পর্তুগাল বনাম মরক্কো, বিশ্বকাপ 2022 কোয়ার্টার ফাইনাল: তারিখ, কিক-অফ সময় এবং লাইভ খেলা দেখার নিয়ম

পর্তুগাল বনাম মরক্কো, বিশ্বকাপ 2022 কোয়ার্টার ফাইনাল: তারিখ, কিক-অফ সময় এবং লাইভ খেলা দেখার নিয়ম
পর্তুগাল বনাম মরক্কো, বিশ্বকাপ 2022 কোয়ার্টার ফাইনাল: তারিখ, কিক-অফ সময় এবং লাইভ খেলা দেখার নিয়ম

পর্তুগাল বনাম মরক্কো, বিশ্বকাপ 2022 কোয়ার্টার ফাইনাল: তারিখ, কিক-অফ সময় এবং লাইভ খেলা দেখার নিয়ম

16 রাউন্ডে শেষ হওয়ার পর মরক্কো তাদের ইতিহাসে প্রথমবারের মতো বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পর্তুগালের মুখোমুখি হবে।


পেনাল্টি শুটআউটে বিপর্যস্ত হয়ে 2010 বিশ্বকাপজয়ী স্পেনকে হারিয়ে আফ্রিকান দল শেষ আটে পৌঁছেছে।


যাইহোক, তারা সেমিফাইনালে পৌঁছানোর জন্য আরেকটি কঠিন পরীক্ষার মুখোমুখি হবে, কারণ পর্তুগাল নকআউট পর্যায়ে সুইজারল্যান্ডকে 6-1 গোলে পরাজিত করার জন্য একটি অত্যাশ্চর্য প্রদর্শন তৈরি করেছিল।


পর্তুগিজ ম্যানেজার ফার্নান্দো সান্তোস দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বাদ দেওয়ার জন্য একটি বিশাল আহ্বান জানিয়েছিলেন এবং বদলি গনকালো রামোস মুরাত ইয়াকিনের দলের বিরুদ্ধে একটি আড়ম্বরপূর্ণ হ্যাটট্রিক করেছিলেন।

16 আউন্ডে শেষ সেট পর মারককো তাদের ইতিহাসে প্রথম প্রস্তুতির মতো বিশ্বকাপের কোয়ার্টার পারতুগালের বিকল্প হবে।


পেনাল্টি শুটআউটে বিপর্যস্ত হওয়া 2010 ফুটবলজয়ী স্পেনকে হারিয়ে আফ্রিকান দল শেষ আটেপেছে।


স্বরুপ হোহোক, সেমিফাইনালে দেখানোর জন্য ব্যর্থতা কঠিন হতে হবে, কারণ পর্তুগাল নকআউট হাইজারল্যান্ডকে 6-1 গোলে পরাজিত করার জন্য একটি অ্যাশ্চর্য প্রদর্শন তৈরি করুন।


পর্তুজ ম্যানেজারেন্দো সান্ত দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে পশ্চিয়ানো রোনালের বিরুদ্ধে একটি আম্বরপূর্ণ ত্রিত্রিক রাত্রির বিরুদ্ধে একটি আম্বরপূর্ণিত্রী রাত্রিকথার বিরুদ্ধে একটি সক্রিয় আক্রমণকারীকে সক্রিয় হ্যালো এবং বদলি গণকলোমোস মুরাতকিনের বিরুদ্ধে।


মরক্কো এখন পর্যন্ত কিভাবে আছে?


আফ্রিকান দল বেলজিয়াম এবং কানাডাকে হারিয়ে এবং ক্রোয়েশিয়ার সাথে গোলশূন্য ড্র করে গ্রুপ এফ-এর শীর্ষে রয়েছে। শেষ-16 সংঘর্ষে স্পেনের বিরুদ্ধে ঐতিহাসিক বিশ্বকাপ জয় উদযাপন করেছে মরক্কো। স্বাভাবিক ও অতিরিক্ত সময়ে কোনো দলই গোল করতে না পারলে পেনাল্টিতে লুইস এনরিকের দলকে ৩-১ গোলে হারায় তারা।


পর্তুগাল এখন পর্যন্ত কেমন হয়েছে?


ঘানা ও উরুগুয়ের বিপক্ষে জয়ের মাধ্যমে শেষ ষোলোতে নিজেদের জায়গা নিশ্চিত করতে পর্তুগাল এই বিশ্বকাপের গ্রুপ পর্বে ঘুরে বেড়াচ্ছে বলে মনে হচ্ছে। যাইহোক, ফার্নান্দো সান্তোসের দল শেষ গ্রুপ পর্বের ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে শোক পরাজয়ের শিকার হয়, যখন হোয়ান হি-চ্যান সন হিউং-মিনের পাসে স্টপেজ টাইমে বিজয়ী গোল করেন।


পর্তুগাল বনাম মরক্কো কখন?

