বিপিএল ২০২৩ সব দলের নাম ।বিপিএল ২০২৩ সব দলের স্কোয়াড। BPL Squads of all teams 2023

বিপিএল ২০২৩ সব দলের নাম ।বিপিএল ২০২৩ সব দলের স্কোয়াড। BPL Squads of all teams 2023

সিলেট সানরাইজার্স দল খেলয়াড় নাম

bpl 2023 k kon dole sqad

সিলেট সানরাইজার্স ২০২৩ স্কোয়াড সিলেট সানরাইজার্স সিলেটি একটি দল যা বিপিএলে সিলেট বিভাগের প্রতিনিধিত্ব করে। সানরাইজার্স তাদের ঘরোয়া খেলাগুলো খেলে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ফ্রাঞ্চাইজটির স্বত্বাধিকারী ছিলেন সিলেট স্পোর্টস লিমিটেড মাধ্যমে বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বিপিএল 2023  সিলেট সানরাইজার্স  স্কোয়াড বিপিএল 2023

সরাসরি চুক্তি: তাসকিন আহমেদ, দিনেশ চান্ডিমাল (শ্রীলঙ্কা), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), কলিন ইনগ্রাম (দক্ষিণ আফ্রিকা)।

ড্রাফট থেকে দেশি: মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম, এনামুল হক, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলী, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন ও শফিউল হায়াত।

ড্রাফট থেকে বিদেশি: রবি বোপারা (ইংল্যান্ড), অ্যাঞ্জেলো পেরেরা (শ্রীলঙ্কা), সিরাজ আহমেদ (সংযুক্ত আরব আমিরাত)।

pl 2023 player list ar kon player koto dam

খুলনা টাইগার্স হলো একটি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট দল যা একটি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) খুলনা বিভাগের প্রতিনিধিত্ব করে। ফ্র্যাঞ্চাইজিটি জেমকন স্পোর্টসের মালিকানাধীন । ২০১২ (খুলনা রয়েল বেঙ্গলস) হিসাবে; ২০১৬ (খুলনা টাইটানস) হিসাবে; ২০১৯ (খুলনা টাইগার্স) হিসাবে।

খুলনা টাইগার্স।বিপিএল খুলনা টাইগার্স প্লেয়ার নাম

সরাসরি চুক্তি: মুশফিকুর রহিম, থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), ভানুকা রাজাপক্ষে (শ্রীলঙ্কা), নাভিন উল হক (আফগানিস্তান)।

ড্রাফট থেকে দেশি: মেহেদী হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম, ইয়াসির আলী, ফরহাদ রেজা, রনি তালুকদার, খালেদ আহমেদ, জাকের আলী ও নাবিল সামাদ।

ড্রাফট থেকে বিদেশি: সেকুগে প্রসন্ন (শ্রীলঙ্কা), সিকান্দার রাজা (জিম্বাবুয়ে)।

বিপিএল ২০২৩ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড

pl 2023 player list ar kon player koto dam

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের অন্যতম দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স,  চিটাগাং কিংস এবং  চিটাগাং ভাইকিংস নামে এর আগে বিপিএলের ৪টি আসরে অংশগ্রহণ করেছিলো বন্দর নগরীর এই দলটি | 

আখতার গ্রুপের মালিকানাধীন চিটাগাং কিংস বিপিএলের দ্বিতীয় আসরের রানার্স আপ হয়েছিল। বিপিএলের এবারের অষ্টম আসরে শিরোপা জয়ের প্রত্যাশায় শক্তিশালী দল গঠন করেছে চট্টগ্রাম বিভাগের এই দলটি | 

বিপিএল 2023  চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড বিপিএল 2023

সরাসরি চুক্ত: নাসুম আহমেদ, বেনি হাওয়েল (ইংল্যান্ড), কেনার লুইস (ওয়েস্ট ইন্ডিজ), উইল জ্যাকস (ইংল্যান্ড)।

ড্রাফট থেকে দেশি: শরীফুল ইসলাম, আফিফ হোসেন, শামীম হোসেন, মুকিদুল ইসলাম, রেজাউর রহমান, সাব্বির রহমান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, আকবর আলী ও নাঈম ইসলাম।

ড্রাফট থেকে বিদেশি: চ্যাডউইক ওয়ালটন (ওয়েস্ট ইন্ডিজ), রায়াদ এমরিত (ওয়েস্ট ইন্ডিজ)।

BPL ফরচুন বরিশাল দলের প্লেয়ারদের নাম

bpl 2023 k kon dole sqadb 

ফরচুন বরিশাল হচ্ছে একটি ফ্রাঞ্চাইজ ভিত্তিক বাংলাদেশী টি২০ ঘরোয়া ক্রিকেট দল যারা ২০২০-২১ বঙ্গবন্ধু টি২০ কাপ প্রতিযোগিতায় প্রথম অংশ গ্রহণ করে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ২ কোটি টাকার বিনিময়ে দলটির মালিকানা ফরচুন গ্রুপের কাছে বিক্রয় করে। দলটি বিশেষ করে বরিশাল বিভাগকে উপস্থাপন করে।

বিপিএল 2023 ফরচুন বরিশাল স্কোয়াড বিপিএল 2023

সরাসরি চুক্তি: সাকিব আল হাসান, মুজিব উর রহমান (আফগানিস্তান), দানুষ্কা গুনাতিলকা (শ্রীলঙ্কা) ও ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ)।

ড্রাফট থেকে দেশি: নুরুল হাসান, নাজমুল হোসেন, মেহেদী হাসান, ফজলে মাহমুদ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ও ইরফান শুক্কুর।

