জিটিএ ভাইস সিটি বাংলা সেটআপ | Gta Vice City Bangla | Gta Vice City Bangla Setup

জিটিএ ভাইস সিটি বাংলা সেটআপ | Gta Vice City Bangla | Gta Vice City Bangla Setup 

Gta Vice City Bangla Setup | জিটিএ ভাইস সিটি বাংলা সেটআপ |


GTA Vice City Bangla  Computer Requirement:


জিটিএ ভাইস সিটি বাংলা ভার্শন খেলার জন্য আপনার কম্পিউটার রিকোয়ারমেন্ট দেখে নিবেন.


আপনার কম্পিউটারে, অবশ্যই 1gb রম থাকতে হবে। অবশ্যই আপনার কম্পিউটারে গ্রাফিক্স কার্ড সেটআপ থাকতে হবে। যদি গ্রাফিক্স না থাকে তাহলে গ্রাফিক্স সংগ্রহ করে সেটাপ করে নিবেন। মাদারবোর্ডের ডিভিডি সেটআপ করতে হবে আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপ। না পারলে আমাদের ভিডিও দেখতে পারেন। ভিডিও দেখে ওইখান থেকে জিটিএ ভাইস সিটি বাংলা সংগ্রহ করতে পারবেন। 


ডেভিড ফিশার চলচ্চিত্রটি সিডি বিক্রয়ের মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠে, তাই জিটিএ-এর ভাইস সিটির বাংলা সংস্করণও হয়েছিল – বাংলাদেশের অনেক উচ্চ বিদ্যালয়ের জন্য এটি একটি স্মৃত স্মৃতি।


২০০৪ সালে, মারুফ মোস্তফা ১২ ম শ্রেণিতে পড়েন তিনি একজন আগ্রহী গেমার ছিলেন এবং তিনি কিছু অর্থোপার্জন করতে চেয়েছিলেন।


GTA Bangladesh Vice City On PC


একবার, তিনি একটি ধারণা নিয়ে খেলেন: জিটিএ: ভাইস সিটি বাংলায় থাকলে কী হবে? গেমের চরিত্রগুলি যদি 1980 এর মিয়ামি অ্যাকসেন্টের পরিবর্তে স্থানীয় উপভাষায় কথা বলে?


মারুফ তার বন্ধুদের কাছে এই ধারণাটি দিলেন। “আমাদের বাণিজ্যিকভাবে এটি করা যাক,” তিনি প্রস্তাব করলেন।



জিটিএর কিছু সদস্য: ভাইস সিটি ডাবিং দল। ছবির সৌজন্যে


এর আগে, কেউ কখনও ভিডিও গেমগুলির বাংলা ডাবিংয়ের কথা শুনেনি। বরিশাল অ্যাকসেন্ট নিয়ে মায়ামি কন লোকেরা দাপটে? কেউ আসতে দেখেনি।


“দশ জনের একটি দল ডাবিংয়ের জন্য প্রায় ছয় মাস কাজ করেছিল,” মারুফ দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে জানিয়েছে। “প্রথমদিকে, চ্যালেঞ্জটি ছিল আমাদের স্থানীয় উপভাষায় গেমের আমেরিকান প্রসঙ্গে ব্যাখ্যা করা।”


Gta Vice City Game Setup Full Bangla For PC


মারুফ জিটিএ বলেছেন: ভাইস সিটি পরিপক্ক দর্শকদের জন্য একটি খেলা ছিল।


অতএব, এটিতে আমাদের সংস্কৃতির পক্ষে উপযুক্ত নয় এমন অশ্লীল সংলাপ রয়েছে। তিনি আরও যোগ করেছেন, “আমরা এই অপবাদগুলি কমাতে চেষ্টা করেছি। এটি বেশ মজার হয়েছে” “


সেই দিনগুলিতে ইন্টারনেট বেশ বিলাসবহুল ছিল। সাইবার ক্যাফেগুলি ব্রডব্যান্ড ইন্টারনেট অ্যাক্সেসের সর্বশেষ অবলম্বন ছিল।


মারুফকে তার ডাবিংয়ের প্রকল্পটি ঘটাতে সফটওয়্যার ডাউনলোড করতে স্থানীয় ক্যাফেগুলিকে পিছনে পিছনে যেতে হয়েছিল।


জিটিএর মতো ওপেন ওয়ার্ল্ড গেমগুলির মজাদার উপাদানগুলিতে চেপে যাওয়ার সুযোগ ছিল।


Gta Vice City Bangla Mod


ভাইস সিটিতে, গেমাররা বিভিন্ন যানবাহনে মিয়ামির আশেপাশে ঘোরাফেরা করতে পারে।


গেমার একবার গাড়িতে উঠলে গানগুলি পটভূমিতে খেলত।


ভাইস সিটির অফিসিয়াল সাউন্ডট্র্যাকগুলিতে মেগাডিথ, জুডাস প্রিস্ট, ম্লেলি ক্রি, টুইস্টেড সিস্টারস ইত্যাদি শিল্পীরা অন্তর্ভুক্ত ছিলেন তবে বাংলা সংস্করণটি কী?


