brazil u20 vs ecuador live।। ব্রাজিল বনাম ইকুয়েডর অনূর্ধ্ব-২০ লাইভ খেলা

brazil u20 vs ecuador live।। ব্রাজিল বনাম ইকুয়েডর অনূর্ধ্ব-২০ লাইভ খেলা

প্রিয় বন্ধুরা যারা আপনি ব্রাজিলকে ভালবাসেন তারা অবশ্যই লাইভ খেলা দেখার জন্য বসে আছেন তবে এই অনূর্ধ্ব 20 কোন চ্যানেলের মাধ্যমে লাইভ খেলা দেখা যাবে না শুধু সামান্য কিছু চ্যানেলে লাইভ খেলা দেখা যায় সেগুলোর টাকা দিয়ে দেখতে হয় আর আমাদের ওয়েবসাইটে আপনাদেরকে সেই চ্যানেলের লিংক শেয়ার করা হয় অ্যাপসের মাধ্যমে আপনারা ইচ্ছে করলে এই অ্যাপসটি ডাউনলোড করে আপনাদের মোবাইলএ ব্রাজিল বনাম ইকুয়েডর লাইভ খেলাটি সরাসরি মোবাইলে উপভোগ করতে পারেন


ডাউনলোড এর লিঙ্ক একদম নিচে দেওয়া আছে সেখান থেকে আপনারা ডাউনলোড করে নিবেন


দুই দলের মধ্যে খেলা প্রতিযোগিতামূলক ম্যাচের একটি সম্পূর্ণ রেকর্ড, এই পৃষ্ঠায় brazil ব্রাজিল U20 বনাম ইকুয়েডর U20-এর মধ্যে সবথেকে বড় জয় ও পরাজয় এবং সমস্ত প্রতিযোগিতায় H2H পরিসংখ্যান সহ হেড টু হেড রেকর্ডের তালিকা রয়েছে।


brazil ব্রাজিল u20 বনাম ইকুয়েডর U20 দক্ষিণ আমেরিকান চ্যাম্পিয়নশিপ লাইভ ম্যাচ সময়সূচী


খেলাটি শুরু হবে

 ফেব্রুয়ারি মাসের 1 তারিখ 2023 

 বাংলাদেশ সময় অনুযায়ী সকাল 4 টা 30 মিনিটে


সকার দল brazil ব্রাজিল U20 এবং Ecuador U20 আজ পর্যন্ত 9টি গেম খেলেছে। তন্মধ্যে, ব্রাজিল U20 জিতেছে 5 গেম (2টি হোম স্টেডিয়ামে, 3টি অ্যাওয়ে স্টেডিয়ামে), ইকুয়েডর U20 জিতেছে 0 (অ্যাওয়ে স্টেডিয়ামে 0, হোম স্টেডিয়ামে 0), এবং 4টি (হোম স্টেডিয়ামে 2টি, অ্যাওয়েতে 2) স্টেডিয়াম)।


আইএনটি এফআরএল-এ, দুটি দল আগে মোট 2টি খেলা খেলেছে, যার মধ্যে ব্রাজিল U20 জিতেছে 1টি, ইকুয়েডর U20 জিতেছে 0 এবং দুটি দল 1টি ড্র করেছে।


CONMEBOL U20 Sudamericano তে, দুটি দল আগে মোট 6টি খেলা খেলেছে, যার মধ্যে Brazil U20 জিতেছে 3টি, Ecuador U20 জিতেছে 0 এবং দুটি দল 3টিতে ড্র করেছে।


CONCACAF U20 চ্যাম্পিয়নশিপে, দুটি দল আগে মোট 1টি খেলা খেলেছে, যার মধ্যে ব্রাজিল U20 জিতেছে 1টিতে, Ecuador U20 জিতেছে 0 এবং দুটি দল 0টিতে ড্র করেছে।


অন্যান্য দলের বিরুদ্ধে ব্রাজিল অনূর্ধ্ব-২০ এর রেকর্ড। সামগ্রিক রেকর্ড এবং ফলাফলের তালিকা দেখতে বামদিকের মেনু থেকে প্রতিপক্ষ নির্বাচন করুন।


আপনি সেই পৃষ্ঠায় আছেন যেখানে আপনি ম্যাচ শুরু করার আগে ব্রাজিল U20 বনাম ইকুয়েডর U20 টিমের তুলনা করতে পারেন। এখানে আপনি উভয় দলের জন্য পরিসংখ্যান তুলনা করা সহজ.


brazil u20 vs ecuador live khela dekhar app link


H2H পরিসংখ্যান 2023/01/30 তারিখে 12.30 am এ আপডেট করা হয়েছে।

If you have any doubts please let me know

Previous Post Next Post