ড্রাফট থেকে বিদেশি: নিরোশান ডিকভেলা (শ্রীলঙ্কা), ওবেদ ম্যাকয় (ওয়েস্ট ইন্ডিজ), আলজারি জোসেফ (ওয়েস্ট ইন্ডিজ)।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স

bpl 2023 k kon dole sqadb 

কুমিল্লা ভিক্টোরিয়ানস একটি ফ্র্যাঞ্চাইজি দল, যারা বিপিএল টুর্নামেন্টে অংশগ্রহণ করে থাকে। এটি মূলত কুমিল্লা ভিত্তিক একটি দল। এই দলটি নাফিসা কামালের কুমিল্লা লিজেন্টস লিমিটেড কর্তৃক ২০১৫ সালে প্রতিষ্ঠা করা হয়। কুমিল্লা ভিক্টোরিয়ানস বিপিএল ২০১৫ সালে নতুন দল হিসেবে অংশগ্রহণ করে।

কুমিল্লা ভিক্টোরিয়ানস দলের স্কোয়াড তালিকা

 মোস্তাফিজুর রহমান,(দক্ষিণ আফ্রিকা)ফাফ ডু প্লেসি  , (ইংল্যান্ড)মঈন আলী  ও সুনীল নারাইন (ওয়েস্ট ইন্ডিজ)।

ড্রাফট থেকে দেশি: লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম, পারভেজ হোসেন, আবু হায়দার ও মেহেদী হাসান।

ড্রাফট থেকে বিদেশি: কুশল মেন্ডিস (শ্রীলঙ্কা),(ওয়েস্ট ইন্ডিজ) ওশান টমাস।

ঢাকা ডায়নামাইটস

ঢাকা ডায়নামাইটস-এর হোম গ্রাউন্ড হল শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। স্টেডিয়ামটি ঢাকার মিরপুরে অবস্থিত। ২০০৬ সালে তৈরি এই ক্রিকেট স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ৩৬ হাজার। প্রথমে স্টেডিয়ামটির নামকরণ করা হয়েছিল মিরপুর স্টেডিয়াম, পরবর্তীতে বাংলাদেশ সরকার নাম পরিবর্তন করে রাখে শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম।

বিপিএল ঢাকা দলের প্লেয়ারের নাম ২০২৩। ঢাকা দলের স্কোয়াড তালিকা

সরাসরি চুক্তি: মাহমুদউল্লাহ রিয়াদ, (শ্রীলঙ্কা)ইসুরু উদানা , (আফগানিস্তান)কায়েস আহমেদ , নাজিবুল্লাহ জাদরান (আফগানিস্তান)নাজিবুল্লাহ জাদরান ।

ড্রাফট থেকে দেশি: তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা, শুভাগত হোম, নাঈম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান ও ইবাদত হোসেন।

ড্রাফট থেকে বিদেশি: মোহাম্মদ শেহজাদ (আফগানিস্তান), ফজল হক ফারুকী (আফগানিস্তান)।


রংপুররাইডার্স rangpur riders players-2023 রংপুর রাইডার্স Rangpur riders players 2023


সরাসরি চুক্তিতে :নুরুল হাসান সোহান, শোয়েব মালিক(পাকিস্তান), পাথুম নিশানকা (শ্রীলঙ্কা), হারিস রউফ (পাকিস্তান), মোহাম্মদ নাওয়াজ (পাকিস্তান), জেফ্রি ভ্যান্ডার্সি (শ্রীলঙ্কা), সিকান্দার রাজা (জিম্বাবুয়ে)

ড্রাফট থেকে দেশি শেখ মেহেদী হাসান, হাসান মাহমুদ, নাঈম শেখ, রাকিবুল হাসান, শামীম পাটোয়ারি, রিপন মন্ডল, রনি তালুকদার, পারভেজ হোসেন ইমন, রবিউল হক, আলাউদ্দিন বাবু।

bpl 2023 k kon dole sqadb । pl 2023 player list ar kon player koto dam

বিপিএল 2023 সমস্ত দলের স্কোয়াড, বিপিএল 2023 সমস্ত দলের স্কোয়াড, বিপিএল 2023, বিপিএল 2023 স্কোয়াড, বিপিএল 2023 দল, ভাগ্য বরিশাল স্কোয়াড বিপিএল 2023, বিপিএল 2023 ঢাকা স্কোয়াড, সমস্ত দল বিপিএল 3 বিপিএল 2020, বিপিএল 2023 স্কোয়াড 2023,বিপিএল 2023 সংবাদ,বিপিএল নিউজ 2023,বিপিএল খেলোয়াড়দের তালিকা 2023,বিপিএল 2023 তারিখ,বিপিএল 2023 সময়সূচী,বিপিএল খেলোয়াড়দের খসড়া তালিকা 2023,ঢাকা টিম স্কোয়াড বিপিএল 2023,বিপিএল 2023 টিম আপডেট,বিপিএল 2023 টিম আপডেট, bpl 2023 সব দলের মালিক

bpl 2023 k kon dole sqadb । pl 2023 player list ar kon player koto dam

bpl 2023 all team squad,bpl 2023 all teams squad,bpl 2023,bpl 2023 squad,bpl 2023 teams,fortune barisal squad bpl 2023,bpl 2023 dhaka squad,all teams squad bpl 2023,2023 bpl,cumilla victorians squad bpl 2023,bpl sqaud 2023,bpl 2023 news,bpl news 2023,bpl players list 2023,bpl 2023 date,bpl 2023 schedule,bpl players draft list 2023,dhaka team squad bpl 2023,bpl 2023 update,bpl schedule 2023,all team squad bpl 2023,bpl 2023 all teams owner

bpl 2023 k kon dole sqadb । pl 2023 player list ar kon player koto dam

If you have any doubts please let me know

Previous Post Next Post