“আমি সত্যিই বাংলা সংস্করণের জন্য কিছু স্থানীয় সংগীত ব্যবহার করতে চেয়েছিলাম,” মারুফ বলেছিলেন।


তিনি গেমের জন্য মাইলস, এলআরবি এবং জেমস এর মতো শীর্ষ স্তরের শিল্পীদের গান ব্যবহারের অনুমতি দেওয়ার জন্য স্থানীয় সংগীত লেবেলের কাছে যোগাযোগ করেছিলেন। তবে কপিরাইট লঙ্ঘনের সমস্যাগুলির কারণে, পরিকল্পনাটি পৃথক হয়ে পড়ে।


মারুফ তখনও গেমটির জন্য বাংলা গান চেয়েছিল। তাই তিনি খেলায় পশ্চিমবঙ্গের শিল্পীদের গান ব্যবহার করেছিলেন।


মারুফ স্মরণ করিয়ে দিয়েছিলেন, “কলকাতা থেকে গেমাররা যখন আমার কাছে পৌঁছেছিল এবং বলেছিল যে তারা বাংলা জিটিএ: ভাইস সিটিকে কতটা পছন্দ করে। এটি কলকাতায় জনপ্রিয় হওয়ার কারণগুলির মধ্যে একটি কারণ এটি ছিল কলকাতার সংগীতশিল্পীদের গান।”


তবে মারুফ এখনও গেমটিতে নাগর বাউল জেমস গানের বৈশিষ্ট্য না ধারণ করায় আফসোস করেছেন। “আমি আশা করি গেমাররা খেলতে গিয়ে জেমসের ‘মীরা বাই’ শুনতে পেত That এটি দুর্দান্ত হত,”


আজ অবধি, মারুফ একজন আগ্রহী গেমার এবং আইটি বিশেষজ্ঞ এবং একজন বাবা হিসাবে তার দায়িত্বটি জাগ্রত করার সময় তিনি তার প্রিয় সাই-ফাই গেমস খেলেন।


Gta Vice City Bangla For Windows 10 2023


মারুফ একটি সিডি সংস্থার কাছে গেমের অধিকার বিক্রি করেছিল। জনপ্রিয়তার পুরো সময়কালে কয়টি ইউনিট বিক্রি হয়েছিল সে সম্পর্কে তিনি নিশ্চিত নন, তবে এটি প্রকৃতপক্ষে একটি বিশাল সংখ্যা।


“ভক্তদের কাছ থেকে আমি যে প্রতিক্রিয়া এবং ভালবাসা পেয়েছি তা আমার কাছে এক বিশাল অনুপ্রেরণা হিসাবে এসেছিল। গেমটি ডাব করা আমার জন্য দীর্ঘকালীন লালিত স্মৃতি,” এক কৃতজ্ঞ মারুফ স্মরণ করেছিলেন।


মারুফ ভবিষ্যতে ভিডিও গেমস ডাব করার চেষ্টা নাও করতে পারে। তবে আপনি যদি কিছু ভাইস সিটি নস্টালজিয়াকে পুনরুদ্ধার করতে চান তবে তার ইউটিউব চ্যানেল “মারুফ মোস্তফা” তে যান।


Gta Vice City Bangla Setup | জিটিএ ভাইস সিটি বাংলা সেটআপ 


আপনি যদি ফার্স্ট টাইম আমাদের ওয়েবসাইটে ভিজিট করেন,আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করবেন,পাশের বেল আইকন টি ক্লিক করে রাখ,টেকনোলজি টিউটোরিয়াল আপলোড করি, এবং গেমটি সেটআপ না করতে পারলে আমাদের ভিডিও দেখতে পারেন।


জিটিএ ভাইস সিটি বাংলা ভার্সন পিসির জন্য সেটআপ link ডাউনলোড করুন


Gta Vice City Bangladesh PC


জিটিএ ভাইস সিটি সংগ্রহ করবেন কিভাবে| সেটআপ করবেন| মিউজিক ছাড়া বাচ্চাদের জন্য | কিভাবে আপনার কম্পিউটারে, সেটআপ করবেন, প্রত্যেকে সংগ্রহ করবেন| কোথায় পাবেন, বিস্তারিত জানার জন্য, ভিডিওটি সম্পূর্ণ দেখুন |

ওপেনিং বা ভূমিকা |

জিটিএ ভাইস সিটি বাংলা ভার্সন ইন্সটল করার জন্য কি প্রয়োজন |

 জিটিএ ভাইস / সিটি ঢাকা ভাইস সিটি কোড থেকে সংগ্রহ করবেন |

 জিটিএ ভাইস সিটি কিভাবে সেটআপ করবেন |

জিটিএ ভাইস সিটি গেম কিভাবে প্লে করব |


Gta Vice City Bangla Setup | জিটিএ ভাইস সিটি বাংলা সেটআপ |Gta Vice City Bangla


জিটিএ ভাইস সিটি বাংলা,বাংলা জিটিএ ভাইস সিটি,বাংলা ভাইস সিটি,জিটিএ বাংলা ভাইস সিটি,জিটিএ বাংলা,বাংলা গেমস,জিটিএ ভাইস সিটি বাংলা সংস্করণ সেটআপ,ভাইস সিটি বাংলা,জিটিএ ভাইস সিটি এক্সট্রিম বাংলা,জিটিএ বাংলা ভাইস সিটি মজার মুহূর্ত,বাংলা পিসি গেমস,বাংলা,বাংলা টিউটোরিয়াল,বাংলা জিটিএ ভাইসিটি,পিসি বাংলা টিউটোরিয়ালের জন্য জিটিএ ভাইস সিটি বাংলা সংস্করণ সেটআপ,জিটিএ 5 বাংলা গেমপ্লে,জিটিএ ভাইস সিটি বাংলা নতুন,জিটিএ ভাইস সিটি বাংলা মোড,জিটিএ ভাইস সিটি মড বাংলা

If you have any doubts please let me know

Previous Post Next Post