করব । অ্যাফিলিয়েট মার্কেটিং ওয়েবসাইট ।  অ্যাফিলিয়েট মার্কেটিং কি?

ভূমিকা: অ্যাফিলিয়েট মার্কেটিং যদি করতে চান তাহলে আপনার জন্য সবচেয়ে উপযোগী মাধ্যম হল একটি ওয়েবসাইট ফেসবুক পেজ অথবা একটি ইউটিউব চ্যানেল আপনার যদি একটি ওয়েবসাইট অথবা ইউটিউব চ্যানেল ফেসবুক পেজ থাকে তাহলে এফিলিয়েট মার্কেটিং আপনার জন্য লাভজনক।


What is affiliate marketing? অ্যাফিলিয়েট মার্কেটিং কি?


Affiliate marketing এমন একটি উপায় বা সিস্টেম যার দ্বারা আমরা যে কোন অনলাইন কোম্পানির ডিজিটাল প্রোডাক্ট অনলাইন স্টোর এর ফিজিক্যাল প্রোডাক্ট বা অনলাইন কিনতে পাওয়া যায় যে কোন আসবাবপত্র নিজের ওয়েবসাইট বলক সোশ্যাল মিডিয়া ফেসবুক পেজ অথবা ইউটিউব চ্যানেলে অ্যাফিলিয়েট লিংক এর মাধ্যমে প্রমোট করতে পারি।


এবং যখনই সেই প্রমোট করা জিনিসটি আপনার দেয়া লিঙ্ক এর মাধ্যমে গিয়ে কে লোকেরা ক্রয় করবে বা প্রমোট করা লিংক এর মাধ্যমে প্রোডাক্ট এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অন্য কোন প্রোডাক্ট কিনবেন তখন আপনাকে সেই প্রোডাক্ট বিক্রি করার জন্য কিছু কমিশন বা টাকা দেওয়া হয়


ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস কি ? ২০২৩


ফ্রিল্যান্সিং একটি স্বাধীন পেশা। কোনো প্রতিষ্ঠানের অধীনে না থেকে স্বাধীনভাবে কাজ করাকে বলা হয় ফ্রিল্যান্সিং। 


ফ্রিল্যান্সাররা ঘরে বসেই ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে অনলাইনে অর্থ উপার্জন করতে পারে। একটি অর্থায়ন পেশা যেকোনো প্রচলিত চাকরির চেয়ে বাড়িতে থেকে বেশি অর্থ উপার্জন করতে পারে। 


ফ্রিল্যান্সিং এমন একটি পেশা যা একটি মুক্ত পেশা হিসেবে সবার কাছে খুবই জনপ্রিয়।


ফ্রিল্যান্সিংয়ে বাংলাদেশ ভালো অবস্থানে রয়েছে। আমাদের দেশের লাখ লাখ তরুণ-তরুণী এখন ফ্রিল্যান্সিংকে পেশা হিসেবে নিয়ে অনলাইনে অর্থ উপার্জন করে বৈদেশিক রেমিটেন্স আনছে। 


বিশেষ করে আমাদের দেশে পর্যাপ্ত সরকারি ও বেসরকারি চাকরি না থাকায় এখন শিক্ষিত তরুণ-তরুণীরা আনন্দের সঙ্গে ফ্রিল্যান্সিং পেশা বেছে নিচ্ছে।


ptc job site পিটিসি চাকরির সাইট

পিটিসি এটি একটি ছোট্ট ওয়েবসাইট যে ওয়েবসাইটের মাধ্যমে আপনার মোবাইল দিয়ে সুন্দর করে ইনকাম করতে পারে এখানে আপনি শুধু লগইন করতে হবে লগইন করতে হলে আপনাদেরকে আপনার একটি নিদ আইডি কার্ডের নাম্বার দরকার এবং একটা আপনার ছবি দরকার যেটি দিয়ে লগ ইন করে এখানে আপনি ছোট ছোট অ্যাড আছে অ্যাড এ ক্লিক করলেই আপনি সেখান থেকে ইনকাম করতে পারেন ইচ্ছে করলে 100 থেকে 500 টাকা ইনকাম করতে পারেন


পিটিসি ওয়েবসাইটে অনেকে জব দিয়ে থাকে যেটি হল একজনের ওয়েবসাইট এ ক্লিক করা একজন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা একজন আর টিক টক এ ফলো কর আর লাইক ফলো করা এভাবেই আপনি টাকা ইনকাম করতে পারেন ইচ্ছে করলে

ফ্রি টাকা ইনকাম ২০২৩


অনলাইন ইনকাম অ্যাপ ২০২৩,অনলাইন ইনকাম সাইট ২০২৩,বাংলাদেশি App দিয়ে টাকা ইনকাম 2023,মোবাইল দিয়ে টাকা ইনকাম 2023,অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩,Free Taka Income 2023, Online Income App 2023, Online Income Site 2023, Bangladeshi App Earn Taka Income 2023, Mobile Taka Income 2023, Online Income Mobile 2023,


অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩

উপসংহার

পুরো আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশাকরি অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩ এ করার একটা বিশদ ধারণা আপনার মাঝে তৈরি হয়েছে। ধৈর্য এবং সঠিক পদ্ধতিতে  শ্রম এর সাথে আজ থেকেই লেগে পড়ুন।।

If you have any doubts please let me know

Previous Post Next Post