বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট - ১৩ ডিসেম্বর ২০২২

বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট - ১৩ ডিসেম্বর ২০২২
বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট - ১৩ ডিসেম্বর ২০২২

জেনে নিন আজকের টাকার রেট কত। আজ মঙ্গলবার, ১৩ ডিসেম্বর ২০২২ ইং, বাংলা: ২৯ অগ্রহায়ণ ১৪২৯, চলুন দিনের শুরুতেই দেখে নেওয়া যাক বিভিন্ন দেশের মুদ্রার বাংলাদেশি টাকায় আজকের টাকার রেট কতো।


বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট - ১৩ ডিসেম্বর ২০২২


প্রবাস থেকে সঠিক রেটে দেশে টাকা পাঠাতে সবসময় টাকার প্রকৃত বিনিময় মূল্য জেনে টাকা পাঠাবেন। এখানে বৈদেশিক মুদ্রা বাংলাদেশি টাকায় পরিবর্তন করা হলে বাংলাদেশি টাকায় যে মূল্য পাওয়া যাবে তা উল্লেখ করা হলো। অপরদিকে আপনি যদি বাংলাদেশি টাকায় বৈদেশিক মুদ্রা ক্রয় করতে চান তবে তার মূল্য ভিন্ন হবে।


আজকে ১৩ ডিসেম্বর ২০২২ সৌদি আরবের 1 রিয়াল বাংলাদেশী টাকা ২৮.০৭ পয়সা


আজকে ১৩ ডিসেম্বর ২০২২ দুবাইয়ের এক দিরহাম সমান সমান বাংলাদেশের ২৭.৮২ পয়সা


আজকে ১৩ ডিসেম্বর ২০২২বাহরাইনের এক দিনার সমান  বাংলাদেশের  টাকা ২৭০.৭১ পয়সা


আজকে ১৩ ডিসেম্বর ২০২২ সিঙ্গাপুর 1 ডলার এ বাংলাদেশি টাকায় ২৭.৩০ টাকা


আজকে ১৩ ডিসেম্বর ২০২২ কাতারের 1 রিয়াল হিসাবে বাংলাদেশি টাকার ২৮.০০ টাকা


আজকে ১৩ ডিসেম্বর ২০২২ ওমানের 1 রিয়াল সমান বাংলাদেশ ২৬৪.৮৭ টাকা


আজকে ১৩ ডিসেম্বর ২০২২ কুয়েতি 1 দিনার সমান বাংলাদেশি টাকা ৩২৭.৯০ টাকা


আজকে ১৩ ডিসেম্বর ২০২২ মালয়েশিয়া 1 রিংগিত বাংলাদেশি টাকা ২১.৫০ টাকা



উল্লেখিত মুদ্রার বিনিময় মূল্য শুধুমাত্র প্রবাস থেকে টাকা পাঠানোর ক্ষেত্রে প্রযোজ্য। স্থান এবং সময়ের ব্যবধানে প্রকৃত মূল্য আংশিক পরিবর্তন হতে পারে। এছাড়াও অনলাইন মাধ্যমে ট্রান্সফার, এজেন্টের মাধ্যমে ট্রান্সফার, ব্যাংক ট্রান্সফার, ক্যাশ পিকআপ ও এজেন্ট কমিশনের ভিন্নতার কারণে প্রকৃত মূল্য কিছুটা কম বেশি হতে পারে। সর্বশেষ মূল্য জানতে আপনার নিকটস্থ ব্যাংকের থেকে তথ্য জানতে পারেন। গুগল বা কারেন্সি কনভার্টর ব্যবহার করবেন না। ওখানে ক্রয় ও বিক্রয় এর গড় দেয়া থাকে। প্রবাসীর দিগন্ত কোন বৈদেশিক মুদ্রা ক্রয় বিক্রয় করে না। প্রবাসীদের রেমিট্যান্স পাঠানোর সুবিধার্থে আমরা দৈনিক বিভিন্ন দেশের মুদ্রা বাংলাদেশি টাকায় পরিবর্তন করা হলে কত মূল্য পাওয়া যাবে তার একটি বাস্তব রেট দিয়ে থাকি।


আপনার কষ্টার্জিত অর্থ নিরাপদে দেশে পাঠাতে ব্যাংক মাধ্যমে পাঠান। হুন্ডির মত অবৈধ পন্থা এড়িয়ে চলুন। ব্যাংকের মাধ্যমে অথবা বৈধ ভাবে দেশে রেমিটেন্স পাঠালে ২.৫ শতাংশ হারে নগদ প্রণোদনা পাবেন সরকারের পক্ষ থেকে। প্রতিদিনের টাকার রেট / বৈদেশিক মুদ্রার বিনিময় মূল্য জানতে চোখ রাখুন নুর২৪ ওয়েবসাইটে।


বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট,বিভিন্ন দেশের আজকের টাকার রেট,আজকের টাকার রেট কাতার,আজকে কাতার টাকার রেট কত,আজকের টাকার রেট কত কাতার,


বিভিন্ন দেশের আজকের টাকার রেট,বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট,আজকের টাকার রেট আরব আমিরাত,আজকের টাকার রেট কাতার,আজকের টাকার রেট কত কাতার,আজকের টাকার রেট সৌদি রিয়াল,আজকের টাকার রেট আপডেট,আজকে কাতার টাকার রেট কত,সৌদির টাকার রেট,আজকে আরব আমিরাতের টাকার রেট কত,সকল মূদ্রার আজকের রেট কত,আজকে টাকার রেট কত বাংলাদেশে,দুবাইর টাকার রেট,আজকের টাকার রেট,আজকের টাকার রেট কত,বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট কত,আজকের টাকার রেট আমেরিকা

If you have any doubts please let me know

Previous Post Next Post