মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলা লাইভ খেলা।।Women's Asia Cup 2022 Live।(GTV Live)

মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলা লাইভ খেলা।।Women's Asia Cup 2022 Live।(GTV Live)

Welcome To NooR24 Website

মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলা লাইভ খেলা দেখতে হলে নজর রাখুন  NooR24 Website

হ্যালো বন্ধুরা কেমন আছো আশা করি সবাই ভাল আছেন।

আজকে মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলা এশিয়া কাপ খেলা মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলাদের খেলা  আমরা লাইভ আমাদের মোবাইল দিয়ে দেখতে চাই সেটা কিভাবে দেখব আমরা অনেকেই জানিতাহলে আমরা মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলাদের এশিয়া কাপ ২০২২ কিভাবে দেখতে পারে আমাদের এন্ড্রয়েড মোবাইল সহজ ভাবে আপনাদের কাছে দেবার জন্য আমি এই পোস্ট করলাম, ক্রিকেটপ্রেমী বন্ধুরা আমরা ক্রিকেট ভালোবাসি তারা সবসময় ভাল একটা অ্যাপ খুজে থাকি ভালো একটি অ্যাপস সেরা একটি অ্যাপস লাইভ খেলা দেখার জন্য আজকে আমি সেই আমার পছন্দ আপনাদের মাঝে শেয়ার করব, যেই অ্যাপসের মাধ্যমে মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলাদের এশিয়া কাপ ২০২২ খেলাটি সম্পন্ন ফ্রি ভাবে আপনারা উপভোগ করতে পারবেন।
শ্রীলঙ্কা বনাম মালয়েশিয়া
তারিখঃ ৮ অক্টোবর
ম্যাচঃ শ্রীলঙ্কা বনাম মালয়েশিয়া
ভেন্যুঃ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম
 সময়ঃ সকাল ৯টা।
Gtv আজকের ক্রিকেট খেলা লাইভ
ক্রিকেট খেলা লাইভ স্কোর
খেলার খবর ক্রিকেট বাংলাদেশ লাইভ
বাংলাদেশের আজকের খেলার স্কোর
টি-টোয়েন্টি লাইভ স্কোর
আজকের খেলা লাইভ

মালয়েশিয়া  স্কোয়াড
উইনিফ্রেড দুরাইসিংগাম (অধিনায়ক), মাস এলাইসা (সহ-অধিনায়ক), সাশা আজমি, আইসিয়া এলিসা, আইনা হামিজাহ হাশিম, এলসা হান্টার, জামাহিদায়া ইন্তান, মাহিরাহ ইজ্জাতি ইসমাইল, ওয়ান জুলিয়া (উইকেটকিপার), ধনুশ্রী মুহুনান, আইনা নাজওয়া (উইকেটকিপার), নুরিলিয়া নাতাসিয়া, নুর আরিয়ানা নাতসিয়া, নুর দানিয়া সিউহাদা, নূর হায়াতি জাকারিয়া।
শ্রীলংকাস্কোয়াড
চামারি আথাপাত্থু (অধিনায়ক), হাসিনি পেরেরা, হর্ষিতা সামারাবিক্রমা, কাভিশা দিলহারি, নীলাক্ষী ডি সিলভা, অনুষ্কা সঞ্জীবনী (উইকেটকিপার), কৌশিনী নুথিয়াঙ্গা, ওষাধি রানাসিংহে, মালশা শেহানি, মাদুশিকা মেত্থানন্দ, ইনোকা রানাবীরা, রশ্মি সিলভা, সুগান্দিকা কুমারিকা, আচিনি কুলাসুরিয়া, থারিকা সেওয়ান্দি।

মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলা লাইভ AFC 2022

প্রিয় পাঠ ক তা চলুন আমরা কিভাবে ডাউনলোড করতে পারি ডাউনলোড করতে হলে আমার নিচে লেখা ডাউনলোড এটার উপরে ক্লিক করবে ১৬ সেকেন্ড অপেক্ষা করতে হবে আপনাকে অপেক্ষা করার পর লেখা আসবে সফটওয়্যার ডাউনলোড নাউ।

Software download Now 

Malaysia vs Sri Lanka live match  Women Live Cricket

আপনি যদি সফটওয়্যার ডাউনলোডের উপর ক্লিক করেন তাহলে আপনাকে ডাউনলোডের পেইজে নিয়ে যাবে সেখান থেকে আপনি একদম ইজি ভাবে ডাউনলোড করে আপনার মোবাইলে মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলাদের খেলা লাইভ দেখতে পারবে 

আমার প্রিয় ক্রিকেটপ্রেমের ভাইরা ও বোনেরা অনেক প্লে স্টোর বা গোগল অ্যাপস পাওয়া যায় লাইভ খেলা দেখুন কিন্তু সব অ্যাপসের মাধ্যমে খেলা দেখা যায় না আপনারা খেলা দেখতে হলে আমার এই অ্যাপটি অবশ্যই ডাউনলোড করে নিতে হবে। এই অ্যাপসটির মাধ্যমে সমস্ত দেশের ক্রিকেট খেলা লাইভ উপভোগ করতে পারবে।

আমার প্রিয় বন্ধুরা যখন আপনার মোবাইলে এই অ্যাপসটি ডাউনলোড হয়ে যাবে ওপেন করার পরে এভাবে আপনার সামনে একটি ইন্টারফেস শো হবে বাংলাদেশ ওমেন বনাম ইন্ডিয়া ওম্যান আপনি এটার ক্লিক করলেই লাইভ খেলা শুরু হয়ে যাবে





মালয়েশিয়া বনাম শ্রীলংকা মহিলা লাইভ খেলা।।Women's Asia Cup 2022 Live।(GTV Live)

বাংলাদেশ মহিলা বনাম ওয়েস্ট ইন্ডিজ মহিলা লাইভ,বাংলাদেশ মহিলা বনাম পাকিস্তান মহিলা লাইভ,পাকিস্তান মহিলা বনাম বাংলাদেশ মহিলা লাইভ,ভারত বনাম শ্রীলঙ্কা,ভারত বনাম শ্রীলঙ্কা টি২০ লাইভ ।। নারী এশিয়া কাপ।। bd cricket fans,বাংলাদেশ বনাম শ্রীলংকা,ভারত বনাম শ্রীলংকা সরাসরি,বাংলাদেশ মহিলা লাইভ,শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ,বাংলাদেশ নারী বনাম পাকিস্তান নারী লাইভ,পাকিস্তান বনাম বাংলাদেশ ফুটবল লাইভ,শ্রীলংকা দেশ,শ্রীলংকা,শ্রীলংকা কেমন দেশ,শ্রীলংকার আয়তন,শ্রীলংকা দেশ সম্পর্কে

If you have any doubts please let me know

Previous Post Next Post