পর্তুগাল বনাম মরক্কো ম্যাচটি হবে দুই দিন ধরে খেলা চারটি কোয়ার্টার ফাইনালের তৃতীয় এবং আল থুমানা স্টেডিয়ামে 10 ডিসেম্বর শনিবার অনুষ্ঠিত হবে।


কিক-অফ কি সময়?

খেলাটি শুরু হবে বিকাল ৩টায় GMT (স্থানীয় সময় 6pm) বাংলাদেশ সময় রাত ৯ টায়


এটা কোন টিভি চ্যানেলে?


পর্তুগাল বনাম সুইজারল্যান্ড দ্বিতীয় রাউন্ড মোবাইলে লাইভ খেলা

পর্তুগাল বনাম মরক্কো কোয়ার্টার ফাইনাল

তো প্রিয় পাঠক আমি আপনাদেরকে বলে দিচ্ছি আপনারা কিভাবে পর্তুগাল বনাম মরক্কো কোয়ার্টার ফাইনাল মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড করবেন

প্রিয় ফুটবলপ্রেমী বন্ধুরা আপনাদের পর্তুগাল বনাম মরক্কো কোয়ার্টার ফাইনাল লাইভ খেলার অ্যাপস টি ডাউনলোড করতে হলে নিচে আপনারা দেখতে পাচ্ছেন ইন্সটল করুন ইনস্টল এর উপরে ক্লিক করলেই আপনাদেরকে ডাউনলোডের পেইজে নিয়ে যাবে একদম ডাউনলোডের পেইজে গিয়ে একদম নিচের দিকে চলে যাবে তাহলে সেখানে দেখতে পাবেন ডাউনলোড লেখা আছে আপনারা ডাউনলোডের উপরে ক্লিক করে পর্তুগাল বনাম মরক্কো কোয়ার্টার ফাইনাল লাইভ খেলাটি একদম ফ্রি ভাবে উপভোগ করতে পারেন

Click To Download 

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড ভক্ত বন্ধুরা আপনারা আশা করি বুঝতে পারছেন কিভাবে পর্তুগাল বনাম মরক্কো কোয়ার্টার ফাইনাল মোবাইলে লাইভ খেলা দেখার অ্যাপসটি ডাউনলোড করতে হয় আপনাদের যদি পর্তুগাল বনাম মরক্কো কোয়ার্টার ফাইনাল খেলাটি দেখতে কোন সমস্যা হয় বা এই অ্যাপসটি ডাউনলোড করতে কোন সমস্যা হয় অবশ্যই আমাকে কমেন্ট করে জানিয়ে দিবেন। আশা করি আপনারা বুঝতে পারছেনপর্তুগাল বনাম মরক্কো কোয়ার্টার ফাইনাল লাইভ খেলা অ্যাপসটি কিভাবে ডাউনলোড করতে হয় আজ এ পর্যন্তই আপনারা সবাই ভাল থাকবেন আল্লাহ সবাইকে ভালো রাখুক সুস্থ রাখুক আল্লাহ হাফেজ। 

পর্তুগাল বনাম মরক্কো কোয়ার্টার,মরক্কো বনাম পর্তুগাল: বিশ্বকাপ 2022 ভবিষ্যদ্বাণী, কিক-অফ সময়, টিভি, লাইভ স্ট্রিম, টিম নিউজ, h2h ফলাফল,  বিশ্বকাপে মরক্কো বনাম পর্তুগাল কখন? তারিখ, সময়, প্রারম্ভিক প্রতিকূলতা এবং কোয়ার্টার ফাইনাল ম্যাচের ইতিহাস মরক্কো - পর্তুগাল: খেলার সময় এবং কোথায় মার্কিন যুক্তরাষ্ট্র থেকে 2022 কাতার বিশ্বকাপ ম্যাচ দেখতে হবে পর্তুগাল কি বিশ্বকাপ 2022 এর জন্য নির্বাচিত হয়েছে?


কেন সুইজারল্যান্ডের বিরুদ্ধে রোনালদোর বেঞ্চ?


রোনালদো কেন বেঞ্চে বসে আছেন?

বিশ্বকাপ 2022: মরক্কো স্পেনকে হারিয়ে প্রথমবারের মতো হয়ে উঠেছে

পর্তুগাল বনাম মরক্কো মুখোমুখি,

বিশ্বকাপ 2022

মরক্কো বনাম পর্তুগাল: বিশ্বকাপ 2022,

If you have any doubts please let me know

Previous Post Next Post