সৌদি রিয়াল রেট বাংলাদেশ – দেখুন ০৪ অক্টোবর সোমবার এর বিকাশ ও ব্যাংক রেট

 সৌদি রিয়াল রেট বাংলাদেশ – দেখুন ০৪ অক্টোবর সোমবার এর বিকাশ ও ব্যাংক রেট

Welcome To NooR24 Website

আজকের বাংলাদেশ ব্যাংক থেকে প্রকাশিত সর্বশেষ সৌদি আরব টাকার রেট উল্লেখ করা হয়েছে এই পোস্টে। বিভিন্ন দেশ থেকে প্রায় ৩ কোটি প্রবাসী সৌদি আরবে অবস্থান করছে। সবাই মাস শেষে তাদের পরিবারের কাছে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠিয়ে থাকে। আপনি হয়তো সৌদি আরব থেকে ব্যাংক ও বিকাশের মাধ্যমে টাকা পাঠান। তাই আজকের এই পোস্ট থেকে প্রতিদিনের সৌদি টাকার রেট জেনে নিন। সৌদি আরব মুদ্রার নাম হচ্ছে রিয়াল, তাই সবাইকে জানতে হবে সৌদি আরব ১ রিয়ালের বিনিময়ে বাংলাদেশি কত টাকা দেওয়া হয়।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ 

অনেকেই আছেন যারা চলতি মাসে সৌদি আরব থেকে বাংলাদেশে টাকা পাঠাতে চাচ্ছেন। কিন্তু সৌদি আরব টাকার রেট জেনে তারপর টাকা ব্যাংকে পাঠাতে চান। তাদের জন্য আমাদের ওয়েবসাইট প্রতিদিনের সৌদি আরবের টাকার রেট কত সে সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরে। প্রতিদিনের ব্যাংকের টাকা রেট জেনে সৌদি আরব থেকে বাংলাদেশে টাকা পাঠালে আপনি ভালো মুনাফা অর্জন করতে পারবেন।

সৌদি রিয়াল আজকের রেট কত বাংলাদেশ

বাংলাদেশ ব্যাংক থেকে প্রতিদিন টাকার রেট প্রকাশ করা হয় যেখানে সৌদি আরব টাকার রেট বিভিন্ন হয়ে থাকে। তাই আমরা বছরের বারটি মাস ও সপ্তাহে সাত দিন সৌদি আরব টাকার রেট কত হবে সে সম্পর্কে তথ্য দিয়ে থাকি। আজকের পোস্ট থেকে খুব সহজেই জানতে পারবেন সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা হবে।

সৌদি আরবের মুদ্রার নাম কি?

পৃথিবীর বিভিন্ন জায়গা থেকে মানুষ প্রতিদিন সৌদি আরবের মুদ্রার নাম জানার জন্য গুগলে অনুসন্ধান করে। তাই আপনিও যদি সৌদি আরবের মুদ্রার নাম না জেনে থাকেন। তাহলে এখান থেকে দেখে নিন সৌদি আরবের মুদ্রার নাম কি। সৌদি আরবে তাদের মুদ্রা কে বলা হয় রিয়াল। আমরা যেরকম মুদ্রা হিসেবে টাকা ব্যবহার করি তারা মুদ্রা হিসেবে রিয়েল ব্যবহার করে।

আজকের টাকার রেট সৌদি

যারা আজকে সৌদি আরব থেকে ব্যাংক অথবা বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে চাচ্ছেন। তাদের জন্য নিচে আজকের সৌদি রিয়ালের টাকার রেট উল্লেখ করা হয়েছে। যার মাধ্যমে আপনারা খুব সহজেই জানতে পারবেন বাংলাদেশ ব্যাংক সৌদি আরবের টাকার রেট কত দিচ্ছে। বৈধ মাধ্যমের টাকা পাঠান আর বাংলাদেশের অর্থনৈতিক চাকা সচল রাখার জন্য ভূমিকা রাখুন। নিচে দেখুন সৌদি আরবের টাকার আজকের রেট কত

সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২

বাংলাদেশ ভারত পাকিস্তান সহ বিভিন্ন দেশ থেকে অসংখ্য প্রবাসী সৌদি আরবে অবস্থান করছে।তাদের সবাই সৌদি আরবের এক টাকা বাংলাদেশের কত টাকা হয় সে সম্পর্কে তথ্য জানতে চায়। তাদের জন্য এখানে আমরা তুলে ধরেছি সৌদি আরব থেকে ১ টাকা পাঠালে বাংলাদেশের কত টাকা পাওয়া যাবে। সৌদি আরবের ১ টাকা বাংলাদেশের ২৮ টাকা ১৮ পয়সা টাকার সমান।

STC PAY

সৌদি রিয়াল

বাংলাদেশি টাকা

1 রিয়াল

28.18 টাকা

10 রিয়াল

281.77 টাকা

100 রিয়াল

2817.65 টাকা

1000 রিয়াল

28176.55 টাকা


সৌদি রিয়াল রেট বাংলাদেশ

সবাই গুগোলে জিজ্ঞাসা করে থাকে সৌদি রিয়াল বাংলাদেশ রেট কত?। অন্যদিকে কখন টাকা পাঠালে সৌদি রিয়াল রেট বেশি পাওয়া যাবে। যে দিনগুলোতে সৌদি রিয়াল রেট এর মান বেশি থাকে সেই দিনগুলোতে টাকা পাঠালে আপনি বেশি মূল্য পাবেন। নিচে থেকে সৌদি রিয়াল রেট বাংলাদেশ জেনে নিন। সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ দেখুন।

সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

সময় সৌদি আরব থেকে ১০০ রিয়াল বাংলাদেশের ব্যাংকের মাধ্যমে পাঠিয়ে থাকেন। তাদের জন্য এখানে তুলে ধরা হয়েছে সর্বশেষ রেট মোতাবেক সৌদি আরবের ১০০ টাকার বিনিময়ে কত টাকা পাওয়া যাবে সে তথ্য। বর্তমানে সৌদি আরব থেকে ১০০ টাকা পাঠালে বাংলাদেশের ২৯৪৬ টাকা হবে। তবে অবশ্যই মনে রাখবেন সৌদি আরবের টাকার মান যেকোনো সময় পরিবর্তন হতে পারে।

সৌদি ১ রিয়াল = কত টাকা

সৌদি ১ রিয়াল সমান ২৮ টাকা ১৮ পয়সা।

সৌদি ১ টাকা বাংলাদেশের কত টাকা

সৌদি আরবের এক টাকা বাংলাদেশের ২৮  টাকা ১৮ পয়সা।

সৌদি আরবের ১০০ টাকা বাংলাদেশের কত

সৌদি আরবের ১০০ রিয়ালের বিনিময় বাংলাদেশি টাকায় ২৮১৭.৬৫ টাকা।

সৌদি আরবের মুদ্রার নাম কি?

সৌদি আরবের মুদ্রার নাম রিয়েল

সৌদি আরবের ১০ টাকা বাংলাদেশের কত টাকা

সৌদি আরবের ১০ রিয়ালের বিনিময়ে বাংলাদেশি টাকায় ২৮১.৭৭ টাকা হবে।

সৌদি আরবের ১০০০ টাকা বাংলাদেশের কত

সৌদি আরব থেকে ১০০০ টাকা পাঠালে বাংলাদেশী টাকায় ২৮১৭৬.৫৫ হবে।

সবাইকে শেয়ার করে জানিয়ে দিন আজকের সৌদি আরবের টাকার রেট কত। টাকার রেট যে কোন সময় পরিবর্তন হতে পারে তাই সর্বশেষ সৌদি আরবের রিয়াল রেট জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

If you have any doubts please let me know

Previous Post Next Post