বিশ্বকাপে কেন আর্জেন্টিনা মেসি।ব্রাজিল নেইমার ফেভারিট

বিশ্বকাপে কেন আর্জেন্টিনা মেসি।ব্রাজিল নেইমার ফেভারিট
বিশ্বকাপে কেন আর্জেন্টিনা মেসি।ব্রাজিল নেইমার ফেভারিট

 বিশ্বকাপে কেন মেসি, আর্জেন্টিনা ফেভারিট ব্রাজিল, ফ্রান্স, ইংল্যান্ড কাতারে

ইউরোপীয় দেশগুলো গত চারটি বিশ্বকাপ জিতেছে, তাহলে কেন রবিবার কাতারে শুরু হতে যাওয়া অদ্ভুত শীতকালীন টুর্নামেন্ট জয়ের জন্য ব্রাজিল ও আর্জেন্টিনাকে সেরা দুই ফেভারিট হিসেবে বিবেচনা করা হচ্ছে?


আর্জেন্টিনা মেসি।ব্রাজিল নেইমার ফেভারিট


প্রারম্ভিকদের জন্য, নেইমার, ভিনিসিয়াস জুনিয়র, রাফিনহা, রিচার্লিসন, গ্যাব্রিয়েল মার্টিনেলি এবং গ্যাব্রিয়েল জেসুসের নেতৃত্বে ব্রাজিলের নিষ্পত্তিতে আক্রমণাত্মক প্রতিভাদের মুখের জলে আমরা বিমোহিত হয়েছি। ব্রাজিল শুধু রক্ষণই ছিঁড়ে ফেলতে সক্ষম নয়, বিশ্বকাপ বাছাইপর্বেও নিজেদের জালের বাইরে বল রাখতে পারদর্শী। যাইহোক, রাশিয়ায় 2018 বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বেলজিয়াম তাদের ছিটকে যাওয়ার পর থেকে তারা কোনো ইউরোপীয় দলের মুখোমুখি হয়নি। এটা একটা প্রশ্নবোধক চিহ্ন রেখে যায়।


আর্জেন্টিনা মেসি।ব্রাজিল নেইমার ফেভারিট


আর্জেন্টিনা টুর্নামেন্টে 35-গেমের অপরাজিত রানে যায় এবং বিশ্বাস করে যে তারা অধিনায়ক লিওনেল মেসির জন্য একটি আবেগপূর্ণ শেষ হারে দিতে পারে, যিনি বলেছিলেন যে তিনি তার শেষ বিশ্বকাপ খেলছেন। (যদিও 2026 সালে তার প্রত্যাবর্তন না করাটা বুদ্ধিমানের কাজ হবে, যখন তার বয়স 39 হবে।) আর্জেন্টিনার আত্মবিশ্বাস বেড়ে গিয়েছিল ব্রাজিলকে রিও ডি জেনিরোর বিখ্যাত মারাকানা স্টেডিয়ামে পরাজিত করে 2021 সালের কোপা আমেরিকা জেতার জন্য। কোচ লিওনেল স্কালোনির অধীনে এটি একটি শক্তিশালী, শিথিল এবং একীভূত স্কোয়াড যা পুরো জিনিসটি জেতার ক্ষমতা রাখে।


আর্জেন্টিনা মেসি।ব্রাজিল নেইমার ফেভারিট


ফিফা বিশ্বকাপ ব্রাজিল 🆚 আর্জেন্টিনার পার্থক্য


ব্রাজিল 🇧🇷                      আর্জেন্টিনা🇦🇷


ম্যাচ-১০৯                          ম্যাচ-৮১

জয়-৭৩                             জয়-৪৩

ড্র-১৮                                ড্র-১৫


পরাজয়-১৮                      পরাজয়-২৩

গোল দিয়েছে-২২৯           গোল দিয়েছে-১৩৭

গোল খেয়েছে-১০৫          গোল খেয়েছে-৯৩

শিরোপা-৫টি                    শিরোপা-২ টি

পয়েন্ট-২৩৭                     পয়েন্ট-১৪৪


বিশ্বকাপে অংশগ্রহণ        বিশ্বকাপে অংশগ্রহণ 

২১ বার সবকটি                 ১৭ বার

বিশ্বাস না হলে গুগল এ সার্চ দিয়ে দেখতে পারেন।

- আগে লেভেল সমান করো,তারপর তর্ক করতে আইসো!🤧

বি:দ্র: প্রমান এবং যুক্তিছাড়া এখানে কিছুই বলা হয় 


★★ This is Brazil ★★ 🇧🇷🔥

আর্জেন্টিনা,নেইমার,মেসি,ব্রাজিল,আর্জেন্টিনা বনাম ব্রাজিল,মেসির আর্জেন্টিনা বা নেইমারের ব্রাজিল,মেসির আর্জেন্টিনা,মেসি নেইমার,মেসি বনাম নেইমার,ব্রাজিল বনাম আর্জেন্টিনা,আর্জেন্টিনা এবং ব্রাজিল,আর্জেন্টিনার খেলা,মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা,মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা,আবারো মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা,আদালতে ব্রাজিল আর্জেন্টিনা,মেসি আর্জেন্টিনা,আবারো মাঠে নামছে আর্জেন্টিনা বনাম ব্রাজিল,নেইমার ব্রাজিল,মেসির আর্জেন্টিনা বাদ পরবে


neymar,brazil vs argentina,neymar vs argentina,argentina vs brazil,messi,messi argentina,argentina,neymar jr,neymar vs messi,messi vs neymar,brasil x argentina,neymar brazil,neymar messi,brazil,lionel messi vs neymar,lionel messi,argentina brazil final neymar,neymar jr brazil,messi vs brazil,neymar skills,the day neymar destroyed messi & argentina,o dia em que neymar destruiu messi e argentina,lionel messi vs brazil,argentina brazil

If you have any doubts please let me know

Previous Post Next Post