আইপিএল ২০২৩ সময়সূচী।আইপিএল ২০২৩ সময়সূচী, কবে, কখন, কোথায়, হবে, আইপিএল 2023 - IPL 2023 Schedule

আইপিএল ২০২৩ সময়সূচী।আইপিএল ২০২৩ সময়সূচী, কবে, কখন, কোথায়, হবে, আইপিএল 2023 - IPL 2023 Schedule
আইপিএল ২০২৩ সময়সূচী।আইপিএল ২০২৩ সময়সূচী, কবে, কখন, কোথায়, হবে, আইপিএল 2023 - IPL 2023 Schedule

 আইপিএল ২০২৩ সময়সূচী, দল, পিকচার, PDF


আইপিএল ২০২৩ সময়সূচী ও দল এবং এবারের আইপিএলের সময়সূচীর পিকচার ও পিডিএফ (PDF) পাবেন এই আর্টিকেলে। আপনি যদি আইপিএল ২০২৩ সময়সূচী খুঁজে থাকেন তবে এই আর্টিকেলটি আপনার জন্য অনেক সহায়ক হতে পারে। সময়সূচী দেখার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি দেখুন।


আইপিএল ২০২৩ সময়সূচী- IPL 2023 Clasificación de aplicaciones


আইপিএল ২০২৩ সময়সূচী- IPL 2023 Clasificación de aplicaciones প্রতিবছর আইপিএল (IPL) যার পূর্ণরূপ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অনেক আয়োজনের সাথে অনুষ্ঠিত। এটি বর্তমানে পুরো বিশ্বে ১ নং ক্রিকেট টুর্নামেন্ট যা বিসিসিআই (BCCI) আয়োজন করে। সকল দেশের নামকরা ক্রিকেটারেরা আইপিএলে অংশগ্রহণ করে থাকে। এবারের আইপিএল ২০২৩ হলো আইপিএলের ১৬ তম আসর। আগামী ২৫ মার্চ থেকে আসরটি শুরু হবে। তবে ইতিমধ্যে আইপিএল ২০২৩ সময়সূচী প্রকাশিত হয়েছে। এর পাশাপাশি কোন কোন দল এবারের আইপিএলে রয়েছে তাও অফিশিয়ালী ঘোষনা রয়েছে।

তো চলুন জেনে নেওয়া যাক এবারে আইপিএলে কোন কোন দল রয়েছে। তারপর এর সময়সূচী দেখে নিবেন। কেননা দলের ভিত্তিতে সময়সূচী নির্ধারণ করা হয়ে থাকে।



আইপিএল ২০২৩ দল ইপিএল ২০২৩ সময়সূচী, ভ্যেনু, দল, কবে, কখন


আইপিএল ২০২৩ দল ইপিএল ২০২৩ সময়সূচী, ভ্যেনু, দল, কবে, কখন এবারের আইপিএলে মোট ১০ টি দল রয়েছে। নিচের তালিকায় দল ও দলগুলোর অধিনায়কের নাম দিয়ে দেওয়া হলো।


দলের নাম                                 অধিনায়কের নাম


Rajasthan Royals (RR)                         Sanju Samson


Chennai Super Kings (CSK)            Mahendra Singh Dhoni


Mumbai Indians (MI) Rohit Sharma


Kolkata Knight Riders (KKR)         Shreyas Iyer


Delhi Capitals (DC)                         Rishabh Pant


Punjab Kings (PBSK) Mayank Agrawal


Sunrise Hyderabad (SRH) Kane Williamson


Lucknow Super Joints (LSG) KL Rahul


Gujarat Titans (GT)                           Hardik Pandya


Royal Challengers Bangalore (RCB)      Faf Du Plassis


আইপিএল ২০২৩ সময়সূচী


এবারের আইপিএল ২০২৩ সময়সূচী অনুযায়ী মোট ৭৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। তার মধ্যে ৬৯টি ম্যাচ পয়েন্ট টেবিলের। ২৫ মার্চ ২০২৩ থেকে আইপিএল আনুষ্ঠানিকভাবে শুরু হবে এবং ২৮ মে ২০২৩ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত। ১০ টি দলের আইপিএল ২০২৩ সময়সূচী নিম্নোক্ত তালিকায় তুলে ধরা হলো।



আইপিএল ২০২৩ সময়সূচী পিকচার.


আপনি কি আইপিএল ২০২৩ সময়সূচী পিকচার বা ছবি খুঁজছেন? যদি খুঁজে থাকে তবে নিচের থাকা ছবিটি দেখতে পারেন। ছবিটি ডাউনলোড করে আপনার ডিভাইসে রেখে দিন। এতে করে যেকোন সময়ে আইপিএলের সময়সূচী ছবিটি বের করে দেখে নিতে পারবেন।

আইপিএল ২০২৩,আইপিএল,আইপিএল 2023,আইপিএল ২০২৩ খবর,আইপিএল ২০২৩ এর খবর,বিপিএল ২০২৩ সময়সূচি,আইপিএল অকশন ২০২৩,আইপিএল ২০২৩ সময়সূচি,আইপিএল মিনি অকশন ২০২৩,আইপিএল লাইভ,আইপিএল ২০২৩ সালের সবগুলো ম্যাচের সময়সূচি,আইপিএল সময়সূচী,আইপিএল ২০২৩ অকশন,আইপিএল নিলাম,আইপিএল ২০২৩ সালের অকশন ডেইট,আইপিএল নিলামি ২০২৩,বিপিএল ২০২৩,আইপিএল ২০২৩: কোন দলে কারা,আইপিএল ২০২৩ সালের অকশন কবে শুরু হবে,আইপিএল ২০২৩ এ দল পেলো মুস্তাফিজ,আইপিএল নিলামি ২০২৩ কবে হবে

সর্বশেষ কথা

এই ছিল আইপিএল ২০২৩ সময়সূচী নিয়ে আমাদের আর্টিকেল। সময়সূচীটি সুন্দরভাবে টেবিলে তালিকা আকারে তারিখ ও সময়সহ দেওয়া হয়েছে। এখান থেকে সহজেই যেকোন দলের খেলার তারিখ দেখে নিতে পারবেন। এর পাশপাশি আইপিএল ২০২৩ সময়সূচী ছবি ও পিডিএফ রয়েছে আর্টিকেলটিতে। যা আপনার ডিভাইসে ডাউনলোড করে রাখতে পারবেন।
ধন্যবাদ আপনাকেNooR24 ভিজিট করে আমাদের সাথে থেকে আর্টিকেলটি পড়ার জন্য। নিয়মিত ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে এ ধরনের আরো অনেক আর্টিকেলের আপডেট পেতে।

আইপিএল ২০২৩ সময়সূচী।আইপিএল ২০২৩ সময়সূচী, কবে, কখন, কোথায়, হবে, আইপিএল 2023 - IPL 2023 Schedule
আইপিএল ২০২৩ সময়সূচী- IPL 2023 Clasificación de aplicaciones
আইপিএল ২০২৩ সময়সূচী, ভ্যেনু, দল, কবে, কখন আইপিএল ২০২৩ সময়সূচী ও দল APK (Android App) - Free Download আইপিএল ২০২৩ সময়সূচী- ipl 2023 - Google Play তে অ্যাপ জেনে নিন কখন, কোথায়, কীভাবে দেখবেন আইপিএল-২০২৩ এর মিনি নিলামআইপিএল ২০২৩ সময়সূচি, কবে, কখন, কোথায়, হবে, আইপিএল 2023

If you have any doubts please let me know

Previous Post Next Post